ঘু‌র্ণিঝড় ফ‌নি আঘাত আনতে পা‌রে ৪ মে, য‌দি বাংলা‌দে‌শে আঘাত হা‌নে ত‌বে্রে আক‌টি সিডর হ‌তে পা‌রে বাংলা‌দে‌শে

স্বপন কুমাররায় দাকোপ খুলনা থেকেঃঢাকাঃ: ঘূর্ণিঝড় ফণী বাংলাদেশের খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, যশোর, রাজশাহী, দিনাজপুরের উপর দিয়ে ৪ মে সকালে বাংলাদেশ অতিক্রম করতে পারে বলে জানিয়েছেন ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. বিস্তারিত..

মাহী বি চৌধুরী ও তার স্ত্রীকে দুদকে তলব

অর্থপাচারের অভিযোগে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব  সাংসদ মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হককে অভিযোগ অনুসন্ধানে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার (৪ আগস্ট) মাহী ও বিস্তারিত..

ওসাসুনার বিপক্ষেও নেই মেসি

মাঠে লিওনেল মেসিকে দেখতে অন্তত আরও দুই সপ্তাহ অপেক্ষা করতে হবে ভক্তদের। লা লিগায় ওসাসুনার বিপক্ষে বার্সেলোনার তৃতীয় ম্যাচ থেকেও ছিটকে গেলেন তিনি, এই খবর নিশ্চিত করেছেন কোচ এর্নেস্তো ভালভারদে। বিস্তারিত..

শুভ জন্মদিন তানভীন সুইটি

তানভীন সুইটি, বাংলাদেশের টিভি নাটক এবং মডেলিংয়ের অন্যতম একজন শিল্পী। মঞ্চের একজন দাপুটে অভিনেত্রী হিসেবে তানভীন সুইটির গ্রহণযোগ্যতা রয়েছে। কিন্তু তার মঞ্চের সাফল্যগাঁথা খুব কম করেই আলোচনায় এসেছে। আলোচনায় এসেছে বিস্তারিত..

কাশ্মীরিদের সমর্থনে সেনা পোশাকে আফ্রিদির জ্বালাময়ী বক্তব্য

কাশ্মীরের প্রতি নিজের সমর্থনের কথা জানিয়েছেন আগেই। এবার এছাড়া কাশ্মীরের সমর্থনে পাক প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে মাজার-ই-কায়েদ মসজিদে সেনা পোশাক পরে সাধারণ মানুষের সাথে জড়ো হলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহিদ বিস্তারিত..

সরকার কোনো ফান্দে পড়ে নাই : হানিফ

দ্বিতীয়বারের মতো রোহিঙ্গা শরণার্থীদের মায়ানমারে ফেরত পাঠাতে ব্যর্থ হয়েছে বাংলাদেশ সরকার। অনেক মহল থেকেই অভিযোগ উঠছে যে, দেশি-বিদেশি এনজিওগুলোর জরুরি সহায়তার কারণেই ‘সুখের জীবন’ ছেড়ে নিজ দেশে ফিরতে চাইছে না বিস্তারিত..

রেললাইন থেকে হিসাব কর্মকর্তার খণ্ডিত লাশ উদ্ধার

রাজধানীর কারওয়ান বাজার এলাকায় রেললাইনের পাশ থেকে এক যুবকের খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের নাম মুরাদ হোসেন (৩৩)। তিনি পদ্মা গ্রুপের নির্বাহী হিসাব কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। বিস্তারিত..

বাংলাদেশের শীর্ষ যেসব আলেমকে ওপেন চ্যালেঞ্জ করলো মুফতি ইজহার

বাংলাদেশের মুফতিয়ে আজম, শীর্ষ আলেমে দ্বীন, জামিয়া ইসলামিয়া লালখান বাজার চট্টগ্রামের মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা মুফতী ইজহারুল ইসলাম চৌধূরী তাবলীগ নিয়ে বিভ্রান্তি ও সংঘাত সৃষ্টিকারী বাংলাদেশের ১৭জন আলেমকে ওপেন বিস্তারিত..

আমরা দুইবোন ভাগ্যক্রমে সেদিন বেঁচে যাই : প্রধানমন্ত্রী

কারবালায় যেভাবে নির্মম হত্যাকাণ্ড চালানো হয়েছিল। ১৯৭৫ সালের ১৫ আগস্ট যেন কারবালার ঘটনার পুনরাবৃত্তি ঘটলো ৩২ নম্বরে। আমরা দুইবোন ভাগ্যক্রমে সেদিন বেঁচে যাই বলে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী বিস্তারিত..

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৩ তম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার। ১৯৭৬ সালের আগস্ট মাসে শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (সাবেক পিজি হাসপাতাল) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। কবিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..