দামী খেলোয়াড়ের সেরা একাদশে নেই মেসি-রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান ফুটবল বিশ্বে কে সেরা? এই প্রশ্নে এক বাক্যে সবাই বলবে, হয় মেসি নয় রোনালদোর নাম। গত এক যুগে তাদের প্রাপ্তি তারই প্রমাণ দেয়। কিন্তু এরাই নাকি বিস্তারিত..

যথার্থ নেতৃত্ব আসে সংগ্রামের মাধ্যমে

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তান থেকে মুক্তি পেয়ে স্বদেশ প্রত্যাবর্তনের পর বিদেশি সাংবাদিক হিসেবে সম্ভবত প্রথম বঙ্গবন্ধুর একান্ত সাক্ষাৎকারটি নিয়েছিলেন বিবিসির তৎকালীন সাংবাদিক ডেভিড ফ্র্রস্ট। ১৯৭২ সালের ১৮ জানুয়ারি নিউইয়র্ক টেলিভিশনের বিস্তারিত..

মির্জা ফখরুলসহ বিএনপির ৪ শীর্ষ নেতাকে আত্মসমর্পণের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ হত্যার হুমকির অভিযোগে করা মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ চার শীর্ষ নেতাকে ছয় সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এই সময়ের মধ্যে তাদের বিস্তারিত..

রাখাইনকে রোহিঙ্গাদের জন্য পৃথক রাষ্ট্র ঘোষণার দাবি মাহাথিরের

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের হয় নাগরিকত্ব নতুবা রাখাইনে পৃথক রাষ্ট্র গঠনের সুযোগ দেওয়ার দাবি জানিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ। তুরস্ক সফররত মাহাথির দেশটির সরকারি বার্তা সংস্থা আনাদোলুকে দেওয়া সাক্ষাৎকারে এ বিস্তারিত..

জাতীয় সংগীত বদলাতে চেয়েছিলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ কিছুদিন আগেই রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় সংগীত প্রসঙ্গে বিতর্কিত মন্তব্যের জেরে দুই বাংলাতেই তোপের মুখে পড়েন জি বাংলার ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে দ্বিতীয় রানারআপ হওয়া বিস্তারিত..

জাতিসংঘের বিরুদ্ধে অবস্থান নিয়েছে ভারত: শেহবাজ শরিফ

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) প্রেসিডেন্ট এবং দেশটির বিরোধীদলীয় নেতা শেহবাজ শরিফ সোমবার এক বিবৃতিতে বলেছেন, জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদাসংক্রান্ত সংবিধানের ৩৭০ ধারা বাতিল করে ভারত জাতিসংঘের বিধিমালা লঙ্ঘন বিস্তারিত..

ডেঙ্গু জ্বর হলে যা খাবেন

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে ডেঙ্গু জ্বর এক আতঙ্কের নাম। ডেঙ্গুবাহী এডিস মশার কারণে এ রোগ দেখা দেয়। দেশজুড়ে প্রাণহানী ও অসুস্থতা মহামারি আকার ধারণ করছে। ডেঙ্গু জ্বরে মানব শরীরের রক্তের বিস্তারিত..

পররাষ্ট্র মন্ত্রণালয়ের মোট ১১টি পদে রদবদল

হাওর বার্তা ডেস্কঃ চিফ অব প্রটোকল বা রাষ্ট্রাচার প্রধান মো. শাহীদুল করিমকে ভূটানে বাংলাদেশের পরবর্তী রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দিতে যাচ্ছে সরকার। এ বিষয়ে ভুটানে তার এগ্রিমো পাঠানো হয়েছে। থিম্পু অনাপত্তিপত্র বিস্তারিত..

শিগগিরই চালু হচ্ছে ই-পাসপোর্ট

হাওর বার্তা ডেস্কঃ ইলেকট্রনিক পাসপোর্টের (ই-পাসপোর্ট) জন্য ফি নির্ধারণ করে পরিপত্র জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। ই-পাসপোর্টের আবেদনের জন্য প্রয়োজনীয় কোনো কাগজপত্র সত্যায়ন করতে হবে না। এমনকি ছবি সংযোজন ও তা বিস্তারিত..

গ্রেড-১ পেলেন মঈনুর রহমান চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ বিসিএস পুলিশ ক্যাডারের অতিরিক্ত মহাপরিদর্শক (প্রশাসন) মঈনুর রহমান চৌধুরীকে গ্রেড-১ দিয়ে পদোন্নতি দেওয়া হয়েছে। সোমবার দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে। প্রজ্ঞাপনে বলা হয়, বিস্তারিত..