চীন সফরে যাচ্ছেন ইমরান খান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের ইংরেজি দৈনিক ডন জানিয়েছে ৭ ও ৮ অক্টোবর ইমরান খান চীন সফর করবেন এবং অনেকটা স্থবির হয়ে পড়া চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডর প্রকল্পের কাজ পুনরুজ্জীবিত করার চেষ্টা বিস্তারিত..

আমি হিন্দু ধর্মেই আছি, এবার মায়ে ইচ্ছায় হবে বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস বিয়ে নিয়ে এবার নতুন তথ্য দিলেন। গত সোমবার জাগো এফএম লাইভে এসে বিয়ে, ধর্ম ও বিভিন্ন বিষয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। তার বিস্তারিত..

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের স্ত্রীকে নিয়ে গণমাধ্যমে তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা মানেকার অলৌকিক ক্ষমতা সম্পর্কে দেশটির গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। সেখানে বলা হচ্ছে, আয়নায় নাকি প্রতিচ্ছবি আসেনা বুশরার। ইমরান খানের কাজের বিস্তারিত..

বাংলাদেশের ভেতর দিয়ে চলবে ভারতের ট্রেন

হাওর বার্তা ডেস্কঃ কলকাতা থেকে ছেড়ে আসা ট্রেন তৎকালীন পূর্ব পাকিস্তানের ভেতর ঢুকে খানিকটা পথ অতিক্রম করার পরে আবার ভারতে প্রবেশ করতো। কিন্তু ১৯৬৫ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের পর সেটি বন্ধ বিস্তারিত..

মাদরাসা থেকে নয়, জঙ্গিবাদের উত্থান হয়েছে সোশ্যাল মিডিয়া থেকে

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদরাসা থেকে নয়, জঙ্গি-সন্ত্রাসের উত্থান হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মাদরাসায় আলেমদের কখনো জঙ্গি-সন্ত্রাসদের শিক্ষা দেওয়া হয় না। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন গ্রুপ ও বিস্তারিত..

দক্ষিণ এশিয়ার অর্থনীতির কেন্দ্র হতে পারে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ পূর্ব এশিয়া, ভারতের উত্তর-পূর্বাঞ্চল, পশ্চিমে চীন, দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলোর মধ্যবর্তী হওয়ায় বাংলাদেশ আন্তর্জাতিক এবং ভারতের ব্যবসার অন্যতম ক্ষেত্র হতে পারে বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিস্তারিত..

আফতাবনগরে নৌকাডুবিতে লাশ হলো দুই স্কুলছাত্র

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বাড্ডা এলাকার আফতাবনগরে একটি পুকুরে নৌকাডুবিতে শাকিব ও সামী নামে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তারা দুজনই নবম শ্রেণির ছাত্র। আজ বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ফায়ার বিস্তারিত..

পিছিয়ে গেল চলচ্চিত্র প্রদর্শক সমিতির নির্বাচন

হাওর বার্তা ডেস্কঃ অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির নির্বাচন স্থগিত করা হয়েছে। বাণিজ্য মন্ত্রণালয়ের (টি. ও-২ শাখা) থেকে এমন নোটিশ পাঠানো হয়েছে বলে জানা যায়। নির্বাচন নিয়ে প্রাপ্ত অভিযোগগুলো বিস্তারিত..

নিউজিল্যান্ডে মসজিদে হামলাকারীর আদালত সরানোর আবেদন প্রত্যাহার

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ মসজিদে গত মার্চে ভয়াবহ হামলা চালিয়ে ৫১ মুসল্লিকে হত্যা মামলায় বিচারিক আদালত সরানোর আবেদন বৃহস্পতিবার প্রত্যাহার করেছে অভিযুক্ত ব্রেন্টন টরেন্ট। এএফপি জানায়, হত্যাযজ্ঞ যে নগরীতে বিস্তারিত..

ইরাকে সরকারবিরোধীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, নিহত ১৮

হাওর বার্তা ডেস্কঃ ইরাকের দক্ষিণাঞ্চলের দুই শহরে পুলিশের সঙ্গে সরকারবিরোধী আন্দোলনকারীদের রাতভর সংঘর্ষ হয়েছে। দুই দিনে পা দেওয়া এই সংঘর্ষে পুলিশসহ এখন পর্যন্ত ১৮ জন নিহত হয়েছে বলে জানিয়েছে দেশটির বিস্তারিত..