মিন্নির জামিন আবেদনের শুনানি বৃহস্পতিবার

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী থেকে আসামি হিসেবে গ্রেফতার হওয়া নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন শুনানি বৃহস্পতিবার দিন ঠিক করেছেন হাইকোর্ট। আজ মঙ্গলবার (৬ আগস্ট) বিস্তারিত..

সংযোগ সড়ক নেই, অকেজো সেতু

হাওর বার্তা ডেস্কঃ সংযোগ সড়ক না থাকায় ময়মনসিংহের গৌরীপুরে লন্ডনি খালের উপর নির্মিত পাকা সেতুটি এলাকাবাসীর কোনো উপকারে আসছে না। সংযোগ সড়কের অভাবে ছয় গ্রামের বাসিন্দা ও শিক্ষার্থীরা প্রতিদিন ঝুঁকি বিস্তারিত..

দেশে বেড়াতে এসে ডেঙ্গুতে প্রাণ গেল ইতালি প্রবাসী নারীর

হাওর বার্তা ডেস্কঃ স্বামী-সন্তান নিয়ে দেশে বেড়াতে এসে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাফসা বেগম লিপি (৩৪) নামের এক ইতালি প্রবাসী নারীর মৃত্যু হয়েছে। হাফসা লিপি চার দিন ধরে ঢাকার আনোয়ার খান বিস্তারিত..

লুকাকুকে মিলানে দেখতে চান কন্তে

হাওর বার্তা ডেস্কঃ ট্রান্সফার উইন্ডোর সময় প্রায় শেষের দিকে। শেষ সময়ে ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড রোমেলু লুকাকুকে দলে ভেড়াতে চাইছেন ইন্টার মিলান বস অ্যান্তোনিও কন্তে। ইন্টার মিলান লুকাকুর ট্রান্সফার ফি হিসেবে বিস্তারিত..

ডেঙ্গুতে দুই শিশুসহ আরো চারজনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুই শিশুসহ আরো চারজন মারা গেছেন। রাজধানী ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ইতালি প্রবাসী এক নারী এবং ধানমন্ডির একটি বিস্তারিত..

কিশোরগঞ্জের হাওরে ইটনা ইউএনও পদে প্রথম নারী নাফিসা আক্তার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত ইটনা উপজেলায় প্রথম নারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন নাফিসা আক্তার। রোববার (৪ আগস্ট) কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি ইটনা উপজেলা বিস্তারিত..

টাইগার ছাগলের দাম তিন লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ কয়েক বছর আগেও লাখ টাকার গরু কিনলে মানুষ দেখতে আসতেন। আর এখন একটি ছাগলের দামই হাঁকা হয়েছে গরুর দামের চেয়েও বেশি। তাও আবার তিন লাখ টাকা! ঢাকার বিস্তারিত..

২০০ যুবকের রাতের ঘুম হারাম করেছেন এই নারী পুলিশ ফাতিমা

হাওর বার্তা ডেস্কঃ দুই মাস আগেই পুলিশে নিয়োগ পেয়েছেন। এরইমধ্যে অন্তত ২০০ যুবকের ঘুম হারাম করেছেন কুলসুম ফাতিমা নামে পাকিস্তানের ওই নারী পুলিশ। এই সময়ের মধ্যে প্রায় ২০০টি ধর্ষণ মামলার তদন্ত শেষ বিস্তারিত..

শুক্র ও শনিবার খোলা থাকবে ব্যাংক

হাওর বার্তা ডেস্কঃ আগামী শুক্রবার (৯ আগস্ট) ও শনিবার (১০ আগস্ট) ব্যাংক খোলা রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে বাংলাদেশ বিস্তারিত..

জম্মু ও কাশ্মীর ভেঙে দুই টুকরা, পথে পথে সেনা

হাওর বার্তা ডেস্কঃ সোমবার রাষ্ট্রপতির অধ্যাদেশের মাধ্যমে জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা তথা স্বায়ত্বশাসনের ৩৭০ ধারা বাতিল এবং রাজ্যটিকে দুই ভাগ করে পুনর্গঠনের বিল পাস হয়েছে ভারতের কেন্দ্রীয় রাজ্যসভায়। জম্মু বিস্তারিত..