আওয়ামীলীগ সরকার গ্রামকে শহরের রূপে কাজ করে যাচ্ছে -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, বর্তমান সরকার গ্রামকে শহরে রূপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দারিদ্র্য বিমোচনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। এ বিস্তারিত..

প্রতাপশালী’ যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনোকাণ্ডে একসময়কার ‘দোর্দণ্ড প্রতাপশালী’ যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে বহিষ্কার করা হয়েছে।রোববার গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুবলীগ নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক বিস্তারিত..

যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান হচ্ছেন তাপস

হাওর বার্তা ডেস্কঃ যুবলীগের কেন্দ্রীয় সম্মেলনকে সামনে রেখে আওয়ামী লীগ ও যুবলীগের মধ্যে আলোচনা শুরু হয়েছে। আগামী ২৩ নভেম্বর সংগঠনের কেন্দ্রীয় সম্মেলনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে। ইতিমধ্যেই ওই সম্মেলনে বিস্তারিত..

বাঁশঝাড় আর জঙ্গলের গ্রামে নজরকাড়া মসজিদ

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কাপাসিয়া সদর থেকে প্রায় ১৫ কিলোমিটার পূর্বে ঘাগটিয়া। এখান থেকে কয়েক কিলোমিটার উত্তরে বাঘুয়া গ্রাম। যাওয়ার পথে মানুষজন কমই চোখে পড়েছে। রাস্তার দুই পাশে বাঁশঝাড়, জঙ্গল, বিস্তারিত..

কার হাত ধরে শপিং করছেন মেহজাবিন

হাওর বার্তা ডেস্কঃ  ছোট পর্দার জনপ্রিয় মুখ মেহজাবিন চৌধুরী। এই সময়ে জনপ্রিয়তায় তাঁর বৃহস্পতি তুঙ্গে। অপূর্ব-নিশোর সঙ্গে জুটিও বেঁধে একের পর এক আলোচিত নাটক উপহার দিচ্ছেন দর্শকদের। মডেলিংয়েও দারুণভাবে নির্মাতাদের বিস্তারিত..

ছেলেবেলার সঙ্গীকে জীবনসঙ্গী করলেন রাফায়েল নাদাল

হাওর বার্তা ডেস্কঃ ১৯ বারের গ্র্যান্ডস্লামজয়ী বিশ্ববিখ্যাত টেনিস তারকা রাফায়েল নাদাল অবশেষে বিয়ে করলেন ছেলেবেলার সঙ্গী জিসকা পেরেলোকে। তাদের মধ্যে গত  ১৪ বছর ধরে প্রণয় চলছে। ম্যালোরকার এক প্রসাদে সাড়ে বিস্তারিত..

এলাকা না ছাড়লে কুর্দি গেরিলাদের মাথা গুঁড়িয়ে ফেলব: এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ  তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান বলেছেন, ১২০ ঘণ্টার যুদ্ধবিরতির পর কুর্দি গেরিলারা প্রস্তাবিত সেফজোন ছেড়ে চলে না গেলে তাদের মাথা গুঁড়িয়ে ফেলা হবে। এর পাশাপাশি এরদোগান এ বিস্তারিত..

মেয়াদ থাকতে কি পাসপোর্ট পাবেন ডাকসু ভিপি

হাওর বার্তা ডেস্কঃ ডাকসু ভিপি হিসেবে বিদেশে যেতে পারবেন কিনা তা নিয়ে শংকা তৈরি হয়েছে কোটা সংস্কার আন্দোলনের আলোচিত নেতা নুরুল হক নুরের। দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে বিস্তারিত..

বোরহানউদ্দিনে পুলিশ-জনতা সংঘর্ষে নিহত বেড়ে ৪, আহত শতাধিক

হাওর বার্তা ডেস্কঃ  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্মীয় বিষয় নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ার প্রতিবাদে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মুসল্লিদের একটি সমাবেশে পুলিশ ও জনতার সংঘর্ষে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ বিস্তারিত..

মোদি সরকার কমেডি সার্কাস দেখাচ্ছে: প্রিয়াংকা

হাওর বার্তা ডেস্কঃ অর্থনৈতিক প্রবৃদ্ধির বেহাল দশায় রয়েছে ভারত। এ নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন দেশটির অর্থনীতিবিদরা। এমন অবস্থায় মোদি সরকারের কড়া সমালোচনা করেছেন কংগ্রেস নেত্রী পিয়াংকা গান্ধী। সরকারকে কটাক্ষ করে বিস্তারিত..