দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিবাজদের বিরুদ্ধে কড়া হুঁশিয়ারি উচ্চারণ করে সুস্পষ্টভাবে বলেছেন, দুর্নীতিবাজ এবং অসৎ ব্যক্তিদের বিরুদ্ধে তার সরকারের কঠোর পদক্ষেপ অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা সন্ত্রাস, জঙ্গিবাদ, বিস্তারিত..

আবার বিয়ের প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ বেশ কয়েকদিন ধরেই চারপাশে শোনা যাচ্ছিল যে, পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি। পরিবার থেকেও তার জন্য তেমনটিই ভাবা বিস্তারিত..

ভারতের উত্তর প্রদেশে বন্যায় নিহত ৫৯

হাওর বার্তা ডেস্কঃ ভারতের উত্তর প্রদেশে মৌসুমি বৃষ্টিতে সৃষ্ট বন্যায় গত এক সপ্তাহে অন্তত ৫৯ জন নিহত হয়েছেন। দেশটির দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের মুখপাত্র সন্ধ্যা কুরিল জানান, বন্যার প্রভাবে বিস্তারিত..

এই ফলগুলোতেও প্রোটিন পাওয়া যায়

ফল সাধারণত প্রোটিনসমৃদ্ধ হয় না। কিন্তু এই ফলগুলোতে উচ্চমাত্রায় গুরুত্বপূর্ণ পুষ্টি উপাদান রয়েছে। এই চার ফলে পাওয়া যায় পর্যাপ্ত প্রোটিন। কিশমিশ: এই শুকনো ফলটি সব ধরনের উৎসবেই খাওয়া হয়। সাধারণত এটি বিস্তারিত..

স্ত্রীকে তালাক না দেয়ায় শিকলবন্দি যুবক

সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রীকে তালাক না দেয়ায় পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিল্টন হোসেন (৩২) নামের এক যুবককে লোহার শিকলে বেঁধে রাখার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাতে তাড়াশ পৌর এলাকার রঘুনিলী গ্রামে। বিস্তারিত..

হৃদরোগী বাড়ছে বাদ যাচ্ছে না শিশু ও তরুণরা

গত পাঁচ মাসে আগে হৃদরোগে আক্রান্ত হন মোহাম্মদ হোসেন। তার বয়স ৪২ বছর। হৃদরোগের চিকিৎসার পর তিনি এখন কিছুটা সুস্থ আছেন। তিনি ধূমপান করতেন না। কিন্তু তার হার্ট অ্যাটাক হয়েছে। বিস্তারিত..

সোনাগাজীতে শিশু ধর্ষণ, বৃদ্ধ আটক

ফেনীর সোনাগাজীতে ৬ বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রাম থেকে আইয়ুব আলী (৫৫) নামে এক বৃদ্ধকে আটক করে পুলিশে সোপর্দ বিস্তারিত..

ছাত্রলীগের সাবেক সম্পাদক নাজমুলের কত টাকা

হাওর বার্তাঃ বর্তমানে লন্ডনে অবস্থানরত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। তার বিরুদ্ধে দুর্নীতির এন্তার অভিযোগ রয়েছে। দুর্নীতি বিরোধী চলমান অভিযানের প্রাথমিক তালিকায়ও তার বিস্তারিত..

উন্নত মাছ উৎপাদনে ব্রম্নড ব্যবস্থাপনা

হাওর বার্তাঃ গুণগত মানসম্পন্ন কার্প জাতীয় ও দেশীয় ছোট মাছের উৎপাদন বৃদ্ধিতে দেশে স্থাপিত হয়েছে ব্রম্নড ব্যাংক। সরকারি ও বেসরকারি মৎস্য বীজ উৎপাদন খামারে গুণগত মানসম্পন্ন ব্রম্নড মাছ ও পোনা বিস্তারিত..

নানা উদ্যোগেও টালমাটাল পুঁজিবাজার

হাওর বার্তাঃ শেয়ারবাজারে গতি ফেরাতে ব্যাংকের বিনিয়োগে বাংলাদেশ ব্যাংক তারল্য জোগান দেয়ার ঘোষণা দিয়েছে। এর ফলে দুদিন সূচকের উত্থান হলেও সেটি স্থায়ী হয়নি। অস্বাভাবিক চরিত্র ধারণ করা পুঁজিবাজারে প্রতিদিন পুঁজি বিস্তারিত..