ফরিদপুরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন বলে জানা গেছে।আহত হয়েছেন কমপক্ষে আরও ৫ জন। সোমবার ভোরে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর সংলগ্ন বিস্তারিত..

ইউএস-বাংলার ২০০০ দিনের ইতিহাস

হাওর বার্তা ডেস্কঃ ইউএস-বাংলা এয়ারলাইন্স অতিক্রম করছে সাফল্যগাঁথা ২০০০তম দিন। ১৭ জুলাই ২০১৪ সালে যাত্রা শুরু করে ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের বিমান পরিবহন শিল্পে একের পর এক অনন্য নজির স্থাপন করে বিস্তারিত..

নাশকতার মামলায় বগুড়া বিএনপির ৪৯ নেতার জামিন

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের কাজে বাধাদান ও নাশকতার মামলায় বগুড়া জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলামসহ ৪৯ জনকে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মুহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি কাজী বিস্তারিত..

আওয়ামী লীগ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন চায়: ওবায়দুল কাদের

 হাওর বার্তা ডেস্কঃ ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ নিয়ে বিভ্রান্তি না ছড়াতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ নিরপেক্ষ বিস্তারিত..

১৫ পরিবারের জন্য মসজিদ নির্মাণে জমি দিলো শিখরা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পাঞ্জাব প্রদেশের মোগা জেলার মাচিকে গ্রামে ৭ হাজার হিন্দু-শিখ ও মুসলিমের বসবাস। এরমধ্যে মাত্র মুসলিম পরিবার মাত্র ১৫টি। গুটিকয়েক পরিবারের ধর্মীয় প্রার্থনার জন্য মসজিদ নির্মাণে জমি বিস্তারিত..

কাউকে গ্রেফতারের এখতিয়ার দুদকের নেই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কাউকে গ্রেফতার করার এখতিয়ার দুর্নীতি দমন কমিশনের (দুদক) নেই জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুর্নীতির অভিযোগে কাউকে গ্রেফতার করতে হলে তাদের আইনশৃঙ্খলা সংস্থাকেই বলতে হবে। তারা নির্দেশ বিস্তারিত..

শীতে লাউ-বোয়ালের ঝোল

হাওর বার্তা ডেস্কঃ শীতে গরম ভাতের সঙ্গে কচি লাউ দিয়ে বড় বোয়াল মাছের ঝোল তরকারির স্বাদ যেন অমৃত। মায়ের হাতে খেতেন সব সময় এমন হালকা রান্না, এবার নিজেই করুন। আর সবাইকে বিস্তারিত..

প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন

হাওর বার্তা ডেস্কঃ  টানা তৃতীয় মেয়াদে আওয়ামী লীগ সরকার গঠনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার (০৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল বিস্তারিত..

পুলিশকে জনতারই হতে হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার পাশাপাশি আরও উন্নত করার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৬ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে পুলিশ সপ্তাহ উপলক্ষে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে বিস্তারিত..

শিক্ষকের বদলি ঠেকাতে ডিসি অফিসে ২০০ শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ এক শিক্ষকের বদলি ঠেকাতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে ঝিনাইদহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শীক্ষার্থীরা। জানা যায়, ঝিনাইদহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী শিক্ষক মো. বিস্তারিত..