লাশ রাখার জায়গা নেই ইতালির হাসপাতালে

হাওর বার্তা ডেস্কঃ অস্বাভাবিক মৃত্যুর ফলে মর্গে লাশ রাখা নিয়ে বিপাকে পড়েছে ইতালি। প্রতিদিনই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা। ইউরোপের পর্যটনসমৃদ্ধ দেশটি যেন এক মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে। বিস্তারিত..

কোয়ারেন্টাইন হচ্ছে ইজতেমা ময়দান

হাওর বার্তা ডেস্কঃবেশি সংখ্যক মানুষের জন্য ঢাকার অদূরে অবস্থিত তুরাগ নদীর পারে ইজতেমা ময়দান প্রস্তুত করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। কোয়ারেন্টাইনের নির্দেশনা না মানলে প্রয়োজনে কেন্দ্রীয়ভাবে বড় এলাকা বিস্তারিত..

বন্ধ হলো যাত্রাবাড়ী বড় মাদরাসা

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে বন্ধ করা হলো রাজধানীর জামিয়া মাদানিয়া দারুল উলুম (যাত্রাবাড়ী বড় মাদরাসা)। যাত্রাবাড়ী মাদরাসার মুহতামিম আল্লামা মাহমুদুল হাসান আজ মাদরাসা বন্ধ বিস্তারিত..

কাবা শরিফের প্রধান ইমাম সুদাইসির আবেগঘন টুইট

হাওর বার্তা ডেস্কঃ শায়খ ড. আব্দুর রহমান সুদাইসি। মসজিদে হারাম ও মসজিদে নববির প্রধান ইমাম তিনি। দিন দিন কাবা শরিফ ও মসজিদে নববি মুসল্লিহীন হয়ে যাওয়ায় আগেবপ্রবণ হয়ে পড়েন তিনি। সামাজিক বিস্তারিত..

বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে আছেন আরিফিন শুভ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের আতঙ্ক ক্রমেই বেড়ে চলছে। এরই মধ্যে বাংলাদেশে হাজারেরও অধিক মানুষ কোয়ারেন্টাইনে আছে। স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আছে বেশ কজন তারকাও। এমনকি বিদেশ থেকে ফিরে ঢাকাই সিনেমার এই সময়ের বিস্তারিত..

বিনামূল্যে স্মার্টফোন জীবাণুমুক্ত করার সুবিধা

হাওর বার্তা ডেস্কঃ বিনামূল্যে স্মার্টফোন জীবাণুমুক্ত করার বিশেষ সেবা দিচ্ছে হুয়াওয়ে। প্রযুক্তি প্রতিষ্ঠানটির গ্রাহকরা এ সেবা উপভোগ করতে পারবেন হুয়াওয়ে অনুমোদিত বাংলাদেশের সকল সার্ভিস সেন্টার থেকে। বিশেষ এ সেবাটি ১৯ বিস্তারিত..

বাংলাদেশের বাজারে এলো রিয়েলমি ৫আই হ্যান্ডসেট

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে রিয়েলমি ৫আই হ্যান্ডসেট। ফোনটির কোয়াড ক্যামেরার ইমেজিং এক্সপেরিয়েন্স সবার মধ্যে সাড়া ফেলেছে। ছবি তোলার জন্য ফোনটিতে মিনিম্যালিস্টিক ডিজাইনে চারটি রিয়ার বিস্তারিত..

শিক্ষা কর্মকর্তাদের বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে বর্তমান বৈশ্বিক পরিস্থিতিতে বিদেশ ভ্রমণ ‘মারাত্মক ঝুঁকিপূর্ণ ও বিপদজনক’ হওয়ায় শিক্ষক-কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ স্থগিত করেছে শিক্ষা মন্ত্রণালয়। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বিস্তারিত..

প্রয়োজনে যেকোন জায়গায় শাটডাউন হতে পারে বলে জানিয়েছে তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রয়োজন হলে দেশের যেকোন জায়গা শাটডাউন হতে পারে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুর ৩টায় তথ্য মন্ত্রণালয়ের বিস্তারিত..

ব্রেকআপের পথে রণবীর-আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ  বলিউড সেনসেশন আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের বিষয়টি ওপেনসিক্রেট। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসার কথা চলছে হালের জনপ্রিয় এই জুটির। তবে এরই মধ্যে এ সম্পর্কে শোনা যাচ্ছে বিস্তারিত..