কোয়ারেন্টাইনে রোনালদো, শপিংয়ে ব্যস্ত জর্জিনা

হাওর বার্তা ডেস্কঃ একের পর এক ফুটবলার আক্রান্ত হচ্ছেন করোনোভাইরাসে। জুভেন্টাসের ড্যানিয়েল রুগানির পর এবার করোনার থাবায় ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী ব্লেইস মাতুইদি। গেল সপ্তাহে ইতালিয়ান ডিফান্ডার রুগানির আক্রান্তের খবর বিস্তারিত..

হাতের নখ ভাঙা রোধের কার্যকরী চার উপায়

হাওর বার্তা ডেস্কঃ হাতের সৌন্দর্য বাড়াতে নখের ভূমিকা অপরিসীম। অনেকেই হাতের নখ বড় রাখার অভ্যাস রাখেন। এতে হাতের সৌন্দর্য দ্বিগুণ হয়। তবে অনেকেরই এই শখ অপূর্ণই রয়ে যায়। কারণ এক্ষেত্রে বিস্তারিত..

মুরগির পায়ের চামড়া থেকে তৈরি জুতা, দাম ১২ হাজার টাকা

হাওর বার্তা ডেস্কঃ মুরগির চামড়া থেকে তৈরি হচ্ছে জুতা। যা আপনি স্বাচ্ছন্দ্যে পায়ে পরে ঘুরে বেড়াতে পারবেন। জানা গেছে, এই জুতাগুলো নাকি অনেক টেকসই ও দামেও সাশ্রয়ী। ইন্দোনেশিয়ার বান্দুং শহরে বিস্তারিত..

মারাত্মক এসব রোগের কারণ পোশাক

হাওর বার্তা ডেস্কঃ পোশাক মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে একটি। তাছাড়া সৌন্দর্য বৃদ্ধিতেও পোশাক খুব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ফ্যাশন, আভিজাত্য ও সামাজিক অবস্থা এসবকিছুর প্রকাশও ঘটে পোশাকের মাধ্যমে। জানলে অবাক হবেন, বিস্তারিত..

তানহা মৌমাছির ও সাজনা

হাওর বার্তা ডেস্কঃ সুন্দরী গ্ল্যামার গার্ল ও ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানহা মৌমাছি। পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্নপ্রকাশ করেন। ইতোমধ্যেই তার ‘যে বিস্তারিত..

মোদির জনতা কারফিউ সমর্থন করলেন কোহলি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বজুড়ে করোনা আতঙ্ক গ্রাস করেছে। বিশ্বের বিভিন্ন দেশে হু হু করে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। ভারতেও ব্যপক প্রভাব পড়েছে প্রাণঘাতী এই ভাইরাসের। করোনা ভাইরাসের বিরুদ্ধে শক্ত বিস্তারিত..

বিডি২৪লাইভে সংবাদ প্রকাশের পর বন্ধ হয়ে গেল দৌলতদিয়া যৌনপল্লী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রভাবে সারা দেশই চলছে আতংক। ইতি মধ্যে লকডাউন করে দেয়া হয়েছে ফরিদপুরের শিবপুর। এপর্যন্ত বাংলাদেশে ১৮ জনকে শনাক্ত করা হয়েছে। এর বেশির ভাগই ফরিদপুর ও মাদারীপুরের। বিস্তারিত..

করোনা আতঙ্কে ঢাকায় ফিরছে শুটিং ইউনিট

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বব্যাপী বিরাজ করছে করোনা আতঙ্ক। এ রোগে আক্রান্ত হয়ে দেশে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। করোনো সংক্রমণ রোধে দেশের সকল স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। জনসমাগম হয় এমন বিস্তারিত..

সুস্থতার পথে বন্ড গার্ল

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯’ ভাইরাসটি এরইমধ্যে বিশ্বব্যাপি ভয়াবহ আকার ধারণ করেছে। এরইমধ্যে কয়েক লাখ আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। মৃত্যুবরণ করেছেন ৮হাজারেরও বেশি মানুষ। বিজ্ঞানীরা বলছেন, জিনের গঠন বদলে প্রতিনিয়ত এই বিস্তারিত..

শাহরুখের বাড়ির সামনে আগুন

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সুপাস্টার শাহরুখ খানের বাড়ির সামনে এক অগ্নিকা-ের ঘটনায় ২০ বছর বয়সী এক তরুণীর মৃত্যু হয়েছে। কিং খানের বাড়ির বিপরীতে একটা ৬ তলা দালানের সবচেয়ে উপরের তলাই বিস্তারিত..