পদ্মা সেতুতে বসল ১৫তম স্প্যান

হাওর বার্তা ডেস্কঃ সব অনিশ্চয়তা কাটিয়ে অবশেষে বসানো হয়েছে পদ্মা সেতুর ১৫তম স্প্যান। সেতুর ২৩ ও ২৪ নম্বর পিলারের উপর এ স্প্যান বসানোর মধ্যদিয়ে দৃশ্যমান হলো সোয়া দুই কিলোমিটার। আজ বিস্তারিত..

অপচয় দুর্নীতির সবচেয়ে বড় ভয়ংকর: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অপচয় দুর্নীতির চেয়েও ভয়ংকর বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। তার মতে, প্রকল্পের সবচেয়ে বড় অপচয় হচ্ছে সময়। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে প্রকল্পের বিস্তারিত..

ডাক বিভাগের ডিজিটাল লেনদন “নগদ” ১ মিনিটে অ্যাকাউন্ট

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের জনগণের জন্য আর্থিক সেবাখাতকে আরও সহজ ও নিরাপদ করতে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল লেনদন “নগদ”-কে “পরিচয়” অ্যাপ্লিকেশনের সাথে সংযুক্ত করে ‘১ মিনিটে নগদ অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধন বিস্তারিত..

জামালপুরের ডিসির কার্যালয়ের সেই নারী সানজিদা বরখাস্ত

হাওর বার্তা ডেস্কঃ গত ২২ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় জেলা প্রশাসকের অনৈতিক কর্মের একটি ভিডিও। যা বেশ কিছুদিন ধরে ‘টক অব দ্যা টাউন’ ছিল। নিজ অফিস কক্ষে বিস্তারিত..

৩৭তম বিসিএসে ১০তম গ্রেডে ৭৮৭ জনকে নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ ৩৭তম বিসিএস পরীক্ষায় ননক্যাডার পদে ৭৮৭ জনের ফলাফল প্রকাশ করা হয়েছে। তাদের দ্বিতীয় শ্রেণির বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। মঙ্গলবার পিএসসি থেকে বিস্তারিত..

যুবলীগের দখলে ছিল ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ, পদপ্রত্যাশীদের শোডাউন

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনো কর্মকাণ্ডে নির্জীব হয়ে পড়া যুবলীগে  আবারো প্রাণ ফিরে এসেছে। সংগঠনের সপ্তম কংগ্রেসকে সামনে রেখে মঙ্গলবার ‘সম্মেলন প্রস্তুতি কমিটি’র বৈঠক উপলক্ষে নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি যুবলীগের কেন্দ্রীয় কার্যালয় বিস্তারিত..

আইএসএলে আমন্ত্রণ পেলেন জামাল ভূঁইয়া

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় ফুটবলের জনপ্রিয় আসর ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) খেলার আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মিডফিল্ডার জামাল ভূঁইয়া। এই লিগে খেলতে আগ্রহী জামাল। তবে তিনি সিদ্ধান্ত নিতে বিস্তারিত..

হেফাজত নেতার হুমকি আমরা আবারও শাপলা চত্বরে যাব

হাওর বার্তা ডেস্কঃ ভোলার বোরহানউদ্দিনের ঘটনায়ও ২০১৩ সালের মতো ফের মতিঝিলের শাপলা চত্বরে বিক্ষোভ সম্মেলন করার হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম। মঙ্গলবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে এক বিক্ষোভ সমাবেশে সরকারের উদ্দেশ্যে বিস্তারিত..

ম্যাচ পাতানোর গোমড় ফাঁস করবেন পাপন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, একটা প্লেয়ার বলতে পারবে তার সঙ্গে খারাপ ব্যবহার করা হয়েছে। হ্যাঁ অন্যায় করলে শাস্তি পেতে হবে। এত কিছু বিস্তারিত..

কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে জেলা প্রশাসন, বিআরটিএ ও বিস্তারিত..