ভালোবাসা দিবসে মারিয়ার চমক

হাওর বার্তা ডেস্কঃ সুমধুর বাচনভঙ্গিতে মানুষের আকর্ষণ করা পৃথিবীর কঠিন কাজগুলোর একটি। কিন্তু কথার জাদুতে এই কঠিন কাজটি অনায়াসে করে থাকেন তিনি। তার কথার ফুল ঝুঁড়ির সঙ্গে ভুবন ভোলানো হাসি বিস্তারিত..

আগামী মঙ্গলবার কলাপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পর্যটন কেন্দ্র কুয়াকাটায় সফর করবেন আগামী মঙ্গলবার। তাকে স্বাগত জানাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্ততি গ্রহণ করা হয়েছে। রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ বিস্তারিত..

সামনের কাজগুলো নিয়ে দেখে-শুনে এগুতে চাই জিয়াউল রোশান

হাওর বার্তা ডেস্কঃ প্রথম ছবিতেই চমক দেখান নায়ক জিয়াউল রোশান। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ২০১৬ সালে ‘রক্ত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় এ নায়কের। এরপর ‘ধ্যাততেরিকি’, ‘ককপিট’, ‘বেপরোয়া’ নামের বিস্তারিত..

আছে ঘরোয়া চিকিৎসা হঠাৎ করে পেশিতে টান

হাওর বার্তা ডেস্কঃ হঠাৎ পেশিতে টান ও প্রচণ্ড ব্যথাও পেয়েছেন আপনি। এ রকম অনেকেরই হয়। শারীরবিজ্ঞান অনুযায়ী, আমাদের পায়ের মাসলগুলো তৈরি হয়েছে প্রচুর ফাইবার দিয়ে, যা ক্রমান্বয়ে সংকুচিত এবং প্রসারিত বিস্তারিত..

খাবার গ্রহণ করার সময় সালাম বিনিময় করা যাবে

হাওর বার্তা ডেস্কঃ সমাধান দিয়েছে ইসলামিক রিসার্চ সেন্টার বাংলাদেশ, বসুন্ধরা, ঢাকা প্রশ্ন : আমি একটি বিয়ের অনুষ্ঠানে খাবার গ্রহণ করছিলাম। তখন আমার এক আত্মীয় আমাকে সালাম করলেন। কিন্তু যেহেতু আমি বিস্তারিত..

বিএনপির সহায়তা চাইলেন তাপস

হাওর বার্তা ডেস্কঃ উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে বিএনপির সহায়তা কামনা করেছেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদে নির্বাচিত শেখ ফজলে নূর তাপস। রোববার সন্ধ্যায় রাজধানীর গ্রীন রোডের নিজস্ব কার্যালয়ে নির্বাচন পরবর্তী বিস্তারিত..

কাদিয়ানী ইস্যুতে আল্লামা শফীর নেতৃত্বে মাঠে নামছেন আলেমরা

হাওর বার্তা ডেস্কঃ কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবিতে হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীর নেতৃত্বে আবারও মাঠে নামছেন কওমি মাদরাসা কেন্দ্রিক আলেমরা। রোববার রাজধানীর যাত্রাবাড়ী ভাঙ্গাপ্রেসে কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাক বিস্তারিত..

এক বছরে বাড়ল ২৫ শতাংশ শিল্প খাতে খেলাপি ঋণ ৫৪৪১৬ কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর শিল্প খাতে বিতরণ করা ঋণের বড় অংশই খেলাপি হয়ে পড়েছে। গত বছরের সেপ্টেম্বর শেষে এ খাতে খেলাপি ঋণের পরিমাণ দাঁড়িয়েছে ৫৪ হাজার ৪১৬ বিস্তারিত..

আমাদের শিশুরাও খাঁচায় বন্দী ব্রয়লার মুরগীর মতো

হাওর বার্তা ডেস্কঃ  রাজধানী ঢাকা এখন যান্ত্রিক বাতাসে পূর্ণ। এই যান্ত্রিকতার শিকার হচ্ছে শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই। ঢাকার বাহিরের শিশুরা খেলা-ধূলার সুযোগ পায়। কিন্তু ঢাকার শিশুরা অধিকাংশই থাকে গৃহবন্দী। বিস্তারিত..

নিউ ইয়র্কের সমুদ্রে ধরা পড়ল অদ্ভুত দর্শন প্রাণী

হাওর বার্তা ডেস্কঃ কত যে অদ্ভুত প্রাণী রয়েছে এই পৃথিবীতে, তার কয়টিকেই বা আর আমরা চিনি? এমনই এক অদ্ভুত দেখতে প্রাণী ধরা পড়ল একটি ছিপে। ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে এক বিস্তারিত..