কাবা শরিফে ওমরাহ নিষেধের সময় তাওয়াফও কি বন্ধ ছিল

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস প্রতিরোধে পবিত্র নগরী মক্কার মসজিদে হারাম এবং মদিনার মসজিদে নববিতে প্রবেশ ছিল নিষিদ্ধ। এ দুই পবিত্র মসজিদ এসময় জনমানব শূন্য ছিল। জনমাবন শূন্য কাবার সে দৃশ্য বিস্তারিত..

ভারতে মুসলিম হত্যায় কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

হাওর বার্তা ডেস্কঃ ভারতে মুসলিম হত্যা ও বাংলাদেশে মোদির আগমনের প্রতিবাদে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। শুক্রবার (৬ মার্চ) জুমার নামাজের পর ঐতিহাসিক শহীদী মসজিদ চত্বর থেকে বিক্ষোভ বিস্তারিত..

করোনা : দেশেই সুরক্ষা সামগ্রী বানানোর প্রস্তুতি নিচ্ছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ  দেশে নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হলে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবার সঙ্গে জড়িত চিকিৎসক ও নার্সসহ সংশ্লিষ্ট কেউ যেন সংক্রমিত না হন, সেজন্য তাদের প্রত্যেকের জন্য পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট বিস্তারিত..

আজ কিশোরগঞ্জের সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুমন আহাম্মেদ রঞ্জন এর ৫ম মৃত্যু বার্ষিকী

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুমন আহাম্মেদ রঞ্জন এর ৫ম মৃত্যু বার্ষিকী আজ (৭ মার্চ)। ২০১৫ সালের আজকের দিনে (৭ মার্চ) অসংখ্য ভক্ত-অনুরাগীকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি বিস্তারিত..

মুজিবর্ষের শুভেচ্ছা হিসেবে তিনশ কপি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ মুজিবর্ষের শুভেচ্ছা হিসেবে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক কে তিনশ’ কপি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার হিসেবে পাঠিয়েছেন অ্যামেরিকা প্রবাসী নিউইয়র্ক মহানগর বিস্তারিত..

জনপ্রিয় হচ্ছে পার্চিং পদ্ধতির ধান চাষ

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে পার্চিং পদ্ধতিতে ইরি-বোরো ধান চাষ। আবাদকৃত জমির ধানক্ষেতের ক্ষতিকর পোকা দমনের ওই প্রাকৃতিক পদ্ধতির নাম ‘পার্চিং’। স্থানীয় কৃষকদের কাছে এ বিস্তারিত..

বরিশালে সড়কের পাশে মিলল নারীর লাশ

  হাওর বার্তা ডেস্কঃ বরিশালে সড়কের পাশে অজ্ঞাত পরিচয়ে এক নারীর (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পৌনে ৯টার দিকে নগরীর বিসিক এলাকার বেঙ্গল বিস্কুট ফ্যাক্টরির সামনে রাস্তার পাশ থেকে বিস্তারিত..

ফরিদপুরে যুবককে কুপিয়ে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরে সদর উপজেলায় অজ্ঞাত পরিচয়ে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের বারোখাদা এলাকায় রাস্তার পাশ থেকে পুলিশ তার বিস্তারিত..

সবজি চাষে সফল প্রতিবন্ধী আলাউদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীরাও পারে সমাজের চিত্রকে পাল্টে দিতে। যার প্রমাণ দিলেন, জন্ম থেকে প্রতিবন্ধী কৃষক মো. আলাউদ্দিন। বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বিস্তারিত..

চীনা নাগরিকের সঙ্গে শাবনূরের বিয়ে হয়েছিল বলে দাবী অনীকের

হাওর বার্তা ডেস্কঃ গত ২৬শে জানুয়ারি অনীক মাহমুদকে ডিভোর্স নোটিশ পাঠান চিত্রনায়িকা শাবনূর। সেই নোটিশে শাবনূর জানিয়েছেন যে, মুসলিম রীতিতে স্ত্রীর সঙ্গে একজন স্বামীর যে ব্যবহার করা উচিত অনীক সেটা বিস্তারিত..