নামাজে রাকাআত ভুলে গেলে যা করণীয়

হাওর বার্তা ডেস্কঃ নামাজ মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালার পক্ষ থেকে বান্দার প্রতি এক ফরজ বিধান বা ইবাদত। পবিত্র কোরআনে আল্লাহ তায়ালা বিভিন্ন জায়গায় সরাসরি ৮২ বার সালাত শব্দ উল্লেখ করে বিস্তারিত..

জাতীয় পার্টির নেতা এইচএম এরশাদ আর নেই

হাওর বার্তা ডেস্কঃ সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা এইচএম এরশাদ আর নেই। রবিবার সকাল পৌনে ৮টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বিস্তারিত..

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিসিদের আন্তরিক হওয়ার আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সারাদেশে জেলাভিত্তিক উন্নয়নের বাজেট প্রণয়নের পরিকল্পনা গ্রহণ করা হবে। জেলার ভৌগলিক অবস্থান, আয়তন, জনসংখ্যা ও চাহিদা বিবেচনায় নিয়ে আগামীতে জেলাভিত্তিক উন্নয়ন বাজেট প্রণয়ন বিস্তারিত..

সিঙ্গাপুর পৌঁছেছেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুর পৌঁছেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের রোববার বিকেলে ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেন। বিস্তারিত..

জানেন কি, কাঁঠালের বীজে লুকিয়ে আছে একাধিক রোগ মুক্তির উপায়

হাওর বার্তা ডেস্কঃ কাঁঠাল সবসময় পাওয়া যায় না। তাই কাঁঠালের বীজও সবসময় পাওয়া সম্ভব হয় না। কাঁঠাল খুবই সুস্বাদু ফল। অনেকেই এই ফলটি খেতে পছন্দ করলেও এর বীজ খেতে চায় বিস্তারিত..

বিনামূল্যে ২৭ হাজার ৬৯৫ জনকে মানুষকে ডাস’র চক্ষু চিকিৎসা সেবা দিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ চুক্ষ সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন দৃষ্টি উন্নয়ন সংস্থা-ডাস। প্রতিষ্ঠার পর থেকে উনত্রিশটি চক্ষুশিবিরের মাধ্যমে বিনামূল্যে ২৬ হাজার ৬৯৫ জনকে চক্ষু চিকিৎসা সেবা দিয়েছে প্রতিষ্ঠানটি। বিস্তারিত..

ব্যথা থেকে মুক্তি পেতে দারুচিনি

হাওর বার্তা ডেস্কঃ দারুচিনিকে সকলেই মশলা হিসেবেই চেনেন৷ এটি মুলত গাছের ছাল৷ কিন্তু এই মশলা যে বিভিন্ন ব্যথার উপশমকারী উপাদান তা অনেকেই জানেন না৷ বিভিন্ন প্রকার ব্যথায় এটি ব্যবহার করলে বিস্তারিত..

বরগুনায় রিফাত শরীফ হত্যার ঘটনায় মিন্নির সঙ্গে কথা বলবে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ বরগুনায় রিফাত শরীফ হত্যার ঘটনায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সঙ্গে কথা বলতে পারে পুলিশ। বিশেষ করে নতুন দুটি সিসিটিভির ফুটেজের সূত্র ধরে তার বক্তব্য জানতে চাওয়া বিস্তারিত..

পুলিশের মুখোমুখি হতে হল বলিউডের এই অভিনেত্রী সোনাক্ষী

হাওর বার্তা ডেস্কঃ সমালোচনা, ঝগড়া, কানাঘুষা এবং বির্তক থেকে সবসময় ১০০ হাত দূরে থাকেন সোনাক্ষী সিনহা। তবে এতো সাবধান হয়ে চলার পরও পুলিশের মুখোমুখি হতে হল বলিউডের এই অভিনেত্রীকে। তাও বিস্তারিত..

ডিসি সম্মেলনে থাকছে ৩৩৩ প্রস্তাব

হাওর বার্তা ডেস্কঃ সমাজের সর্বস্তরে সুশাসন নিশ্চিত করার লক্ষ্য এবং বেশ কিছু নতুন বিষয় যুক্ত করার মধ্য দিয়ে আগামী রোববার শুরু হবে পাঁচ দিনব্যাপী জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন। বিগত দিনে বিস্তারিত..