হাত থেকে ফোন পড়ার ভয়, সমাধান নিয়ে এলো শাওমি

হাওর বার্তা ডেস্কঃ শখের মোবাইল ফোনটি হাত থেকে ফোন পড়ে যাওয়ার ভয় সবারই থাকে। অনেক সময় অসাবধানতাবশত হাত ফসকে পড়েও যায় ফোন। তবে এবার হাত থেকে ফোন পড়ে ঠেকাতে মি বিস্তারিত..

সৌদি পৌঁছেছেন ১০৫৪২৫ হজযাত্রী

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন পবিত্র হজ পালনে সৌদি আরব পৌঁছেছেন ১ লাখ ৫ হাজার ৪২৫ জন হজযাত্রী। তাদের মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৬ হাজার ৯১৬ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় ৯৮ হাজার বিস্তারিত..

ঢাবি উপাচার্য প্যানেল চূড়ান্ত সবাই নীল দলের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের প্যানেল সাদা দলের বর্জনের মধ্যে অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সিনেট অধিবেশনে আওয়ামী লীগ সমর্থক নীল দল প্রস্তাবিতদের দিয়েই চূড়ান্ত হয়েছে উপাচার্য প্যানেল। এ প্যানেলে বর্তমান বিস্তারিত..

বন্ধুর পথে বন্ধুর টানে

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকের কল্যাণে বন্ধু বা ফ্রেন্ড শব্দটার মানেই গেছে বদলে। হাজার হাজার বন্ধু, অদেখা বন্ধুর এই কৃত্রিম জগতের বাইরেও আছে বন্ধুত্বের দুনিয়া, যেখানে নেই কোনো লাইক আর শেয়ারের বিস্তারিত..

হিন্দুধর্ম থেকে ফিরে লক্ষাধিক মানুষকে ইসলামে ফেরালেন যিনি

হাওর বার্তা ডেস্কঃ জন্ম নিয়েছিলেন একটি হিন্দু পরিবারে। জীবনের ৪৭টি বছর অতিবাহিত হওয়ার পর ইসলামের আলোয় আলোকিত হয়েছেন তিনি। এরপর থেকেই উদ্যোগী হয়েছেন দ্বীনপ্রচারে। তার হাতে ইসলাম গ্রহণ করেছেন প্রায় বিস্তারিত..

তিন তালাক বিল ফের সংসদে উত্থাপনের দাবি জানাল দেওবন্দ

হাওর বার্তা ডেস্কঃ ভারতে পাশ হওয়া তিন তালাক বিলে চূড়ান্ত সাক্ষর করার পরিবর্তে পুনঃনিরীক্ষণের ফের সংসদে উত্থাপনের দাবি জানাল ভারতের ঐতিহাসিক শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলূম দেওবন্দ। লোকসভার পর গতকাল মঙ্গলবার বিস্তারিত..

কম সময়ে অধিক এলাকায় মশা মারতে মোটরসাইকেলে যন্ত্র

হাওর বার্তা ডেস্কঃ মশা নিধনে গতানুগতিক পদ্ধতি থেকে বের হয়ে আধুনিক ও স্বয়ংক্রিয় যন্ত্রপাতির প্রচলন করতে যাচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন। এ লক্ষ্যে মোটরসাইকেলে মশকনিধন যন্ত্র স্থাপন করা হয়েছে। এতে বিস্তারিত..

যুগ্ম-সচিবের অপেক্ষায় থাকা কুমিল্লার ফেরিতে স্কুলছাত্রের মৃত্যু, মাঠে নেমেছে তদন্ত দল

হাওর বার্তা ডেস্কঃ মাদারীপুরের কাঁঠালবাড়ি ঘাটে এক যুগ্ম-সচিবের অপেক্ষায়  ফেরিতে গত বৃহস্পতিবার রাতে স্কুলছাত্র তিতাস ঘোষের মৃত্যুর অভিযোগে গঠিত নৌপরিবহন মন্ত্রণালয়ের তদন্ত কমিটি বুধবার ঘটনাস্থলে তদন্ত করেছে। এ সময় তদন্ত বিস্তারিত..

টাইগারের নামের ওই গরুর দাম ৩০ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ হাঁটা চলার সময় তার গম্ভীর ভাব। পা চলে ধীর গতিতে। ঝকঝকে পুরো শরীর। বেশ রাগ নিয়ে তাকিয়ে থাকে। আশপাশে সঙ্গী তার তিন-চারজন। নাম তার টাইগার। তবে সত্যিকারের বিস্তারিত..

ইসলামি সংস্কৃতি মুছে ফেলতে মুসলিমদের বাধ্য করছে চীন

হাওর বার্তা ডেস্কঃ চীনের রাজধানী বেইজিংয়ের সব হালাল রেস্টুরেন্ট ও খাবার দোকান থেকে আরবি হরফে লেখা বিজ্ঞাপন ও ইসলামি প্রতীক সরিয়ে ফেলার নির্দেশ দেয়া হয়েছে। দেশটির সংখ্যালঘু মুসলিমদের চীনা সংস্কৃতি বিস্তারিত..