১২০ কোটি টাকার হুইস্কি দিয়ে ঘর সাজিয়েছেন তিনি

হাওর বার্তা ডেস্কঃ ভিয়েতনামের এই বাড়িতে ঢুকলে মনে হবে যেন কোনো দুর্মূল্য হুইস্কির দোকানে চলে এসেছেন। জানেন কি? এটা কোনো লিকার শপ নয়, এক ব্যবসায়ীর বাড়ি! ভিয়েতনামের হো চি মিন বিস্তারিত..

ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতৃত্বে পরিবর্তনের আভাস দিলেন শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ  ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতৃত্বে পরিবর্তনের আভাস দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আজ বিকেলে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বিস্তারিত..

ক্যান্সার চিকিৎসায় রোল মডেল হবে বাংলাদেশ: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, সংক্রামক রোগ নিরসনে বাংলাদেশ যেমন রোল মডেল হয়েছে, তেমনি ক্যান্সার চিকিৎসায়ও বাংলাদেশ রোল মডেল হবে। বাংলাদেশ ব্রেস্ট ক্যান্সার কনফারেন্স-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বিস্তারিত..

ভুলেও কলব্যাক করবেন না এসব নম্বরে

হাওর বার্তা ডেস্কঃ  গভীর রাত। হঠাৎই মোবাইল ফোনে অজানা একটা নম্বর থেকে কয়েকবার মিসডকল আসলো! আর যেই নম্বর থেকে কলটি আসলো তার কোড +২১৬ অথবা +২৪৭। কলটি গুরুত্বপূর্ণ মনে করে বিস্তারিত..

১৭ ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত করেছে আ’লীগ

হাওর বার্তা ডেস্কঃ  ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্ধারিত ১৭টি ইউপিতে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে সরকারি দল আওয়ামী লীগ। শুক্রবার (২৯ নভেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী সরকারি বাসভবন গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বিস্তারিত..

দিনের এই সময় পানি খেলেই রোগ মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ দিনে অন্তত চার লিটার পানি খাওয়ার কথা সবারই জানা। জীবন বাঁচাতে পানির বিকল্প নেই। জানেন কি, নিয়ম মেনে পানি খেলে শরীর থাকে সুস্থ। আর তবেই তো মুক্তি বিস্তারিত..

অর্কিড’ চাষ হতে পারে সম্ভাবনার নতুন দিগন্ত

হাওর বার্তা ডেস্কঃ   আমির হোসেন নয়ন। তিনি বগামূখ পাড়া বিদ্যালয়ের প্রধান শিক্ষক। শিক্ষকতার পাশাপাশি বান্দরবান সদরের কালাঘাটা ফ্রেন্সিঘোনায় নিজ বাড়ির আঙ্গিনায় গড়ে তুলেছেন অর্কিডের বাগান। বাড়িতে যতোটা খালি জায়গা রয়েছে বিস্তারিত..

কারিগরি সমস্যার জন্য ফেসবুক ক্ষমা চেয়েছে

হাওর বার্তা ডেস্কঃ কারিগরি সমস্যার জন্য গত বুধ ও বৃহস্পতিবার ফেসবুক ব্যবহারে অসুবিধা থাকায় ক্ষমা চেয়েছে কর্তৃপক্ষ। এই দুইদিন ফেসবুক, ইনস্টাগ্রাম, মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ ব্যবহারে বিশ্বব্যাপী সমস্যা হয়। এবিষয়ে ফেসবুক বিস্তারিত..

তোমাদের ভালোবাসা হৃদয়ের গভীর থেকে জন্ম

হাওর বার্তা ডেস্কঃ শুধু কি সন্তান জন্মদিয়েই মা হতে হয়? যিনি অন্যের গর্ভে জন্ম নেওয়া সন্তান নিজের সন্তানের মতো আগলে রাখেন তিনি কি মায়ের চেয়ে কম? মোটেই নয়, আর বিয়ে বিস্তারিত..

ডেঙ্গুতে ১২৯ জনের মৃত্যু : আইইডিসিআর

হাওর বার্তা ডেস্কঃ ডিস মশাবাহিত ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে চলতি বছরের জানুয়ারি থেকে ২৯ নভেম্বর পর্যন্ত ১২৯ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে  সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। এ বিস্তারিত..