চাকুরীজীবি “স্ত্রী” স্বামীর জন্য জাহান্নাম

হাওর বার্তা ডেস্কঃ চাকুরীজীবি “স্ত্রী” স্বামীর জন্য জাহান্নাম আপনার স্ত্রী-যদি চকুরি করে অথবা চাকুরী করা মেয়ে আপনি বিয়ে করেন। তাহলে অপনার দুনিয়া ও আখিরাত দুইটাই হারাতে হবে, আপনার ঠিকানা জাহান্নাম বিস্তারিত..

পপুলার লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ১৫ জুলাই

হাওর বার্তা ডেস্কঃ চলতি ২০১৯ হিসাব বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও তা প্রকাশের জন্য ১৫ জুলাই পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আহ্বান করা হয়েছে। বিস্তারিত..

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল মিথ্যাবাদী: নাসিম

হাওর বার্তা ডেস্কঃ ২৫ বছর আগে পাবনার ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গুলিবর্ষণ এবং বোমা হামলা মামলার রায় প্রত্যাখ্যান করায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে মিথ্যাবাদী বলে অভিহিত করেছেন আওয়ামী বিস্তারিত..

বাড়িতে বসেই টাকা আয়ের কিছু উপায়

হাওর বার্তা ডেস্কঃ প্রতিযোগিতার বাজারে প্রচুর ডিগ্রি নিয়ে কত মানুষ বেকার হয়ে বাড়িতে বসে রয়েছে হিসেব নেই। তবে চাকরি না পেলেও এত ভেঙে পড়বেন না। আয় করার আরো অনেক পথ বিস্তারিত..

মোরশেদ আলম মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত

হাওর বার্তা ডেস্কঃ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও শিল্পপতি মোরশেদ আলম ব্যাংকটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গতকাল অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ৩৪৫তম সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত হয়। মোরশেদ আলম বেঙ্গল বিস্তারিত..

মাদ্রাসায় পড়ালেখা করেও ইউরোপের সবচেয়ে বড় বড় স্কলারশীপ পেলাম

হাওর বার্তা ডেস্কঃ ব্যাচেলরে ৩.৪ সিজিপিএ, আইএলটিএস-এ ৬.৫ এবং জীবনের অধিকাংশ সময় মাদ্রাসায় পড়ালেখা করেও ইউরোপের সবচেয়ে বড় বড় স্কলারশীপগুলো পাওয়াটা সত্যিই আমার কাছে বড় ব্যাপার। আমি নিজেই বিস্মিত হয়েছি ২টি বিস্তারিত..

এরশাদের ডায়ালাইসিস সম্পন্ন, প্রয়োজন রক্তের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ডায়ালাইসিস সম্পন্ন হয়েছে; জানিয়েছেন তার একান্ত সচিব অবসরপ্রাপ্ত মেজর খালেদ আখতার। ভোরে তার ডায়ালাইসিস সম্পন্ন হয়েছে। এখন এরশাদের বি পজেটিভ রক্তের বিস্তারিত..

আরেকজন অতিরিক্ত ডিআইজির বিরুদ্ধে গুরুতর অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে উঠা অভিযোগের মধ্যেই পুলিশের আরেকজন অতিরিক্ত ডিআইজির বিরুদ্ধে অস্ত্রের মুখে একটি পরিবারের অন্তত ৬০ কোটি টাকা মূল্যের ৬২ বিঘা তাদের জমি ও গাড়ি-বাড়ি বিস্তারিত..

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এসে দাঁড়িয়েছেন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এসে দাঁড়িয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ। গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই এরশাদের শারীরিক অবস্থার গুরুতর অবনতি ঘটতে থাকে। এ অবস্থায় বিকেল সোয়া চারটার দিকে বিস্তারিত..

১টি রেইনট্রি গাছ ৭ লাখ টাকা! হার মেনেছে বালিশ কাণ্ড

হাওর বার্তা ডেস্কঃ বালিশ দুর্নীতির আলোচিত কাণ্ডের কথা এখনও সবার মুখে মুখে। এবার তাঁর চেয়েও বড় পুকুর চুরির ঘটনা ঘটেছে পায়রা সেতুর (লেবুখালী) নদীর তীর রক্ষা প্রকল্পের আওতায় ভূমি অধিগ্রহণের বিস্তারিত..