তার বিহীন আকাশ দেখল সিলেট নগরবাসী

হাওর বার্তা ডেস্কঃ সিলেট নগরীকে বলা হয় আধ্যাত্মিক নগরী । আধ্যাত্মিক এই নগরীর সৌন্দর্য বৃদ্ধি করতে বছরের বারো মাসই বিভিন্ন উদ্যোগ নিতে দেখা যায় নগর কর্তৃপক্ষকে। এই ধারাবহিকতায় এ বছরের শুরুতে বিস্তারিত..

খালেদার নাইকো মামলায় চার্জ শুনানি পেছালো

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাইকো দুর্নীতির মামলায় চার্জগঠনের শুনানি পিছিয়ে আগামী ৪ ফেব্রুয়ারি ঠিক করেছে আদালত। সাবেক এই প্রধানমন্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন থাকায় মঙ্গলবার ঢাকার ৯ নম্বর বিশেষ বিস্তারিত..

ব্যাংক নোট সুরক্ষায় বহুমুখী উদ্যোগ

হাওর বার্তা ডেস্কঃ বাজারে প্রচলিত বিভিন্ন ধরনের নোটের সুরক্ষায় বহুমুখী উদ্যোগ নিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। নোটের স্থায়িত্ব বাড়াতে, চকচকে ভাব ধরে রাখতে, নোটকে দীর্ঘ সময় ধরে ব্যবহার উপযোগী রাখতে, নোটের ওপর বিস্তারিত..

আবারও রাষ্ট্রপতি পদক পেলেন র‌্যাবের আলেপ উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ আবারও রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন। পিপিএম পদক বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মানজনক। জঙ্গি দমনে সাহসিকতা বিস্তারিত..

রংপুরে আলু ক্ষেতে ছত্রাকের আক্রমণ, আলু চাষিরা দিশেহারা

হাওর বার্তা ডেস্কঃ রংপুর অঞ্চলে শীতের তীব্র দাপট বেড়েছে। প্রান্তর জুড়ে ঘন কুয়াশা আর কনকনে শীতের তীব্রতার দাপটের সঙ্গে চলছে সূর্যের লুকোচুরি। চলছে তাপমাত্রা বাড়া-কমার খেলা। এরই মধ্যে গত সপ্তাহের বিস্তারিত..

ঢাকা সিটি নির্বাচন পেছানোর আবেদন পূজা উদযাপন পরিষদের

হাওর বার্তা ডেস্কঃ ঘোষিত তফসিল অনুযায়ী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ ৩০ জানুয়ারি। একই সময় সরস্বতী পূজোও অনুষ্ঠিত হবে। এ জন্য নির্বাচন কমিশনের কাছে ভোটের দিন পেছানোর বিস্তারিত..

অপহৃত বিএনপির কাউন্সিলর প্রার্থীকে আলু খেত থেকে উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটির ৪৩ নম্বর ওয়ার্ডের মনোনয়ন বাতিল হয়ে যাওয়া বিএনপি সমর্থিত প্রার্থী মোস্তাফিজুর রহমান ফয়েজকে মুন্সীগঞ্জের আলু খেতে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। তিনি রোববার রাজধানী ঢাকা বিস্তারিত..

সুখবর পাচ্ছেন প্রাথমিকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকরা

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকদের যারা চলতি দায়িত্বে আছেন, তাদের জন্য সুখবর আসছে। দ্রুতই তাদের প্রধান শিক্ষক পদে পদোন্নতি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। এ বিস্তারিত..

স্বাদের রান্না হাঁসের মাংসের

হাওর বার্তা ডেস্কঃ হাঁসের রোস্ট যা লাগবে : হাঁস একটা (এক কেজি), টকদই, সয়াসস ও টমেটোসস দুই টেবিল চামচ, লেবুর রস এক টেবিল চামচ, আদা ও রসুন বাটা দুই চা চামচ, শুকনামরিচ বিস্তারিত..

রাসায়নিকের গুদামে বিস্ফোরণ: আবাসিক এলাকাকে ঝুঁকিমুক্ত করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন সময়ে রাসায়নিকের গুদাম থেকে সৃষ্ট বা রাসায়নিকের গুদামের কাছাকাছি সৃষ্ট অগ্নিকাণ্ডে হতাহতসহ ব্যাপক ক্ষয়ক্ষতির প্রেক্ষাপটে সবাই আশা করেছিল, কোনো আবাসিক এলাকায় আর রাসায়নিকের গুদাম থাকবে না। বিস্তারিত..