বাংলাদেশে ‘হটলাইন কমান্ডো’ নিয়ে আসছেন সোহেল তাজ

হাওর বার্তা ডেস্কঃ ভিন্নধর্মী এক টিভি শো নিয়ে আসছেন প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। ফিট নেশন মিডিয়ার ব্যানারে লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন বিস্তারিত..

ওয়াসার ১১টি পয়েন্টে দুর্নীতি হয় : দুদকের প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার মন্ত্রী মো: তাজুল ইসলামের কাছে ওয়াসার দুর্নীতি সংক্রান্ত প্রতিবেদন জমা দিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার মো. মোজাম্মেল হক। বৃহস্পতিবার দুপুরে মন্ত্রীর কার্যালয়ে প্রতিবেদন জমা দেন দুদক কমিশনার। প্রতিবেদন জমা বিস্তারিত..

নতুন কোচ বাছাইয়ে কোহলির কথা শুনবে না ভারত

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় ক্রিকেট বোর্ড তথা দলে বিরাট কোহলির কর্তৃত্বের কথা সবারই জানা। বিশেষ করে সবশেষ কোচ রবি শাস্ত্রির নিয়োগ প্রক্রিয়া এবং অনিল কুম্বলেকে দায়িত্ব থেকে সরানোর ঘটনায় সরাসরি বিস্তারিত..

রংপুরে বন্যায় প্রায় ৩ কোটি টাকার মাছ ক্ষতিগ্রস্ত

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল আর অতি বৃষ্টির কারণে চলমান বন্যায় এখন পর্যন্ত রংপুর জেলায় কয়েকশ মৎস্য চাষী ক্ষতির সম্মুখিন হয়েছেন। ক্ষতি হয়েছে প্রায় ২ কোটি বিস্তারিত..

মাছ উৎপাদনে আমরা প্রথম স্থানে অবস্থান করবো: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মাছের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। মিষ্টি পানির মাছের উৎপাদনে আমরা তৃতীয় স্থানে রয়েছি। আমরা মাছের উৎপাদনে তৃতীয় নয়, আগামীতে প্রথম স্থানে অবস্থান করবো। বৃহস্পতিবার বিস্তারিত..

হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন মামলার প্রধান সাক্ষী ও নিহতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সংবাদ বিস্তারিত..

যে দুটি খাবারে অসুখ হবে না শরীরে

হাওর বার্তা ডেস্কঃ রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে আমরা বিভিন্ন ধরনের খাবার খেয়ে থাকি। তবে আপনি জানেন কি? এই পৃথিবীতে এমন দুইটি খাবার রয়েছে যা আপনার শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে। বিস্তারিত..

জয়া-পূর্ণিমার পাশাপাশি বুড়ো হয়েছেন বলিউডের তারকারাও

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকে বুড়িয়ে যাওয়ার হুজুগ চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম খুললেই চোখে পড়ছে বুড়া-বুড়ির ছবি। বৃদ্ধ বয়সে নিজেকে দেখতে কেমন লাগবে সেটা দেখা যাচ্ছে ‘ফেসঅ্যাপ’ নামের একটি অ্যাপ থেকে। সেই অ্যাপ বিস্তারিত..

জি এম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে তার ভাই জি এম কাদেরকে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮জুলাই) দুপুর একটায় বিস্তারিত..

কয়লাখনি দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি আগামী ৫ সেপ্টেম্বর

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াসহ ১১ জনের বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি পিছিয়েছে। আগামী ৫ সেপ্টেম্বর নতুন দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার অভিযোগ গঠনের জন্য বিস্তারিত..