বিএনপি-জামায়াত চক্রান্তের পথ বেছে নিয়েছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি-জামায়াত বর্তমান সরকারকে ব্যর্থ করতে চক্রান্তের পথ বেছে নিয়েছে। চক্রান্ত মোকাবেলায় দলীয় নেতা-কর্মীদের সর্বাত্মক প্রস্তুত বিস্তারিত..

নাগরিকত্ব সংশোধনী বিল পাস: যা বললেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নাগরিকত্ব সংশোধনী বিল পাস ভারতের অভ্যন্তরীণ বিষয়। এতে বাংলাদেশের মন্তব্য করার কিছু নেই। শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বিস্তারিত..

প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ড

হাওর বার্তা ডেস্কঃ আবারও অগ্নিকাণ্ডে মর্মান্তিক প্রাণহানির ঘটনা ঘটেছে। বুধবার ঢাকার কেরানীগঞ্জে প্লাস্টিকসামগ্রী তৈরির একটি কারখানায় ভয়াবহ এ অগ্নিকাণ্ড ঘটে। এ সম্পাদকীয় লেখা পর্যন্ত এ ঘটনায় দগ্ধ হয়ে অন্তত ১০ বিস্তারিত..

রায় শুনে কান্নায় ভেঙে পড়েছিলেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা

হাওর বার্তা ডেস্কঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন চেয়ে করা আপিল আবেদন খারিজ করে দেয়া হয়েছে। আদালতের এমন সিদ্ধান্তের পর সেখানে কান্নায় ভেঙে পড়তে বিস্তারিত..

সকল নবী রাসূলের মৌলিক আকিদা এক অভিন্ন

হাওর বার্তা ডেস্কঃ এ কথা সর্বজন বিদিত যে, সকল নবী রাসূলের দ্বীন তথা মৌলিক আকিদা এক অভিন্ন। শরীয়ত তথা কর্ম পদ্ধতি এবং শাখা গত বিধি-বিধান পৃথক পৃথক। এ সম্পর্কে আল বিস্তারিত..

ফসলি জমিতে অনুমোদনহীন পাঁচ ইটভাটা

হাওর বার্তা ডেস্কঃ  গুরুদাসপুরে পরিবেশের ছাড়পত্র ও লাইসেন্স ছাড়াই তৈরি করা হয়েছে ৫টি ইটভাটা। এসব ইটভাটার প্রতিটিই নির্মাণ করা হয়েছে ঘনবসতি এলাকা এবং ফসলি জমিতে। ইটভাটাগুলোর চিমনির উচ্চতা কম হওয়ায় বিস্তারিত..

আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী: প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। তিনি বলেন, ‘এদেশে সকল ধর্ম ও সম্প্রদায়ের লোকজন নিজ নিজ বিস্তারিত..

শবনম বুবলীকে আঁকড়ে ধরে বাঁচতে চান শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে নতুন করে বাঁচতে চান নায়ক শাকিব খান। প্রয়োজন হলে তাকে নিয়ে ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই তার। তবে বাস্তবে এমনটা না হলেও ‘বীর’ সিনেমায় বিস্তারিত..

বাংলাদেশ কমিয়েছে ৬৩ শতাংশ শিশু মৃত্যুর হার

হাওর বার্তা ডেস্কঃ শিশু মৃত্যুহার হ্রাসে বাংলাদেশ প্রশংসনীয় সাফল্য অর্জন করেছে। বাংলাদেশে বিগত বিশ বছরে শিশু মৃত্যুর হার ৬৩ শতাংশ কমিয়েছে। পৃথিবীর প্রায় প্রতিটি দেশই ২০০০ সাল থেকে শিশু মৃত্যু বিস্তারিত..

শীতে সর্দি-কাশি ভালো করবে যে চা

হাওর বার্তা ডেস্কঃ শীতে ঠাণ্ডাজনিত নানাবিধ সমস্যার প্রকোপ বেড়ে যায়। সর্দি-কাশি, হাঁচি, গলাব্যথা, মাথাব্যথা, জ্বরসহ নানা ধরনের রোগ দেখা দিতে পারে। ঠাণ্ডার সমস্যায় উষ্ণ পানীয় পানে আরামবোধ হয়। ঠাণ্ডা সমস্যায় বিস্তারিত..