গোসলের দৃশ্যে নুসরাত

সমুদ্রের পাড়ে গোসলে নামার আগে নুসরাত বারুচা। সুইমিংপুলে আবেদনময়ী নুসরাত। নুসরাতের বিস্মিত দৃষ্টিতে সমুদ্র দর্শন। নুসরাতের খোলামেলা পোশাকে ফটোসেশন। ১৯৮৫ সালের ১৭ মে নুসরাত ভারতের মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। ২০০৬ সাল বিস্তারিত..

মানসিক স্বাস্থ্য সুরক্ষায় বাংলাদেশ প্রশংসিত অর্জন করেছেঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

 হাওর বার্তা ডেস্কঃ মানসিক স্বাস্থ্য ও রোহিঙ্গা জনগোষ্ঠীর সুরক্ষায় গৃহীত কর্মসূচির জন্য বাংলাদেশ ব্যাপক প্রশংসা অর্জন করেছে। গত ৭-৮ অক্টোবর নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে অনুষ্ঠিত ‘মেন্টাল হেলথ অ্যান্ড সাইকোসোশ্যাল সাপোর্ট ইন ক্রাইসিস বিস্তারিত..

লেজুরবৃত্তি রাজনীতির কারণে ছাত্ররা শিক্ষকদের সম্মান দেয় না : হানিফ

 হাওর বার্তা ডেস্কঃ শিক্ষক রাজনীতি প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, শিক্ষকরা কেন রাজনীতি করবেন। শিক্ষকদের লেজুরবৃত্তি রাজনীতির কারণে ছাত্ররা আজ তাদের সম্মান দেয় না। ভিসি, প্রো-ভিসি বিস্তারিত..

মন্ত্রিপরিষদের নতুন সচিব খন্দকার আনোয়ারুল, বিশ্বব্যাংকে শফিউল আলম

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রিপরিষদের নতুন সচিব হয়েছেন সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। আর বর্তমান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমকে আগামী তিন বছরের জন্য বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব বিস্তারিত..

দুবাইয়ে গ্রেফতার শীর্ষ সন্ত্রাসী জিসানকে দেশে আনার প্রক্রিয়া চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আরব আমিরাতের দুবাইয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী জিসানকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খাঁন কামাল। তার মুক্তি নিয়ে সংবাদমাধ্যমে প্রকাশিত খবরগুলোকে ভিত্তিহীন বলে দাবি করেছেন বিস্তারিত..

২২তম মন্ত্রিপরিষদ সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন খন্দকার আনোয়ারুল ইসলাম

খন্দকার আনোয়ারুল ইসলাম নতুন মন্ত্রিপরিষদ সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন। সর্বশেষ তিনি সেতু বিভাগের সিনিয়র সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। ২২তম মন্ত্রিপরিষদ বিস্তারিত..

এমন ছাত্র হও দেশবাসী তোমাদের নিয়ে যেন গর্ব করতে পারে : রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিজের ছাত্রজীবনের স্মৃতিচারণ করে বলেন, জীবনভর থার্ড ডিভিশন পেলেও আমি নকল করি নাই। নকল করে পাস করে কোনো লাভ হবে না। শিক্ষার্থীদের বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানে র‌্যাগিংগঠনে রোধে বিশেষ সেল: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে র‌্যাগিং ও যৌন নির্যাতনসহ সব নিপীড়ন বন্ধে সবাইকে সতর্ক থাকতে হবে জানিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে বিশেষ সেল গঠন করা বিস্তারিত..

ভাড়া বাড়ি থেকে এখন শত কোটি টাকার মালিক

হাওর বার্তা ডেস্কঃ প্রায় ছয় বছর আগে মোহাম্মদপুরের মোহাম্মদীয়া হাউজিং সোসাইটির একটি বাড়ির নিচতলার গ্যারেজের পাশেই ছোট্ট এক কক্ষে সস্ত্রীক ভাড়া থাকতেন তারেকুজ্জামান রাজীব। ভাড়া দিতেন ছয় হাজার টাকা। তখনো বিস্তারিত..

ক্যাসিনো মার্কা যুবলীগ চাই না: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ক্যাসিনো মার্কা যুবলীগ আমাদের প্রয়োজন নেই। আমরা শেখ ফজলুল হক মণির আদর্শে গড়া যুবলীগ চাই। মন্ত্রী রোববার বিকালে বিস্তারিত..