বিএসএফের গুলিতে দৃষ্টি হারানো সেই রাসেল এসএসসি পরীক্ষা দিচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ২০১৮ সালের ২০ এপ্রিল। সীমান্তে গরুর ঘাস কাটতে গিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে ডান চোখের দৃষ্টি হারায় বাংলাদেশি স্কুলছাত্র রাসেল মিয়া (১৫)। সে এবার বালারহাট আদর্শ স্কুল বিস্তারিত..

ঢাকা দক্ষিণ সিটি দায়িত্ব গ্রহণের পরপরই কাজ শুরু করবো: ব্যারিস্টার তাপস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস জানান, দায়িত্ব গ্রহণের পর পরই কাজ শুরু করবেন। এ জন্য কিছু পরিকল্পনা গ্রহণ করছেন তিনি। তিনি বিস্তারিত..

অতঃপর মেলা থেকে বই চুরি

হাওর বার্তা ডেস্কঃ হাঁটু মুড়ে বসে রয়েছেন মধ্যবয়সি এক ব্যক্তি। তাকে ঘিরে রয়েছে পুলিশ। কেন মেলা থেকে বই চুরি করলেন সেবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু ওই ব্যক্তি বই চুরির কথা বিস্তারিত..

মা হচ্ছেন অভিনেত্রী তাসনুভা

  হাওর বার্তা ডেস্কঃ  মা হতে যাচ্ছেন লাক্স তারকা অভিনেত্রী তাসনুভা এলভিন। বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। আর এ কারণে আপাতত অভিনয় থেকে দূরে রয়েছেন। সব কিছু ঠিক থাকলে সন্তান বিস্তারিত..

সিইও জেফ ওয়েনার লিংকডইনের পদ ছাড়ছেন

হাওর বার্তা ডেস্কঃ স্বতন্ত্র ব্র্যান্ড, সংস্কৃতি ও স্বাধীনতা বজায় রেখে জেফ ওয়েনার প্রধান নির্বাহী হিসেবে লিংকডইন’কে এগিয়ে নিয়ে গেছেন এক দশকের বেশি সময় ধরে। এবার তিনি পদ থেকে সরে যাওয়ার বিস্তারিত..

আরো চার রাষ্ট্রীয় ব্যাংক আসছে শেয়ারবাজারে অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, পুঁজিবাজার শক্তিশালী করতে আগামী অক্টোবরের মধ্যে আরো চারটি রাষ্ট্রীয় ব্যাংক পুঁজিবাজারে আসছে। এছাড়া বাজারে তালিকাভুক্ত রূপালী ব্যাংকের শেয়ার আরো বাড়ানো বিস্তারিত..

বেসরকারি বিশ্ববিদ্যালয় এখন ব্যবসা কেন্দ্র: প্রধান বিচারপতি

হাওর বার্তা ডেস্কঃ  প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলো আর বিশ্ববিদ্যালয় নেই সব ব্যবসা কেন্দ্রে পরিণত হয়েছে। আইন বিভাগে শিক্ষার্থী ভর্তির ক্ষেত্রে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের নির্দেশনা না মানায় বিস্তারিত..

সাইফকে হারিয়ে চা বিরতিতে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ রাওয়ালপিন্ডি টেস্টের তৃতীয় দিনে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ। প্রথম ইনিংসে ২৩৩ রানে অলআউট হওয়ার পাকিস্তানকে ৪৪৫ রানে গুটিয়ে দেয় টাইগাররা। ২১২ রানে পিছিয়ে থেকে ব্যাটিংয়ে বিস্তারিত..

লিভার ভালো রাখতে ১০ খাবার

হাওর বার্তা ডেস্কঃ এমন কিছু খাদ্য এবং জীবন যাপনের অভ্যাস আছে যেগুলো আমাদের অজান্তেই লিভারের বড়ধরনের ক্ষতি সাধন করছে। লিভারের সবচেয়ে বড় শত্রু মদ। তেল-চর্বি এবং ট্রান্স ফ্যাট সমৃদ্ধ খাবারও বিস্তারিত..

যাত্রাবাড়ীর সামাদ নগর এলাকায় পরিত্যক্ত ভবনে চারজন মিলে তরুণীকে ধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ যাত্রাবাড়ীর সামাদ নগর এলাকায় একটি পরিত্যক্ত ভবনে চারজন মিলে তরুণীকে ধর্ষণ করে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস বিস্তারিত..