ঢাকা দক্ষিণ সিটির ওয়ার্ড কাউন্সিলর মঞ্জু গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এর আগে, টিকাটুলিতে তার কার্যালয়ে তল্লাশি অভিযান চালায় র‌্যাব। কাউন্সিলর ময়নুল হক বিস্তারিত..

শীতকালীন সবজির বাম্পার ফলন,কৃষকের জীবন-জীবিকা সবজি ওপর নির্ভরশীল

হাওর বার্তা ডেস্কঃ বর্ষা পরবর্তী সময়ে চাষ করা আগাম শীতকালীন সবজি মুলা ও শরৎকালীন বরবটির বাম্পার ফলন হয়েছে। সেই সঙ্গে উৎপাদিত সবজির বাজারে ভালো দাম পাওয়ায় চাষিদের মুখে ফুটে উঠেছে বিস্তারিত..

পাকিস্তানে বন্দি রয়েছে একটি বটগাছ ১২১ বছর ধরে

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান পাকিস্তান, সাল ১৮৯৮। লান্ডি-কোটাল উপজাতি অধ্যুষিত পাক-আফগান সীমান্তের শহর পেশোয়ার। এখানে ছিল একটি ব্রিটিশ ক্যান্টনমেন্ট। একদিন ক্যান্টনমেন্টের এক মেজর মদ খেয়ে নেশার ঘোরে দেখলেন একটি বটগাছ বিস্তারিত..

খালেদা জিয়ার শারীরিক অবস্থা গোপন করা হচ্ছে বলে অভিযোগ: বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ খালেদা জিয়ার শারীরিক অবস্থা গোপন করা হচ্ছে বলে অভিযোগ করেছে বিএনপি। আর জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা বলেছেন: জাতীয় ঐক্য গড়ে তুলেই সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে। জেএসডির বিস্তারিত..

যেভাবে নিয়মিত হাঁটলে শরীরে জমে থাকা মেদ কমবে

হাওর বার্তা ডেস্কঃ আমাদের দেহকে সুস্থ ও স্বাভাবিক রাখতে ব্যায়ামের কোন বিকল্প নেই। তবে সব ব্যায়াম সবার জন্য কাজে আসে না। তাই নিয়ম মেনে ব্যায়াম করা উচিত। তবে আজ এমন বিস্তারিত..

গ্রামবাংলার ঐতিহ্য শীতের খেজুর রস সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন গাছিরা

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরার কলারোয়ায় এক সময় দিগন্তজুড়ে মাঠ কিংবা সড়কের দু’পাশে সারি সারি অসংখ্য খেজুর গাছ চোখে পড়ত। বিবর্তনে হারিয়ে যেতে বসেছে গ্রামবাংলার ঐতিহ্য এ খেজুর গাছ। তবুও শীত বিস্তারিত..

অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের মৃত্যুর পর পরিবার পাবে পেনশন সুবিধা

হাওর বার্তা ডেস্কঃ শতভাগ পেনশন (এককালীন পেনশন সমর্পণ) তুলে নেওয়া সরকারি কর্মকর্তা-কর্মচারীর মৃত্যুর পর তার স্ত্রী বা স্বামী ও প্রতিবন্ধী সন্তানও পেনশন সুবিধা পাবেন। সোমবার (২৮ অক্টোবর) এ-সংক্রান্ত প্রজ্ঞাপন জারি বিস্তারিত..

আহসানউল্লাহ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শরিফুল আলমের পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের আন্দোলনের মুখে পদত্যাগ করেছেন আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কাজী শরিফুল আলম। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। উপাচার্য নিয়োগ বিস্তারিত..

আম বাগানে পাখির বাসা ধ্বংস না করার আদেশ

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর বাঘা উপজেলায় খোর্দ্দ গ্রামে আমবাগানে পাখির বাসা ধ্বংস না করার জন্য আদেশ দিয়েছেন হাইকোর্ট। সেই সঙ্গে আম বাগানের ওই এলাকাকে কেন পাখির জন্য অভয়াশ্রম ঘোষণা করা বিস্তারিত..

চাঁদপুরের পদ্মা তাজা ইলিশে সয়লাব আড়তদাররা কেনা বেচায় ব্যস্ত

হাওর বার্তা ডেস্কঃ মা ইলিশ রক্ষায় সরকারের ২২ দিনের নিষেধাজ্ঞার পর বুধবার মধ্যরাত থেকে চাঁদপুরের পদ্মা, মেঘনায় শুরু হয়েছে মাছ ধরা। এর ফলে ভোর থেকেই চাঁদপুরের বিভিন্ন মৎস্য আড়তে ও বিস্তারিত..