তাদের প্রেরণায় রাষ্ট্রপতি আবদুল হামিদের আজ এতদূর পৌঁছাতে সক্ষম

হাওর বার্তা ডেস্কঃ গ্রামের নাম কামালপুর। কিশোরগঞ্জ হাওর এলাকার এক নিভৃত পল্লী। দুর্গম আর হতদরিদ্র মানুষের এ গ্রামে জন্ম নেয়া দুরন্ত এক শিশুর বেড়ে ওঠা। আকাশ ছোঁয়ার স্বপ্ন দেখে শিশুটি। হাওরের বিস্তারিত..

তিন রাষ্ট্রপতির সন্তানকে নিয়ে চমক দেখতে চাই কিশোরগঞ্জবাসী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম কাউন্সিল অনুষ্ঠানের পর ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে কিশোরগঞ্জের কোনো রাজনৈতিক ঠাঁই না পাওয়ার পরও হাল ছাড়েনি কিশোরগঞ্জবাসী। এবার তিন রাষ্ট্রপতির সন্তান  বর্তমান রাষ্ট্রপতি আবদুল হামিদের বিস্তারিত..

ঘরেই বসে গুঁড়া দুধ তৈরি করুন

হাওর বার্তা ডেস্কঃ ছোটবেলায় হাতে নিয়ে গুঁড়া দুধ খাওয়ার কথা নিশ্চয় মনে আছে!সকালের চা থেকে শুরু করে বিভিন্ন মিষ্টি খাবার রান্নায় ব্যবহার করা হয় গুঁড়া দুধ। তবে বাজারের নামীদামী ব্র্যান্ডের বিস্তারিত..

বড়দিন আসলেই কি বড়? জেনে নিন রহস্য

হাওর বার্তা ডেস্কঃ মানব সভ্যতাকে সমৃদ্ধ করতে কালে কালে বহু মহামানব দুনিয়ায় এসেছেন। তবে কারো জন্মদিন এতটা ঘটা করে বিশ্বব্যাপী পালিত হয় না। ২৫ ডিসেম্বর এলেই বিশ্বব্যাপী পালিত হয় যীশু খ্রিস্টের বিস্তারিত..

স্মৃতিশক্তি কমাতে দায়ী যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ স্মৃতিশক্তি বা মনে রাখার ক্ষমতা জন্মগতভাবেই সবার আলাদা। তবে এমন যদি হয় আপনার মনে রাখার ক্ষমতা বা স্মৃতিশক্তি ধীরে ধীরে কমে আসছে, তাহলে তা চিন্তারই বটে! তবে বিস্তারিত..

প্রেম থ্রিলারধর্মী গল্পে ইমন-মম

হাওর বার্তা ডেস্কঃ থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে ‘আগামীকাল’ নামের সিনেমা। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। সিনেমাটির কেন্দ্রীয় তিনটি চরিত্রে অভিনয় করেছেন ইমন, মম ও টুটুল চৌধুরী। বিস্তারিত..

শীতে টক দই খাবেন যে কারণে

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহখানেক ধরে শীত বেশ জাঁকিয়ে পড়েছে। এসময় নানা অসুখ-বিসুখ দেখা দেওয়া অস্বাভাবিক নয়। তাই গরম কাপড়ে শীত নিবারণের পাশাপাশি নজর দিতে হবে খাবারের দিকেও। কারণ রোগ প্রতিরোধ বিস্তারিত..

ক্লাস থ্রি পর্যন্ত কোনো পরীক্ষা থাকা উচিত নয় : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ক্লাস থ্রি পর্যন্ত কোনো পরীক্ষা থাকা উচিত নয়। শিশুদের বইয়ের ভার থেকে মুক্ত করতে হবে এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার রাজধানীর শেরে বাংলা নগরের পরিকল্পনা মন্ত্রণালয়ের বিস্তারিত..

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ওষুধ ব্যবসায়ী হত্যায় ১০ জনের মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার ওষুধ ব্যবসায়ী মাজহারুল ইসলাম পল্টন হত্যা মামলায় ১০ জনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। আজ মঙ্গলবার ঢাকার এক নম্বর দ্রুতবিচার ট্রাইব্যুনালের বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান বিস্তারিত..

প্লাটুনের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে সিলেট থান্ডার

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু বাংলাদেশ বিপিএলের চট্টগ্রাম পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে ঢাকা প্লাটুনের বিপক্ষে টস জিতে ব্যাটিং করছে সিলেট থান্ডার। বাংলাদেশ সময় আজ মঙ্গলবার দুপুর দেড়টায় মাঠে নামে দুই বিস্তারিত..