কানেক্টিকাট মিশন কমপ্লিট, এবার টেক্সাসে নোবেল

যুক্তরাষ্ট্রের প্রবাসীদের গান শোনালেন মাঈনুল আহসান নোবেল। বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির আয়োজনে গত ৩১ আগস্ট ম্যানচেস্টারের ইস্ট ক্যাথলিক হাই স্কুলে অনুষ্ঠিত হলো নোবেলের একক সঙ্গীতানুষ্ঠান। কেমন হলো যুক্তরাষ্ট্রের মতো দূর বিস্তারিত..

আসামে এনআরসি’র নেপথ্যের নায়ক কে এই প্রতীক হাজেলা

শনিবার ভারতের আসামে জাতীয় নাগরিক পঞ্জী (এনআরসি)-এর চূড়ান্ত তালিকা প্রকাশিত হয়েছে। ওই তালিকা অনুসারে আসামে ১৯ লক্ষ ৬ হাজার ৬৬৭ জন নাগরিককে ভারতীয় নয় বলে বাতিল করা হয়েছে। কিন্তু, এই বিস্তারিত..

চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৪ শতাংশ ডেঙ্গু রোগী

চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন ৯৪ শতাংশ ডেঙ্গু রোগী। চিকিৎসা নিয়ে বাড়ি ফেরা রোগীর সংখ্যা বাড়ছে। চলতি বছরের শুরু থেকে আজ সোমবার পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ৭১ হাজার ৯৬২ জন। আর বিস্তারিত..

অষ্টগ্রামের ঐতিহ্যবাহী মহররম উৎসব

১ সেপ্টেম্বর, ২০১৯: হাওরের সংস্কৃতি থেকে লোকজ নানা উৎসব ক্রমেই হারিয়ে যাচ্ছে। হাওরের বিভিন্ন এলাকায় বছরের নির্দিষ্ট দিনে এক সময় মেলা বসতো। এসব  মেলায় সার্কাস, পুতুল নাচ, যাত্রা দল আসতো, বিস্তারিত..

অষ্টগ্রামে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলা শুরু

নিজস্ব সংবাদদাতা:  কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলায় তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ আসনে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। আজ সোমবার (০২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা চত্বরে ফলদ বৃক্ষমেলার বিস্তারিত..

গান আলাপনে বাপ্পা ও কণা

বিটিভির নিয়মিত অনুষ্ঠান ‘গান আলাপন’। ইকবাল খন্দকারের গ্রন্থনা ও উপস্থাপনায় প্রচারিত এ অনুষ্ঠানে আগামী পর্বে অতিথি হিসেবে দেখা যাবে সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও কণাকে। এরই মধ্যে অনুষ্ঠানটির ধারণকার্য সম্পন্ন হয়েছে। বিস্তারিত..

ড্যান কেকের নতুন ‘মার্বেল কেক’ বাজারে

দেশের শীর্ষস্থানীয় স্ন্যাকস ব্র্যান্ড ড্যান কেক তাদের গ্রাহকদের জন্য নিয়মিত নতুন নতুন পণ্য বাজারজাত করে চলেছে। শনিবার হোটেল ট্রপিকাল ডেইজিতে আয়োজিত একটি অনুষ্ঠানে ডেন ফুডস লিমিটেডের বিপণন বিভাগের প্রধান মিনহাজ বিস্তারিত..

নিরীহ ব্যক্তিকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে দুই এএসআই ক্লোজড

নিরীহ এক মোটরসাইকেল মেকানিক্সকে ভুল মামলায় ফাঁসানোর অভিযোগে মোহাম্মদপুর থানার দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। তারা হলেন- এএসআই আলমগীর ও এএসআই জাকারিয়া। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের তেজগাঁও বিস্তারিত..

জ্বরে আক্রান্ত নায়ক শাকিব

ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় নায়ক শাকিব খান। জ্বরে আক্রান্ত হওয়ার কারণে বান্দরবানে ছবির গানের শুটিং বাতিল করা হয়েছে। শাকিব খান ও নবাগত জাহারা মিতু জুটির প্রথম চলচ্চিত্র ‘আগুন’। সম্প্রতি বিস্তারিত..

লুকাকুকে ‘বানর’ বলে গালি

ইউরোপীয় ফুটবলে বর্ণবিদ্বেষ নতুন কিছু নয়।কৃষ্ণ বর্ণের ফুটবলারদের প্রায়ই এই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়।এবার বর্ণবিদ্বেষের শিকার হয়েছেন বেলজিয়ামের ফরোয়ার্ড রোমেলু লুকাকু। সদ্য ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে বিস্তারিত..