ফল ও সবজি সংরক্ষণের সঠিক পদ্ধতি জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ শাক-সবজি কিংবা ফল, সবকিছুর দামই চড়া। একটু সস্তায় পেলে তাই গাদাখানেক কিনে রাখার অভ্যাস অনেকেরই। আর বাড়িতে আনার পর তার বেশিরভাগই জমা করছেন ফ্রিজে? এদিক ক’দিন যেতে বিস্তারিত..

আমার শরীর আমি বুঝবো

হাওর বার্তা ডেস্কঃ তার শরীর, প্লাস্টিক সার্জারি, চেহারার মাপ নানা জিনিস নিয়ে হচ্ছে ট্রোলিং। অনবরত বিভিন্নভাবে সমালোচনার শিকার বলিউড অভিনেত্রী শ্রুতি হাসান। যদিও সমালোচকদের কটূক্তিতে বিচলিত না হয়ে বরং তাদেরই বিস্তারিত..

বছরের বাড়তি দিনে জন্ম যাদের, মানুষ হিসেবে কেমন তারা

হাওর বার্তা ডেস্কঃ ২৯ শে ফেব্রুয়ারিতে জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা মীন রাশির। যারা লিপ ইয়ারে জন্মগ্রহণ করেন তারা ৪ বছরে একবার তাদের জন্মদিন উদযাপন করেন! বিশ্বে ৪ মিলিয়ন মানুষ ২৯ ফেব্রুয়ারি জন্মগ্রহণ বিস্তারিত..

দৃষ্টিহীনতা থামাতে পারেনি যার লেখালেখি

হাওর বার্তা ডেস্কঃ চোখ আমাদের দেহের সব থেকে গুরুত্বপূর্ণ একটি অঙ্গ। চোখ ছাড়া শুধু দুনিয়াই নয়, জীবনও অন্ধকার। এমন অনেক অচল অন্ধ মানুষ আছেন যারা অন্যের উপর নির্ভর করেই বেঁচে বিস্তারিত..

এক পূজার ক্রাশ আরেক পূজার ঘরে

হাওর বার্তা ডেস্কঃ পূজা চেরি। ঢালিউডের শীর্ষ নায়িকা বনে গেছেন মাত্র দুই ছবির সফলতায়। আবেদনময়ী পূজার শারীরিক গড়ন দিয়ে ‘নূর জাহান, পোড়ামন টু, দহন, প্রেম আমার টু ছবি দিয়ে আলোচনায়। বিস্তারিত..

বর-কনে বেশে বাপ্পি-অপু

হাওর বার্তা ডেস্কঃ  ১৮ বছর আগে চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। রিয়াজ ও শাবনূর অভিনীত এ ছবিটি সে সময়ে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। এবার এই নির্মাতা পরিচালনা বিস্তারিত..

আমাদের সংসার খুব ভালো চলছে

হাওর বার্তা ডেস্কঃ চলতি সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। গত কয়েক বছরে ধারাবাহিকভাবে বেশ কিছু  শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। বর্তমানে গানের বিভিন্ন ক্ষেত্রে ব্যস্ত সময় পার করছেন। সাম্প্রতিক বিস্তারিত..

বিয়ে করলেন টয়া

হাওর বার্তা ডেস্কঃ লিপ ইয়ারকে স্মরনীয় করে রাখতে বিয়ের পিঁড়িতে বসলেন লাক্সতারকা মুমতাহিনা টয়া। তার বরও একজন অভিনেতা। নাম শাওন। নাটকে অভিনয়ের পাশাপাশি সম্প্রতি ‘কাঠবিড়ালি’ সিনেমাটিতেও শাওনকে দেখা গেছে গুরুত্বপূর্ণ বিস্তারিত..

নতুন সিনেমায় ইমন-মাহি

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্র নির্মাতা ওয়াজেদ আলী সুমন নির্মাণ করতে যাচ্ছেন ‘ব্লাড’ নামের একটি সিনেমা। এই ছবিতে অভিনয়ের জন্য আগেই চুক্তিবদ্ধ হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর এবার যুক্ত হলেন চিত্রনায়ক বিস্তারিত..

নট মণ্ডপে চলছে ‘বসন্তের নাট্যপালা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী থেকে আড়াই শ কিলোমিটার দূরে মৌলভীবাজারের কমলগঞ্জ থানার ঘোড়ামারা গ্রামে মণিপুরি থিয়েটারের নিজস্ব নটমণ্ডপে অনুষ্ঠিত হচ্ছে ‘বসন্তের নাট্যপালা’। ২৯ ফেব্রুয়ারি শনিবার ও ১লা মার্চ রবিবার সন্ধ্যা বিস্তারিত..