বন্যপ্রাণী বাঁচাতে একাই বানালেন ১,৩৬০ একরের জঙ্গল

হাওর বার্তা ডেস্কঃ আজকাল মানুষ নিজেদের সফলতার চূড়ায় নিয়ে যেতে অনেক অমানবিক কাজ করে থাকে। তার মধ্যে বন কেটে উজার করাও একটি। এর ফলে ঝুঁকির মুখে পড়ছে বন্যপ্রাণী। বন ধংসের বিস্তারিত..

বাংলাদেশে তুরস্কের ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান স্পিকারের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে পাটজাত পণ্যের প্রসারে তুরস্কের ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান জানিয়ে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশে এখন বিনিয়োগের ইতিবাচক পরিবেশ রয়েছে। বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত বিস্তারিত..

মৌসুমী বন্দি বাপ্পি রাজের প্রেমে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের দক্ষিণাঞ্চলের খুলনা, বাগের হাট ও মংলা বন্দরের বানিয়াশানতা পতিতা পল্লীতে শেষ দেখা হয়েছে তাদের। ওখানকার ঘটে যাওয়া প্রতারণা আর বাস্তবতার নিয়মিত চিত্র দেখেছেন তারা। আর সেখানকার বিস্তারিত..

আর্থিক সীমাবদ্ধতাই এসডিজি অর্জনে বড় বাধা : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ আর্থিক সীমাবদ্ধতাই বাংলাদেশসহ উন্নয়নশীল দেশগুলোর জন্য টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) পূরণের সবচেয়ে বড় বাধা বলে মনে করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। দেশগুলোর মধ্যে পারস্পরিক সহযোগিতা বাড়ানোর ওপর বিস্তারিত..

বিএনপি রাজনীতি চোরাবালিতে আটকে গেছে : কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি এখন পথহারা পথিকের মতো দিশেহারা। তাদের রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে গেছে। মির্জা ফখরুল ইসলামের মুখে দুর্নীতিবিরোধী কথা ভূতের মুখে রাম নাম নেয়ার সমান। ক্ষমতায় থাকাকালে ৫ বার বিস্তারিত..

দীপিকার ভক্তদের চোখে পানি

হাওর বার্তা ডেস্কঃ নাক নেই, কান নেই। ঝুমকা কী করে পরব?’ এই একটা সংলাপেই চোখে পানি নেটিজেনদের। মঙ্গলবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি ‘ছপাক’-এর ট্রেলার। সেখানেই দীপিকার মুখে শোনা যাচ্ছে বিস্তারিত..

৫০ টাকার নতুন নোট আসছে বাজারে

  হাওর বার্তা ডেস্কঃ বাজারে প্রচলিত ১০ ও ৫০ টাকার নোটের রঙ প্রায় একই ধরনের হওয়ায় অনেক সময়ই সাধারণ মানুষ বিভ্রান্ত্রির শিকার হন। এ অবস্থায় ৫০ টাকার নতুন নোট মুদ্রণ বিস্তারিত..

রাজপথে বিএনপি-জামায়াতের জায়গা হবে না

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে দলটির নেতাকর্মীরা রাজপথে আন্দোলনে নামলে তা প্রতিহতের ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। মঙ্গলবার খুলনা সার্কিট হাউজ বিস্তারিত..

নায়িকা মৌসুমীর বাসায় ছাত্রলীগ নেতাদের আড্ডা

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা মৌসুমী আপ্যায়ন করতে পছন্দ করেন। তাই প্রায়ই বাসায় মেহমান দাওয়াত করেন মৌসুমী-ওমর সানী দম্পতি। এবার মৌসুমীর বাসায় আনন্দ আড্ডায় যোগ দেন ছাত্রলীগ নেতারা। ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বিস্তারিত..

ওয়াজ মাহফিল যেন কারো কষ্টের কারণ না হয়

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে ইসলাম প্রচারের জন্য নানা পদ্ধতি রয়েছে। এর মধ্যে অন্যতম একটি হল ওয়াজ-মাহফিল। বাঙালি জাতির সংস্কৃতির সঙ্গে মিশে আছে ইসলামের এই গুরুত্বপূর্ণ প্রচার মাধ্যম। বাঙালিরা ওয়াজ-মাহফিলকে খুব বিস্তারিত..