রোগ প্রতিরোধে ক্ষমতা বাড়ায় পেয়ারা

হাওর বার্তা ডেস্কঃ মানবদেহের নানা জটিল রোগের প্রতিরোধ করে ‘বিস্ময়কর’ মৌসুমী ফল পেয়ারা। এ ফলটি শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। ফলে ক্যান্সার-ডায়াবেটিসের মতো রোগের বিরুদ্ধে কার্যকরী পেয়ারা। এছাড়াও কোলেস্টেরল সমস্যা, বিস্তারিত..

আদা খেলে দূর হয় বমি বমি ভাব সমাধান

হাওর বার্তা ডেস্কঃ আদা ছাড়া আমাদের রান্নাঘরের অনেক স্বাদই যেন অপূর্ণ থাকে। এটি যেমন স্বাদ বাড়ায়, তেমনি আদার রয়েছে ভেষজ গুণাগুণও। মসলাটির রয়েছে স্বাস্থ্যগত নানান উপকারিতা। আদা খেলে দূর হয় বিস্তারিত..

সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ জাপান ও সিঙ্গাপুরে আট দিনের সরকারি সফরে রোববার ঢাকা ত্যাগ করছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদিন বলেন, ‘রাষ্ট্রপতি ২২-২৪ অক্টোবর অনুষ্ঠেয় জাপানের বিস্তারিত..

ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের ফেসবুক আইডি নেই

বিএনপির সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কোনো ফেসবুক আইডি নেই বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে। একই সঙ্গে বিস্তারিত..

বাংলাদেশে আসছে না আর্জেন্টিনা ফুটবল দল

হাওর বার্তা ডেস্কঃ ২০১১ সালের সেপ্টেম্বরে প্রথমবারের মতো ঢাকায় খেলতে আসে আর্জেন্টিনা। ওইবার আফ্রিকান ঈগল খ্যাত নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল লিওনেল মেসি নেতৃত্বাধীন দলটি। সম্প্রতি প্যারাগুয়ে ফুটবল সংস্থার (পিএফএ) সোশাল বিস্তারিত..

কালের সাক্ষী মোঘল আমলের মুসলিম ঐতিহ্যের গুরিন্দা মসজিদ

হাওর বার্তা ডেস্কঃ ৫০০ বছরের পুরনো মোঘল আমলের মুসলিম ঐতিহ্যের প্রাচীন ও অন্যতম নিদর্শন এক গম্বুজ বিশিষ্ট গুরিন্দা জামে মসজিদটি প্রত্নতত্ত্ব স্থাপত্য শিল্পের এক অপরূপ সৌন্দর্যের দৃষ্টান্ত হয়ে আছে। এখনো ঐতিহ্যের বিস্তারিত..

কানাডার ফেডারেল নির্বাচনে বাংলাদেশি আফরোজা

হাওর বার্তা ডেস্কঃ কানাডার ফেডারেল নির্বাচনে দেশটির ডারহাম অঞ্চলের অশোয়া এলাকা থেকে লিবারেল পার্টির মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় আফরোজা হোসেন। ২১ অক্টোবর অনুষ্ঠিত হবে ফেডারেল নির্বাচন। এরই বিস্তারিত..

যুবলীগের কমিটি টাকা ছাড়া অনুমোদন দিতেন না ওমর ফারুক চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ ক্যাসিনো ব্যবসা, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারের চলমান অভিযানে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়া আটকের ঘটনায় বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন যুবলীগ চেয়ারম্যান ওমর বিস্তারিত..

গণভবনে নিষিদ্ধের তালিকা দীর্ঘ হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করার পর গণভবনে বিতর্কিতদের প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছেন। যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে এবং বিভিন্ন অপকর্মের কারণে যাদের বিস্তারিত..

ফেসবুকে স্ট্যাটাস দেন নিষাদ-নিনিত ছাড়াও আমার আর একখান পুত্র আছে: শাওন

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি নিজের ফেসবুক একাউন্ট থেকে নিজের আরেকটি সন্তানের কথা উল্লেখ করে একটি স্ট্যাটাস দেন বিখ্যাত লেখক হুমায়ুন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওন। পাঠকদের জন্য শাওনের স্ট্যাটাসটি বিস্তারিত..