রেনু হত্যায় দায় স্বীকার, সেই হৃদয় ৫ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনু হত্যার ঘটনায় হত্যাকাণ্ডের প্রধান আসামি হৃদয়কে ৫ দিনের রিমান্ডে নিয়েছেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। আজ বুধবার (২৪ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিস্তারিত..

ছেলেধরা গুজবের মূল হোতা কারা? জানালেন তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পদ্মা সেতু যারা চায়নি এবং যারা দেশের উন্নয়ন চায় না তারাই ছেলেধরা গুজবের মূল হোতা। আজ বুধবার (২৪ জুলাই) সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের বিস্তারিত..

সমাজে অস্থিরতা সৃষ্টি করে সুযোগসন্ধানীরা যেন ফায়দা লুটতে না পারে-প্রেসিডেন্ট হামিদ

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বলেছেন, সমাজে অস্থিরতা সৃষ্টি করে সুযোগসন্ধানীরা যেন ফায়দা লুটতে না পারে, সে ব্যাপারে সচেতন থাকতে হবে। এজন্য তৃণমূল পর্যায়েও ব্যাপক সচেতনতা সৃষ্টি করতে বিস্তারিত..

নিষিদ্ধ হলেন আর্জেন্টাইন তারকা মেসি

হাওর বার্তা ডেস্কঃ কোপা আমেরিকার আয়োজক ও দক্ষিণ আমেরিকা ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবলকে ‘দুর্নীতিবাজ’ মন্তব্য করায় নিষেধাজ্ঞা দেখলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। কোপা আমেরিকায় সেমিফাইনালে ব্রাজিলের বিপক্ষে হারের পর কনমেবলকে বিস্তারিত..

কমিশনের নামে বিমানে হরিলুট বন্ধ হোক

হাওর বার্তা ডেস্কঃ এ এক অদ্ভুত দেশ! সংখ্যালঘুরাই এখানে আছেন মহাসুখে, প্রচণ্ড দাপটে। তবে একটি কথা। সংখ্যালঘু বলতে এত দিন যা জেনে এসেছি, প্রকৃত অর্থে সে জানা বাস্তবতার সঙ্গে কতটা বিস্তারিত..

কিডনির পাথর ধ্বংস হবে যে ফলের জাদুতে

হাওর বার্তা ডেস্কঃ মানব দেহের খুবই গুরুত্বপূর্ণ অঙ্গ কিডনি। এটি ছাড়া মানুষের অস্তিত্ব ভাবাই যায় না। কিডনির কাজ দেহে প্রবেশ করা ক্ষতিকর বিষাক্ত উপাদান ছেঁকে বের করে দেয়া। দেহে পানি, বিস্তারিত..

হজমশক্তি বাড়ায় ঝিঙে

হাওর বার্তা ডেস্কঃ ঝিঙে শুধু স্বাদে নয় গুণেও অনন্য একটি সবজি। অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ এই সবজিতে প্রচুর পরিমাণে ভিটামিন ও খনিজ রয়েছে। এটি কার্বোহাইড্রেটেরও ভালো উৎস। নিয়মিত ঝিঙে খেলে যেসব উপকারিতা বিস্তারিত..

১০৫-এ কল দিলেই মিলবে এনআইডির যাবতীয় সেবা

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিয়ে নানা ধরনের সমস্যায় রয়েছেন নাগরিকরা। কারো সংশোধন প্রয়োজন, কারো বা হারানো এনআইডি উত্তোলনের প্রয়োজন। এ নিয়ে ভোগান্তির শেষ নেই। এবার এ সমস্যা সমাধানে বিস্তারিত..

সেতুটি হলেই যাতায়াতের দুঃখ ঘুছাবে দশ গ্রামের প্রায় দশ হাজার মানুষের

হাওর বার্তা ডেস্কঃ একটি সেতুর দাবি এলাকাবাসীর দীর্ঘদিনের। আর এ সেতুটি হলেই যাতায়াতের দুঃখ ঘুছাবে দশ গ্রামের প্রায় দশ হাজার মানুষের। ফটিকছড়ি উপজেলার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র নারায়নহাট বাজার। ওই বাজারের বিস্তারিত..

‘কারো তাবেদারী করতে পারবে‍া না’ ক্ষোভে রাজনীতি থেকে বিদায় আওয়ামী লীগ নেত্রীর

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন সাবেক এমপি ও আওয়ামী লীগের নেত্রী সাবিনা আক্তার তুহিন। স্ট্যাটাসে তিনি নানা বিরম্বনার কথা তুলে ধরেন। আওয়ামী লীগের নেত্রী সাবিনা আক্তার বিস্তারিত..