বার্নাকল: শৈশব থেকেই দুঃসাহসী হয়ে ওঠার গল্প

হাওর বার্তা ডেস্কঃ বেঁচে থাকার আরেক নাম যুদ্ধ। আর তা শুরু হয় জন্মের পর থেকেই। তবে আজ জীবনযুদ্ধের  এমন এক বর্ণনা করবো যা অকল্পনীয়। বেঁচে থাকার জন্য নিঃসন্দেহে এটি একটি বিস্তারিত..

মা বিদিশাকে প্রেসিডেন্ট পার্কের বাসায় রাখতে এরিকের জিডি

হাওর বার্তা ডেস্কঃ পরলোকগত সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ছেলে এরিক এরশাদ তার মা বিদিশা এরশাদকে নিয়ে বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে থাকতে চান। নিজ বাড়িতেই বিস্তারিত..

হোয়াটস অ্যাপের ওপর আবার হ্যাকারদের নজরে

হাওর বার্তা ডেস্কঃ আবারও হ্যাকারদের আক্রমণের স্বীকার হতে পারে হোয়াটস অ্যাপ, এমন সতর্কতা জারি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমটি। রুশ সংবাদ মাধ্যম আরটি জানায়, ইসরায়েলি সংস্থার পেগাসাস স্পাইওয়্যার স্ক্যান্ডালের পর আবারও বিস্তারিত..

বলেশ্বর নদীতে মাছ ধরতে গিয়ে কিশোরের ঘুমন্ত অবস্থায় মৃত্যু হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকার একটি খাল থেকে মো. সবুজ (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার বিস্তারিত..

নেপালকে ৮ উইকেটে হারালো টাইগাররা বাংলাদেশ ইমার্জিং

হাওর বার্তা ডেস্কঃ ইমার্জিং এশিয়া কাপে জয়ের ধারা অব্যাহত রাখলো বাংলাদেশ। আজ নিজেদের তৃতীয় ম্যাচে নেপালকে ৮ উইকেটে হারালো টাইগাররা। নাজমুল হোসেন শান্ত ও নাইম শেখ ব্যাট হাতে আলো ছড়ান। বিস্তারিত..

মার্কিন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে বাংলাদেশি শিক্ষার্থীর সংখ্যা বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীর সংখ্যা উল্লেখযোগ্য হারে বাড়ছে। ২০১৮-১৯ শিক্ষাবর্ষে আট হাজারের অধিক বাংলাদেশি শিক্ষার্থী যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছিল। এর ফলে উচ্চ শিক্ষার লক্ষ্যে বিস্তারিত..

রূপগঞ্জে নারায়ণগঞ্জের মাসকো স্কুল কাঞ্চন’-এর উদ্যোগে নবান্ন উৎসব

হাওর বার্তা ডেস্কঃ  নারায়ণগঞ্জের রূপগঞ্জের একমাত্র ইংরেজি মাধ্যমের বিদ্যালয় ‘মাসকো স্কুল কাঞ্চন’-এর উদ্যোগে নবান্ন উৎসব ১৪২৬ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল থেকে স্কুল প্রাঙ্গণে পিঠা উৎসব, স্কুলের ক্ষুদে শিক্ষার্থীদের বিস্তারিত..

সড়ক আইনের প্রতিবাদ : দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পরিবহন শ্রমিকরা ১০ জেলায় বাস চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ নতুন সড়ক পরিবহন আইন কার্যকর করার প্রতিবাদে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০ জেলায় বাস চলাচল বন্ধ করে দিয়েছে  পরিবহন শ্রমিকরা। গতকাল সকাল থেকে পূর্ব কোন ঘোষণা ছাড়াই এই কর্মবিরতি বিস্তারিত..

দক্ষতা বৃদ্ধি ছাড়া টিকে থাকা কঠিন

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বায়নের এই যুগে প্রতিটি ক্ষেত্রেই চলছে প্রচন্ড প্রতিযোগিতা। এতে যে জয়ী হতে পারছে, সে কামিয়াব হচ্ছে। যে হেরে যাচ্ছে সে তলিয়ে যাচ্ছে অতল গহ্বরে! বিশ্বে শেষের ভাগই বিস্তারিত..

ক্ষেপণাস্ত্রের শাহীন সফল পরীক্ষা চালিয়েছে পাকিস্তান

হাওর বার্তা ডেস্কঃ ভূমি থেকে ভূমিতে নিক্ষেপযোগ্য (এসএসবিএম) ক্ষেপণাস্ত্র শাহীন-১ এর সফল পরীক্ষা চালিয়েছে পাকিস্তান। সোমবার ক্ষেপণাস্ত্রটির পরীক্ষা চালানো হয় বলে পাকিস্তান আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) বিবৃতির বরাতে এক প্রতিবেদনে বিস্তারিত..