ফুল চাষে ভাগ্য বদল

হাওর বার্তা ডেস্কঃ চাকরির পেছনে ছুটে অনেকটা ব্যর্থ হয়েই ফুলচাষ শুরু করেন ফরিদপুরের আলীয়াবাদ ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত হোসেন। চাকরি না পাওয়ার বেদনা থাকলেও ফুলচাষে সফলতা আসায় মুখে হাসি বিস্তারিত..

সালাত জাকাতে অলসতাকারীর পরিণতি (শেষ পর্ব)

হাওর বার্তা ডেস্কঃ সালাতের উপকারীতা ও শিক্ষা: সালাত একটি ফরজ ইবাদত। আল্লাহ তায়ালা প্রতিদিন সব মুসলিম এর জন্য পাঁচ ওয়াক্ত সালাত আদায় করা ফরজ করেছেন। এ সালাত পরকালের মুক্তি লাভের বিস্তারিত..

পাঁচ মিনিটেই ক্যান্সার ধ্বংস করবে অদ্ভুত এই ফল

হাওর বার্তা ডেস্কঃ ক্যান্সার একটি ঘাতক ব্যাধি। একবার ক্যান্সারে আক্রান্ত হলে এর থেকে রেহাই পাওয়া সম্ভব নয়। এমনটাই জেনে আসছেন সবাই। তবে এই চিন্তার অবসান ঘটাতে বিজ্ঞানীরা খুজে পেল একটি বিস্তারিত..

বাপ্পীকে নিয়ে ইফতেখারের যুদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ দেশীয় চলচ্চিত্রের সফল পরিচালক ইফতেখার চৌধুরী। বিশেষ করে অ্যাকশন ঘরানার নির্মাতা হিসেবে বেশ পরিচিতি তার। ইতিমধ্যে নিজের সেরা কাজের মুন্সিয়ানা দিয়েছেন এই নির্মাতা।  এবার তিনি দেশপ্রেমের গল্পে বিস্তারিত..

উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে তিন দিন যান চলাচলে নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।সোমবার নির্বাচন কমিশন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো বিস্তারিত..

এবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ সিটি নির্বাচনের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ (বিশেষ) পরীক্ষা-২০১৮ স্থগিত করা হয়েছে। তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত নোটিশে বলা হয়েছে, পরীক্ষা অনিবার্য কারণে পরীক্ষা স্থগিত করা হয়েছে। বিস্তারিত..

সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন মোসলেম উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের উপ-নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগ থেকে নির্বাচিত মোছলেম উদ্দিন আহমেদ সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন। সোমবার সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তার বিস্তারিত..

১৪ জেলার প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ আরও ১৪ জেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগে ঘোষিত ফল আগামী ছয় মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। জেলাগুলো হলো- পটুয়াখালী, মাদারীপুর, সিরাজগঞ্জ, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, হবিগঞ্জ, ময়মনসিংহ, বিস্তারিত..

ফ্লোরিডা মাতালেন তাহসান খান

হাওর বার্তা ডেস্কঃ প্রবাসী বাংলাদেশিদের এক মিলনমেলায় গত ১৮ জানুয়ারী ফ্লোরিডার ল্যান্টানায় অবস্থিত আমেরিকান জার্মান ক্লাব মেতে উঠেছিল। এসময় প্রবাসীদেরকে সুরের জাদুতে মাতান বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী এবং অভিনেতা তাহসান খান। বিস্তারিত..

দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ

হাওর বার্তা ডেস্কঃ ভোটার তালিকার খসড়া প্রকাশ করল নির্বাচন কমিশন (ইসি)। এতে দেশের মোট ভোটারের সংখ্যা ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ কোটি বিস্তারিত..