ক্ষমতায় লড়াইয়ে হেরেছিল জাসদ, জিতেছিলেন জিয়া

বাংলাদেশের রাজনীতিতে জাতীয় সমাজতান্ত্রিক দল বা জাসদ একটি আলোচিত, সমালোচিত কিংবা অনেকের কাছে বিতর্কিত নাম। দলটিকে নিয়ে আলোচনা যাই হোক না কেন, বাংলাদেশের স্বাধীনতার পরে অন্তত এক দশক রাজনীতির মোড় বিস্তারিত..

জাতীয় চলচ্চিত্র পুরস্কার: সেরা নায়ক ৪ জন

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে সব অপেক্ষার অবসান ঘটলো। এলো জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ঘোষণা। তথ্য মন্ত্রণালয় ২০১৭ ও ২০১৮ সালের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে বৃহস্পতিবার। জানা গেল বিস্তারিত..

একাদশ জাতীয় সংসদ অধিবেশন চলবে ১৪ নভেম্বর পর্যন্ত

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের পঞ্চম অধিবেশন শুরু হয়েছে । বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টায় অধিবেশন শুরু হয়। অধিবেশন চলবে ১৪ নভেম্বর পর্যন্ত। সাপ্তাহিক ছুটি ও একদিন সরকারি ছুটি বাদ দিয়ে বিস্তারিত..

রণাঙ্গনের মুক্তিযোদ্ধা খোকার জানাজায় মানুষের ঢল

হাওর বার্তা ডেস্কঃ রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার জানাজায় হাজার হাজার মানুষের ঢল নেমেছে। বাদ জোহর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জানাজা অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

ফিটনেস স্ট্রেচিং করতে হবে বুঝে শুনে

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ শরীরের জন্য স্ট্রেচিং বা পেশির সম্প্রসারণের ব্যায়াম খুবই জরুরি। তবে না জেনেবুঝে স্ট্রেচিং করাটা কম বিপদের নয়। তাই কখন কিভাবে স্ট্রেচ করতে হবে তা জেনে নেওয়া বিস্তারিত..

নবী-রাসুল কারা, তাঁদের কাজ কী

আল্লাহ তাআলা ফেরেশতা ও মানবকুল থেকে রাসুল মনোনীত করেন। এ ব্যাপারে ইরশাদ হয়েছে, ‘আল্লাহ ফেরেশতা ও মানবকুল থেকে রাসুল মনোনীত করে থাকেন।’ (সুরা : হজ, আয়াত : ৭৫) মানবজাতির মধ্যে বিস্তারিত..

দেশের শিক্ষার মান অগ্রগতি জন্য মানসম্মত শিক্ষক বেশি প্রয়োজন: অধ্যক্ষ নেহাল আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ দেশের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষায় অগ্রগতি আছে যথেষ্ট। আবার ঘাটতিও কম নয়। সাক্ষাৎকারে সেসব বিষয় নিয়ে কথা বলেছেন ঢাকা কলেজের অধ্যক্ষ নেহাল আহমেদ। সাক্ষাৎকার নিয়েছেন। প্রশ্ন: আমাদের বিস্তারিত..