যারা গ্রেপ্তার হচ্ছে তাদের পরিচয় তারা অপরাধী ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ত্রাণ চুরিসহ নানা অপরাধে যারা গ্রেপ্তার হচ্ছে, তাদের পরিচয় তারা অপরাধী এবং সন্ত্রাসী কর্মকাণ্ডে যারা বিস্তারিত..

মানুষ স্বাস্থ্যসেবা পাচ্ছে না -মির্জা ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ সরকার দুর্নীতি করে দেশের স্বাস্থ্য ব্যবস্থাকে ভঙ্গুর করে দিয়েছে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এখানে মানুষ কোনো স্বাস্থ্য সেবা পাচ্ছে না। হাসপাতালে গেলে  বিস্তারিত..

জয়ার জন্য উতলা ছিলেন মিথিলার স্বামী, ধর্ম ত্যাগ করতেও রাজি

হাওর বার্তা ডেস্কঃ দেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে গেল ডিসেম্বরে বিবাহবন্ধরে আবদ্ধ হন কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। ঠিক ওই সময়ই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী বিস্তারিত..

রাজধানীর কুরবানির পশুর হাটের ইজারা নিয়ে দোদুল্যমান ঢাকার দুই সিটি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর কুরবানির পশুর হাটের ইজারা নিয়ে এখনো দোদুল্যমান ঢাকার দুই সিটি করপোরেশন। উত্তর সিটি মাত্র তিনটি হাটের ইজারা চূড়ান্ত করলেও দক্ষিণে এখনো চূড়ান্ত হয়নি একটিও। করোনায় অর্থ সংকট বিস্তারিত..

করোনা দলে থাকা অনুপ্রবেশকারী চেনার সুযোগ করে দিয়েছে বাহাউদ্দিন নাছিম

হাওর বার্তা ডেস্কঃ করোনার এই মহামারী দলে থাকা অনুপ্রবেশকারীদের চেনার সুযোগ করে দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, আওয়ামী লীগ বিস্তারিত..

রাঙ্গামাটিতে বন্যহাতির আক্রমণে ক্ষতিগ্রস্ত ৯ পরিবারে সরকারি ক্ষতিপূরণ প্রদান

হাওর বার্তা ডেস্কঃ রাঙ্গামাটির লংগদু উপজেলার তিনটি ইউনিয়নে বন্যহাতির আক্রমণে ক্ষতিগ্রস্ত ৯টি পরিবারের সদস্যদের ক্ষতিপূরণ দিয়েছে সরকার। বন বিভাগ সূত্র জানায়, পার্বত্য চট্টগ্রাম উত্তর বন বিভাগের আওতাধীন পাবলাখালী রেঞ্জের লংগদু বিস্তারিত..

তথ্য প্রযুক্তি ব্যবহারে আইনজীবীদেরকে প্রশিক্ষণ দেয়া হবে আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, শুধু বিচারক নয় তথ্য প্রযুক্তি ব্যবহারে আগামী সপ্তাহ থেকে আইনজীবীদেরকেও প্রশিক্ষণ প্রদান করা হবে। রবিবার সহকারী জজদের অনলাইন বিস্তারিত..

মাত্র ৯৫ হাজার টাকায় ইলেকট্রিক কার

হাওর বার্তা ডেস্কঃ প্রযুক্তির উৎকর্ষ সাধনের নতুন মাত্রা ইলেকট্রিক প্রাইভেটকার।পরিবেশ বান্ধব-খরচ কম থাকায় পৃথিবীর বিভিন্ন দেশে জনপ্রিয় হয়ে উঠছে এটি। এমনকি ছোট আকার ও চমৎকার ডিজাইনের ইলেকট্রিক প্রাইভেটকার মাত্র ৯৫ হাজার বিস্তারিত..

তেঁতুল পাতায় সারবে আমাশয়

হাওর বার্তা ডেস্কঃ আমরা অনেকেই বলি তেঁতুল খেলে রক্ত পানি হয়ে যায়, রক্ত-শূন্যতা দেখা দেয়। কথাগুলো একবারে ফেলে দেয়ার মতো না। তবে অনেকে মনে করেন তেঁতুল গাছে অশরীরী কিছু থাকে বিস্তারিত..

সম্ভাব্য খাদ্য সংকট মোকাবিলায় সরকার সর্বাত্বক কর্মসূচি গ্রহণ করেছে

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে সম্ভাব্য খাদ্য সংকট মোকাবিলা করতে সরকার সর্বাত্বক কর্মসূচি গ্রহণ করেছে। তিনি বলেন, করোনার দুর্যোগময় পরিস্থিতিতে সারা বিশ্বের বিস্তারিত..