গেমের বাজারে এক নম্বরে ফোর্টনাইট

হাওর বার্তা ডেস্কঃ  তরুণরা দিন দিন গেমের প্রতি ঝুঁকছে। ২০১৯ সাল ছিল গেম নির্মাতা ও প্রকাশকদের জন্য ছিল দারুণ একটি বছর। আয়ের দিক দিয়ে শীর্ষস্থানে ভিডিও গেম ফোর্টনাইট। গেমটি সদ্য বিস্তারিত..

২০২৪ সালের মধ্যে মালয়েশিয়া-সিঙ্গাপুরকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশের অর্থনীতি ২০২৪ সালের মধ্যে মালয়েশিয়া, হংকং এবং সিঙ্গাপুরকে ছাড়িয়ে বিশ্বের ৩০তম বৃহত্তম অর্থনীতির দেশ হয়ে উঠবে বলে সেন্টার ফর ইকোনমিকস অ্যান্ড বিজনেস রিসার্চের (সিইবিআর) প্রকাশিত এক বিস্তারিত..

৬০০তে ৬০০ পেয়ে তাক লাগালো ঋদ্ধি-অতিথী

হাওর বার্তা ডেস্কঃ  এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়ে কৃতিত্ব অর্জন করেছে ঝিনাইদহের অতিথী মাহজাবিন ও সৈয়দা তাজরিন আশরাফী ঋদ্ধি। তাদের এ সাফল্যে উচ্ছ্বসিত ঝিনাইদহবাসী। সর্বোচ্চ ফলাফলের বিস্তারিত..

ফের বাড়ল পেঁয়াজের ঝাঁজ

হাওর বার্তা ডেস্কঃ  পেঁয়াজের ঝাঁজ আবার কাঁদাতে শুরু করেছে ভোক্তাদের। দাম স্বাভাবিক হওয়ার আগেই আবারও বেড়েছে মশলা জাতীয় পণ্য পেঁয়াজের। গতকাল রাজধানীর বাজারে দেশি পেঁয়াজ ১৫০ থেকে ১৭০ টাকা কেজি বিস্তারিত..

বছরের প্রথম সফরে আরব আমিরাতে যাবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংযুক্ত আরব আমিরাত সফরের প্রস্তুতি চলছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১৩ ও ১৪ জানুয়ারির এ সফর হতে পারে প্রধানমন্ত্রীর এ বছরের প্রথম বিদেশ সফর। বিস্তারিত..

ফজিলাতুন নেসা বাপ্পির জন্য শোক

হাওর বার্তা ডেস্কঃ  গত ২৫ ডিসেম্বর আমার চিকিৎসক বন্ধুদের সঙ্গে বনভোজনে যাচ্ছি। পথিমধ্যে বাপ্পির ফোন এলো, শ্বাসকষ্টে ও কথাই বলতে পারছিল   না। হাঁপানি, গায়ে ব্যথায় অনেকদিন ধরে ভুগছিল। পরদিন হাসপাতালে বিস্তারিত..

ফুল চাষে ঘুরছে কৃষকের ভাগ্যের চাকা

হাওর বার্তা ডেস্কঃ  দিনাজপুরে ফুল চাষ বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ফুল চাষ করে ঘুরেছে এ জেলার অসংখ্য কৃষকের ভাগ্যের চাকা। ফুল ফোঁটার বন্ধ মৌসুমেও জেলায় প্রচুর ফুল পাওয়া যাচ্ছে। নতুন বিস্তারিত..

দু’টি কাঁচা মরিচেই রোগ মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ  পান্তা ভাতের সঙ্গে কাঁচা মরিচ খাওয়ার মজাই আলাদা! এছাড়াও সিঙ্গারা কিংবা বিরিয়ানির সঙ্গে এক কামড় কাঁচা মরিচ সব স্বাদকেই যেন হার মানিয়ে যায়! তবে জানেন কি, প্রতিদিন বিস্তারিত..

পোকার আক্রমণে আশানুরূপ ফলন না হওয়ায় হতাশ কৃষক

হাওর বার্তা ডেস্কঃ  ভোলায় ধান কাটা ও মাড়াই নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কৃষকরা। তবে একদিকে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাব অন্যদিকে পোকার আক্রমণে আশানুরূপ ফলন না হওয়ায় কিছুটা হতাশ কৃষক। এছাড়া বাজার দরও বিস্তারিত..

আজ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী, পুর্নমিলনীতে যোগ দেবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ  বাংলাদেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দানকারী ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ৪ জানুয়ারি। বাংলা, বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর বিস্তারিত..