সিঙ্গাইরে নবনির্মিত তিনটি স্কুলের ভবন উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তিনটি সরকরি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। সোমবার ভবন তিনটি উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের (এলজিইডি) বিস্তারিত..

প্রধানমন্ত্রীর ভিড় এড়িয়ে চলার পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস যেন ছড়িয়ে পড়তে না পারে সে জন্য ভিড় এড়িয়ে চলতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ পর্যন্ত দেশে তিনজন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় বিস্তারিত..

আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের জরুরি সভা সোমবার

হাওর বার্তা ডেস্কঃ সোমবার (০৯ মার্চ) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরি সভা আহ্বান করা হয়েছে। এদিন সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বিস্তারিত..

বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশের সবগুলো ম্যাচ স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের প্রভাবে শেষ পর্যন্ত স্থগিত হয়ে গেলো কাতার-২০২২ বিশ্বকাপ এবং চীন-২০২৩ এশিয়া কাপ বাছাই রাউন্ড-২ এর বাংলাদেশের সবগুলো ম্যাচ। এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) আজ (সোমবার) মার্চ ও বিস্তারিত..

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের মির্জাপুরে মাটিভর্তি ড্রাম ট্রাক-সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় নিহত বেড়ে ৬ জনে দাঁড়ালো। বিস্তারিত..

আসুন গুনাহের কাজ ছেড়ে দিয়ে আল্লাহমুখী হই

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ তায়ালা মানুষ সৃষ্টি করেছেন, এর দ্বারা উদ্দেশ্য হল, মানুষ তার এবাদত করবে এবং নবী-রাসূলদের নির্দেশিত পথে চলবে। নবী-রাসূলরা যা করতে বলেন, তা করবে। আর যা থেকে বিস্তারিত..

রাজাপুরে নতুন-পুরনো ২০ টন পাঠ্যবই আটক

হাওর বার্তা ডেস্কঃ ঝালকাঠির রাজাপুর উপজেলায় মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শ্রেণির নতুন ও পুরানো প্রায় ২০ টন সরকারি পাঠ্যবই বিক্রির সময় আটক করেছে উপজেলা প্রশাসন। সোমবার (০৯ মার্চ) সকালে উপজেলা সদরের রাজাপুর বিস্তারিত..

কিশোরগঞ্জে সাত দফা দাবিতে সরকারি মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন, স্মারকলিপি

হাওর বার্তা ডেস্কঃ স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর, বকেয়া টাইম স্কেল ও সিলেকশন গ্রেড প্রদান, সিনিয়র শিক্ষকসহ সকল শূণ্যপদে পদোন্নতি, এন্ট্রি পদ ‘সহকারী শিক্ষক’ ৯ম গ্রেডে উন্নীতকরণ, নতুন আত্তীকরণ বিধিমালা প্রণয়ন, বিস্তারিত..

কিশোরগঞ্জের চরপাড়াতলা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চরাঞ্চলের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান চরপাড়াতলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ মার্চ ) সকালে বিদ্যালয় বিস্তারিত..

দিন- দ্য ডে’ নিয়ে ফিরছেন অনন্ত-বর্ষা

হাওর বার্তা  ডেস্কঃ দীর্ঘ দিন পর সিনেমায় ফিরছেন অনন্ত জলিল। তার সঙ্গে ফিরছেন বর্ষাও। তারা জুটি বেঁধেছেন অভিনয় করেছেন ভিন্ন ঘরানার গল্পে বিগ বাজেটের সিনেমা ‘দিন- দ্য ডে’তে। জানা গেছে আসছে বিস্তারিত..