ময়মনসিংহে ট্রলি চাপায় এক এসআই নিহত

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের তারাকান্দায় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষের সময় পেছন থেকে আসা ট্রলির চাপায় আব্দুল হাই নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার রুপচন্দ্রপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বিস্তারিত..

সেতু অকেজো, বাঁশের সাঁকোয় ঝুঁকিপূর্ণ পারাপার

হাওর বার্তা ডেস্কঃ ‘বাঁশবাগানে মাথার উপর চাঁদ উঠেছে ঐ, নদীর ওপর ব্রিজ আছে রাস্তা গেল কই’? এভাবেই ফেসবুকে পোস্ট করেছিলেন কিশোরগঞ্জের হাওরাঞ্চলের বাসিন্দা এনায়েত হোসাইন। শুধু তিনিই নন, তার মতো বিস্তারিত..

রহস্যঘেরা বিয়ে, নয়ন-মিন্নির সংসারের ২০ আলামত জব্দ

হাওর বার্তা ডেস্কঃ নয়ন বন্ডের সঙ্গে মিন্নির বিয়ের বিষয়টি এখনও রহস্যাবৃত। মিন্নি বারবারই বলছেন, নয়নের সঙ্গে তার বিয়ে হয়নি। নয়নের বাড়িতে থাকা বা সেখানে তার যাওয়া-আসার তথ্য সঠিক নয়। কিন্তু বিস্তারিত..

‘নেককার স্ত্রী’ দুনিয়ার শ্রেষ্ঠ সম্পদ

হাওর বার্তা ডেস্কঃ দুনিয়ার শ্রেষ্ঠ সম্পদ সতীসাধ্বী রমণী। কথায় আছে, ‘সংসার সুখি হয় রমণীর গুনে’। একজন নারীর সংশ্রব ব্যতিত পুরুষের জীবনের পরিপূর্ণতা আসে না এটা মানতেই হবে। সুখে–দুঃখে নারীই পুরুষের বিস্তারিত..

৯ হাজার বছর আগের পুরনো শহর

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি জেরুজালেমের লাগোয়ায় মাটি খুঁড়ে ৯ হাজার বছর আগের শহরের সন্ধান পেয়েছেন প্রত্নতাত্ত্বিকরা। খননে মিলেছে প্রস্তরযুগের তিরের ফলা, মহিলাদের কানের দুলসহ কৃষি উপকরণ। এমনটাই দাবি করেছেন ইসরায়েলের বিস্তারিত..

পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের প্রস্তুতি

হাওর বার্তা ডেস্কঃ অধ্যায়-২ : ব্রিটিশ শাসন ১. এ বিদ্রোহ প্রায় ১,০০,০০০ ভারতীয় মারা যায়। ২. ২০ শতক পর্যন্ত ব্রিটিশ শাসনের বিরুদ্ধে আন্দোলন চলতে থাকে। শিক্ষা প্রসার এবং নবজাগরণের ফলে বিস্তারিত..

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদ থেকে প্রিয়া সাহাকে সাময়িকভাবে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের অসত্য অভিযোগ দেওয়া প্রিয়া সাহাকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহাকে (প্রিয়াবালা বিশ্বাস) সাময়িকভাবে বহিষ্কার বিস্তারিত..

বিবিসির প্রতিবেদন: বাংলাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের আকার বরং বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ গত সপ্তাহে বাংলাদেশে সংখ্যালঘু অধিকার আন্দোলনের একজন নেত্রী প্রিয়া সাহা মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়ে সেদেশের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন বিষয়ে যেসব বক্তব্য তুলে ধরেছেন, তা বিস্তারিত..

মিন্নির জামিন চেয়ে আদালতে আবারও আবেদন

হাওর বার্তা ডেস্কঃ বরগুনা সদরে চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেফতার তার স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে বরগুনার জেলা ও দায়রা বিস্তারিত..

কিশোরগঞ্জে ইয়াবা ব্যবসায়ী এনামুল হক মোল্লাকে ভ্রম্যমান আদালতে ৩ মাসের কারাদন্ড

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকার বাসিন্দা বিশিষ্ট ইয়াবা কারবারি ও সেবনকারি এনামুল হক মোল্লাকে ৩০ পিছ ইয়াবাসহ আটক করেছে র‍্যাব। সোমবার (২২জুলাই) রাত প্রায় ১০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ বিস্তারিত..