মাকে সঙ্গে নিয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিলেন ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের মাকে সঙ্গে নিয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস। শনিবার সকালে ক্যান্টনমেন্ট এলাকার একটি কেন্দ্রে ভোট দেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে বিস্তারিত..

জমিয়ে পার্টি শাহরুখপুত্র আরিয়ানের

হাওর বার্তা ডেস্কঃ আলোচনার বাইরে থাকতেই যেন পছন্দ করেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বাবা শাহরুখকে নিয়ে যখন মেতে থাকে ভক্ত-অনুরাগীরা, তখন আরিয়ানকে দেখা যায় লাইমলাইট থেকে দূরে বিস্তারিত..

অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে

হাওর বার্তা ডেস্কঃ সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ দাদন বেপারী (৩৪) নামে এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।  শুক্রবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে শিমরাইল মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার বিস্তারিত..

ভোলা গেলেন তারকারা হেলিকপ্টরে

হাওর বার্তা ডেস্কঃ আজ বেলা ১২ টা ৩০ মিনিটে  হেলিকপ্টরে করে ঢাকা থেকে ভোলা পৌছান চিত্রনায়ক রিয়াজ,শাকিব খান, সাইমন সাদিক, চিত্রনায়িকা মৌসুমী, পপি এবং তমা মির্জা। চিত্রনায়িকা পপি বলেন, বরিশালের বিস্তারিত..

মা হতে চলেছেন কোয়েল মল্লিক

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক মা হতে চলেছেন। স্বামী নিশপালের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন এ সুসংবাদ। স্বামী ও প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে একটি বিস্তারিত..

উত্তরে সর্বশেষ আতিকুল-তাবিথের যত ভোটের ব্যবধান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে এগিয়ে আছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আতিকুল ইসলাম। মোট এক হাজার ৩১৮টি কেন্দ্রের মধ্যে ৩২টি কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতীকের বিস্তারিত..

হার্ট অ্যাটাক-স্ট্রোক, নিয়ন্ত্রণে কী করবেন উচ্চ রক্তচাপের কারণে

হাওর বার্তা ডেস্কঃ আধুনিক নাগরিক জীবনে অতিরিক্ত কাজের চাপ, দুশ্চিন্তার কারণে যেকোনো সময় রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। যা থেকে ঘটে যেতে পারে যেকোনো অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা। সাধারণত রক্তচাপ বৃদ্ধির হার বোঝা কঠিন। বিস্তারিত..

তাপস ১৫, ইশরাক ১০

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে সর্বশেষ প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের ফজলে নূর তাপস এগিয়ে আছেন। এখন পর্যন্ত তিনি পেয়েছেন ১৫,০০১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেন বিস্তারিত..

সিটি নির্বাচনের ফলাফল : সর্বশেষ তাপস-ইশরাকের যত ভোটের ব্যবধান

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের ফলাফল ঘোষণা শুরু হয়েছে। মোট ১ হাজার ১৫০ টি কেন্দ্রের মধ্যে এ পর্যন্ত ৪৫টি কেন্দ্রের ফল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা আব্দুল বিস্তারিত..

ছবির শেষ লটের শুটিং শুরু গাঙচিল

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় শুরু হয়েছে ‘গাঙচিল’ ছবির শেষ লটের শুটিংয়ের কাজ। শুটিং চলবে টানা সাত দিন। ছবিটি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বিস্তারিত..