বিকিনিতে ঝড় তুলেছেন ঘরের বউ মনমী

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘদিন ধরেই ছোটপর্দা ও বড় পর্দায় সমান তালে অভিনয় করে চলেছেন মনমী ঘোষ ৷ বর্তমানে ভারতীয় টেলিভিশনে চলছে তার অভিনীত সিরিয়াল ‘ইরাবতীর চুপকথা’। অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়ে বিস্তারিত..

১৮ মার্চ হাসতে নেই মানা

হাওর বার্তা ডেস্কঃ * জোকস-১বল্টু: হাসপাতাল থেকে অপারেশন না করেই পালালি কেন? নান্টু: দোস্ত, না পালিয়ে উপায় ছিল না! বল্টু: তাই বলে এক্কেবারে অপারেশন টেবিল থেকে? নান্টু: নার্স শুধু বারবার বিস্তারিত..

রোহিঙ্গা প্রত্যাবাসন মিয়ানমারের ওপর চাপ বৃদ্ধির বিকল্প নেই

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ থেকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমারের ওপর আরও চাপ সৃষ্টি করা উচিত, এ কথা বলেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিস্তারিত..

ভুট্টায় স্বপ্ন বুনছেন কৃষক

হাওর বার্তা ডেস্কঃ গত আমন মৌসুমে ধান চাষ করে লোকসানের শিকার হয়েছেন যশোরের মণিরামপুরের কৃষকরা। উৎপাদন খরচ থেকে মণপ্রতি ধানের বাজার দর অনেক কম থাকায় কৃষকরা এই ক্ষতির শিকার হন। লোকসানের বিস্তারিত..

করোনাকে আজই মহামারি ঘোষণার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী করোনাভাইরাসকে আজকের (বুধবার, ১৮ মার্চ) মধ্যেই মহামারি ঘোষণা করে গেজেট প্রকাশ করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এ সময় দেশে এখনো মহামারি ঘোষণা না করায় বিস্ময় প্রকাশ করেন বিস্তারিত..

প্রাণঘাতী করোনা সন্দেহে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চার চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী করোনা সন্দেহে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চার চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। চারজনই ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক। বুধবার এক জরুরি বৈঠক শেষে এ তথ্য জানান বিস্তারিত..

২০১৮-১৯ অর্থবছরের ১০৬টি প্রকল্প: খরচ হয়নি এক টাকাও

হাওর বার্তা ডেস্কঃ পুরো অর্থবছর (২০১৮-১৯) শেষ অনেক আগেই। অথচ এক টাকাও খরচ হয়নি ১০৬টি উন্নয়ন প্রকল্পে। এর মধ্যে সরকারের নতুন উদ্যোগ ‘পল্লী জনপদ’ প্রকল্পের পাশাপাশি আছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ বিস্তারিত..

গবেষণায় তথ্য: করোনা ভাইরাস টিকে থাকে অনেক ঘন্টা

হাওর বার্তা ডেস্কঃ বাতাসে উপস্থিত জলীয় বাষ্প বা পানির কণার সঙ্গে মিশে কয়েক ঘন্টা টিকে থাকতে পারে নতুন করোনা ভাইরাস। শূন্যে ভেসে থেকে তা কয়েক দিন পর্যন্ত টিকে থাকতে পারে বিস্তারিত..

বগুড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত

হাওর বার্তা ডেস্কঃ বগুড়ার ধুনটে বালুবোঝাই ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশাযাত্রী রেজাউল করিম (৪০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সাতজন। বুধবার সকালে ধুনট-শেরপুর সড়কের বথুয়াবাড়ি ব্রিজে এ বিস্তারিত..

২ বোনের এক বয়ফ্রেন্ড

হাওর বার্তা ডেস্কঃ অস্ট্রেলিয়ার জমজ দুই বোন আন্না এবং লুসি ডিসিনক। সবচেয়ে মিলসম্পন্ন জমজ বলা হয় তাদেরকে। পরিণত বয়সে তারা। টগবগে যৌবন। ৩৪ বছরে পা দিয়েছেন। বিয়ে করে তারা বিচ্ছিন্ন বিস্তারিত..