বছরজুড়েই আলোচনায় চাঞ্চল্যকর মামলা

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ও গুরুত্বপূর্ণ বেশ কিছু চাঞ্চল্যকর মামলা জন্য বছরজুড়েই মানুষের আগ্রহ ও আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল দেশের আইন অঙ্গন। বিশেষ করে ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে বিস্তারিত..

বন্ধকি জমির ফসল নেওয়া জায়েজ

হাওর বার্তা ডেস্কঃ প্রশ্নটির সমাধান দিয়েছে ইসলামিক রিসার্চ সেন্টার বাংলাদেশ, বসুন্ধরা, ঢাকা প্রশ্ন : আমাদের গ্রামগঞ্জে কট-বন্ধকের খুব প্রচলন আছে। তবে নিয়ম হলো, জমিদাতা এক বিঘা জমি দেবে আর গ্রহীতা বিনিময়ে তাকে বিস্তারিত..

হারিয়ে যাচ্ছে ঐতিহ্যবাহী নৌকা

  হাওর বার্তা ডেস্কঃ জলযানের মধ্যে নৌকার সংখ্যাই সব চেয়ে বেশি। মানুষ খুব প্রাচীনকাল থেকেই নানা রকমের নৌকা ব্যবহার করে আসছে। প্রথমে নৌকা তৈরি হতো গোলগাল বেত বুনে, চামড়া দিয়ে বিস্তারিত..

চিত্রনায়িকা পূর্ণিমা হজে যাচ্ছেন

  হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা ওমরাহ হজে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। তার দুটি সিনেমা রয়েছে নির্মাণাধীন। আপাতত হাতে কোনো কাজ না থাকায় এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।আগামীকাল সোমবার বিস্তারিত..

ঢাকার দুই সিটিতে আ.লীগের কাউন্সিলর প্রার্থী যারা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে প্রত্যাশী কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। রোববার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আ.লীগের কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করেন বিস্তারিত..

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠানে বক্তারা সাংবাদিকতায় পেশাদারিত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন। বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং বিস্তারিত..

সংসদ থেকে তাপসের পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-১০ আসনের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস। রোববার জাতীয় সংসদে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। শেখ বিস্তারিত..

প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব সচিব ড. আহমদ কায়কাউস

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর নতুন মুখ্য সচিব হিসেবে বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউসকে নিয়োগ দেয়া হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় ড. আহমদ কায়কাউসকে বদলি করে এই আদেশ জারি করে। বিস্তারিত..

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন সালমা ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মনোনীত হয়েছেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। রোববার জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

বাংলাদেশ সেনাবাহিনী এখন স্বয়ংসম্পূর্ণ চৌকস: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ সেনাবাহিনী অতীতের যেকোন সময়ের তুলনায় অনেক বেশি উন্নত, স্বয়ংসম্পূর্ণ, চৌকস এবং পেশাগতভাবে দক্ষ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সেনাবাহিনীতে অবকাঠামোগত, কৌশশগত এবং প্রযুক্তিগত ব্যাপক উন্নয়ন বিস্তারিত..