বিদেশ থেকে ডিম আমদানির অনুমতি দেয়া হবে না

হাওর বার্তা ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, এমপি বলেছেন, বিদেশ থেকে ডিম আমদানির অনুমতি দেয়া হবে না। দেশে চাহিদানুযায়ী ডিমের পর্যাপ্ত উৎপাদন রয়েছে উল্লেখ করে বিস্তারিত..

গণআবেদন কর্মসূচি ভালোবাসা দিবসে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৪ ফেব্রুয়ারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ সহ চারদফা দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক ভালোবাসা চেয়ে গণআবেদন কর্মসূচি পালন করবে বাংলাদেশ সাধারণ ছাত্রকল্যাণ পরিষদ। সারাদেশে চাকরি প্রত্যাশীরা বিস্তারিত..

বাংলাদেশ দক্ষিণ এশিয়ায় প্রথম ই-পাসপোর্ট চালু

হাওর বার্তা ডেস্কঃ ই-পাসপোর্ট চালু করায় বাংলাদেশ দক্ষিণ এশিয়ায় প্রথম বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ই-পাসপোর্ট চালু করায় বাংলাদেশ বর্তমানে দক্ষিণ এশিয়ায় প্রথম এবং বিশ্বে ১১১তম স্থানে বিস্তারিত..

ভোলার কলেজছাত্রী লাইজুর লাশ উত্তোলন এক মাস পর

হাওর বার্তা ডেস্কঃ ভোলার দৌলতখান উপজেলায় আদালতের নির্দেশে এক মাস পর দৌলতখান মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী গৃহবধূ লাইজু আক্তারের লাশ উত্তোলন করেছে প্রশাসন। লাইজু আক্তারকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বিস্তারিত..

বাংলাদেশি ক্রিকেটারদের অভিনন্দন জানালেন পাকিস্তানের প্রেসিডেন্ট

হাওর বার্তা ডেস্কঃ পরতে পরতে উত্তেজনার রেণু ছড়িয়ে শেষ পর্যন্ত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। ফাইনালে বৃষ্টি আইনে শক্তিশালী ও নাক উঁচু ভারতকে ৩ উইকেটে হারিয়েছেন তারা। ভারতকে হারিয়ে প্রথম বিশ্বকাপ বিস্তারিত..

বস্তিতে অগ্নিকাণ্ড প্রকৃত কারণ উদ্ঘাটন করুন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বনানী টিঅ্যান্ডটি বস্তিতে অগ্নিকাণ্ডে তিন শতাধিক ঘর পুড়ে যাওয়ার ঘটনায় পাঁচ হাজারেরও বেশি মানুষের নিঃস্ব হওয়ার বিষয়টি গভীর দুঃখজনক। সর্বস্বান্ত হওয়া দরিদ্র বস্তিবাসী যাতে এ বিপর্যয় বিস্তারিত..

ভয়ঙ্কর বিষাক্ত সাপকে গিলে খেয়েও বেঁচে আছে ব্যাঙ

হাওর বার্তা ডেস্কঃ পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর ও বিষাক্ত সাপের মধ্যে একটি ‘কোস্টাল তাইপান’। আর এই সাপকেই গিলে খেয়ে ফেলল অস্ট্রেলিয়ার এক সবুজ ‘ট্রি ফ্রগ’। এমনকি সাপটি তাকে কয়েকবার ছোবল দিলেও বিস্তারিত..

ভেনিজুয়েলায় বিভিন্ন সময় ব্যাংক ও এটিএম বুথ বন্ধ রাখা হচ্ছে কেন

হাওর বার্তা ডেস্কঃ ভেনিজুয়েলা বিশ্বের বৃহত্তম তেল মজুদকারী দেশ এবং উৎপাদিত তেলের প্রায় সবটাই রপ্তানি করে থাকত। দেশটির সমস্যার শুরু যেন বিশ্ব বাজারে তেলের দরপতন দিয়েই। বিশ্ব বাজারে তেলের দরপতন বিস্তারিত..

ঝালকাঠির পিপি হত্যা মামলায় ৫ জঙ্গির মৃত্যুদণ্ডাদেশ বহাল

হাওর বার্তা ডেস্কঃ ঝালকাঠির পিপি (সরকারি কৌঁসুলি) এডভোকেট হায়দার হোসেইন হত্যা মামলায় বিচারিক আদালতের প্রদত্ত রায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির পাঁচ সদস্যের মৃত্যুদন্ড বহাল রেখেছে হাইকোর্ট। বিচারপতি সৌমেন্দ্র সরকার বিস্তারিত..

পাকিস্তানের গুলিতে এক ভারতীয় সেনা নিহত, আহত তিন জন

হাওর বার্তা ডেস্কঃ ভারতে মুসলিম বিদ্বেষী নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে চলমান বিক্ষোভের মধ্যেই কাশ্মীর সীমান্তে এক ভারতীয় সেনা নিহত ও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ভারতীয় বাহিনীর ছোড়া মর্টারশেলের বিস্তারিত..