কক্সবাজারের করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রোগী শনাক্ত

  বাঙালী কণ্ঠ ডেস্কঃ কক্সবাজারের করোনাভাইরাসে আক্রান্ত প্রথম রোগী শনাক্ত করা হয়েছে। ৬০ বছর বয়সী আক্রান্ত বৃদ্ধা নারী চকরিয়া উপজেলার খুটাখালী এলাকার বাসিন্দা। গত ১৩ মার্চ সৌদি আরব থেকে দেশে বিস্তারিত..

পেটের মেদ বাড়ার অবাক করা ছয় কারণ

হাওর বার্তা ডেস্কঃ পেটের মেদ নিয়ে চিন্তিত নারী-পুরুষ উভয়েই। সারাদিন বসে কাজ করার ফলে এই সমস্যা বেশি দেখা দেয়। অনিয়মিত খাদ্যাভ্যাসও এর জন্য দায়ী। জটিল এই সমস্যা থেকে বাঁচতে কত বিস্তারিত..

সংক্রমিত ব্যক্তির দুই মিটারের মধ্যে থাকলেও করোনার ঝুঁকি জানালেন বিশেষজ্ঞ

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী করোনাভাইরাস হাঁচি ও কাশির মাধ্যমে ছড়ায়। সংক্রমিত কেউ হাঁচি বা কাশি দিলে তার দুই মিটারের মধ্যে থাকা যেকেউ এতে আক্রান্ত হতে পারেন। তাই এই ভাইরাস সংক্রমণ বিস্তারিত..

যেসব জীবাণু থাকে স্মার্টফোনে

হাওর বার্তা ডেস্কঃ করোনা থেকে রেহাই পেতে বার বার হাত ধুচ্ছেন অনেকে। অনেকে আবার হ্যান্ড স্যানিটাইজারও ব্যবহার করছেন জীবাণুমুক্ত থাকতে। কিন্তু এরপরই তো আপনার দৈনন্দিন সঙ্গী স্মার্টফোনটি হাতে নিচ্ছেন। আপনি বিস্তারিত..

মুক্তি পাচ্ছেন খালেদা জিয়া

হাওর বার্তা ডেস্কঃ ই শর্তে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনায় সরকার এ সিদ্ধান্ত নিয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) জরুরি সংবাদ বিস্তারিত..

বাসায় ধীরগতির ওয়াইফাই হলে করণীয়

হাওর বার্তা ডেস্কঃ করোনার কারণে মানুষের দৈনন্দিন রুটিন পরিবর্তন হয়ে গেছে। যেমন- অনেককেই অফিসের কাজ করতে হচ্ছে বাসায়। তাই কাজটা নির্বিঘ্নে করতে অন্য যেকোনো সময়ের চেয়ে ইন্টারনেটের গতি ভালো থাকা চাই! কিন্তু বিস্তারিত..

রাজধানীর মতিঝিলে তিন জঙ্গি গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মতিঝিল থেকে গোপন বৈঠকের সময় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর তিন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৩। গতকাল সোমবার রাতে মতিঝিল আরামবাগ এলাকা থেকে বিস্তারিত..

আজ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে যাত্রীবাহী নৌ চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে যাত্রীবাহী নৌ চলাচল বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। তবে পণ্যবাহী নৌ চলাচল করবে বলে জানিয়ে সংস্থাটি। বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক একে বিস্তারিত..

দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৪, আক্রান্ত ৩৯

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। এতে ভাইরাসটিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে চারজনে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯ জনে। মঙ্গলবার বিস্তারিত..

হিন্দু-মুসলিম নয়, মানুষ হিসেবে করোনাযুদ্ধে নামুন : শোয়েব আখতার

হাওর বার্তা ডেস্কঃ প্রাণঘাতী করোনাভাইরাসে বিপর্যস্ত পুরো বিশ্ব। সময় যত গড়াচ্ছে, আক্রান্তের সংখ্যা, মৃত্যুর সংখ্যাও বাড়ছে। সাথে বাড়ছে আতঙ্কও। এই ভয়াবহ পরিস্থিতি থেকে রক্ষা পেতে প্রতিনিয়তই সচেনতার প্রচারণা চলছে। জনপ্রিয় বিস্তারিত..