ফেসবুকে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে সবাইকে চমকে দিলেন চিত্রনায়ক সাইমন সাদিক

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকে স্ত্রী ও সন্তানের ছবি পোস্ট করে সবাইকে চমকে দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক। চার বছর চার মাস বয়সী বড় ছেলে সাদিক মো: সাইয়্যান এর বিস্তারিত..

কিশোরগঞ্জে বইমেলার উদ্বোধন করলেন এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কিশোরগঞ্জে সাত দিনব্যাপী বইমেলার উদ্বোধন করলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের বিয়াম বিস্তারিত..

হাজারো রোগের মহষৌধ সূর্যমুখী

হাওর বার্তা ডেস্কঃ সূর্যমুখী এক ধরনের একবর্ষী ফুলগাছ। মিষ্টি বাদাম জাতীয় এই বীজে রয়েছে প্রচুর স্বাস্থ্য উপাদান। যেমন- খনিজ পদার্থ, ভিটামিন ও প্রয়োজনীয় ফ্যাটি এসিড। সূর্যমুখীর বীজ শরীরের নানা রোগ সারিয়ে বিস্তারিত..

রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে আটক ৫১

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে মাদক সেবন ও বিক্রির দায়ে ৫১ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিস্তারিত..

একুশের প্রথম প্রহরে সংসদ সদস্য তৌফিকের শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বৃহস্পতিবার (২১ বিস্তারিত..

বিকিনিতে তাক লাগালেন সারা

হাওর বার্তা ডেস্কঃ প্রথম সিনেমাতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। তার হাতে এখন সিনেমার অভাব নেই। কিন্তু আপাতত অভিনয় নয়, সারা আলি খানের ছবি আর ভিডিও-তেই মজে রয়েছেন দর্শকরা। শুধু তাই বিস্তারিত..

ফুটবল মাঠের গ্যালারিতে রণবীরের সঙ্গে আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ ফুটবল ম্যাচের গ্যালারিতে এক ফ্রেমে ধরা দিলেন রণবীর-আলিয়া৷ শুক্রবার আইএসএলে মুম্বাই সিটি ও চেন্নাই এফসি ম্যাচ দেখেন বলিউডের এই অন-স্ক্রিন জুটি৷ চলতি বছরের শেষে অফ-স্ক্রিনেও জুটি বাঁধতে বিস্তারিত..

দুধের সঙ্গে যে খাবারগুলো কখনোই খাবেন না

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ থাকতে কখন কী খাবো এবং কী খাবো না, এই নিয়ে আমাদের সবারই চিন্তা থাকে। আবার যখন কোনো একটি খাবারের সঙ্গে আরেকটি খাবার মিশিয়ে খাওয়া হয়, তখন বিস্তারিত..

চোখ বেশি রগড়ালে যা হয়

হাওর বার্তা ডেস্কঃ চোখ বেশি রগড়ালে পরিস্থিতি আরও খারাপ হতে পারে। লম্বা সময় কোনো বৈদ্যুতিক পর্দার দিয়ে তাকিয়ে থাকার পর কিংবা চোখে কিছু পড়লে অধিকাংশ মানুষই চোখ কচলান। এমনকি যারা বিস্তারিত..

ভারতকে ১৬৫ রানে থামিয়ে দ্বিতীয় দিনেই চালকের আসনে কিউইরা

হাওর বার্তা ডেস্কঃ ওয়েলিংটনের বেসিন রিজার্ভে সবুজ পিচ বানিয়ে ভারতীয় ব্যাটসম্যানদের বড় পরীক্ষাই নিল স্বাগতিক নিউজিল্যান্ড। সেই পরীক্ষায় উৎরাতে পারেননি সফরকারি ব্যাটসম্যানরা। টিম সাউদি আর কাইল জেমিসনের গতিতে নাকাল ভারত প্রথম বিস্তারিত..