তাজিকিস্তানে রাষ্ট্রপতির স্নেহের পরশে…

হাওর বার্তা ডেস্কঃ তাজিকিস্তানে আছি প্রায় সাড়ে চার বছর। এখানে বাংলাদেশি পরিবার আছে মাত্র তিনটি। তবে এই মুহূর্তে শুধু আমরাই আছি। বাকিরা বাংলাদেশে বেড়াতে গেছে। এই দেশে বাংলাদেশের কোনো দূতাবাস বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যু মিয়ানমারের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাচ্ছে জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ রাখাইন সংকটে প্রথমবারের মতো মিয়ানমারের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে জাতিসংঘ। রোহিঙ্গা জনগোষ্ঠীর বিরুদ্ধে মিয়ানমার সরকারের জাতিবিদ্বেষী নীতির কারণে ত্রাণ সহায়তা প্রত্যাহারের হুমকি দিয়েছে সংস্থাটি। ব্রিটিশ সংবাদমাধ্যম বিস্তারিত..

গরমে প্রাণ বাঁচাতে ভরসা ‘কচি ডাব’

হাওর বার্তা ডেস্কঃ গরমে সবারই নাজেহাল অবস্থা। সাথে স্বাস্থ্যেরও ক্ষতি হয় নানা কারণে। বিভিন্ন রোগে আক্রান্ত হতে হয় এসময়। কিন্তু একটু সচেতনতা বাড়ালে এই সমস্যাগুলো থেকে রেহাই পাওয়া সম্ভব। এক্ষেত্রে বিস্তারিত..

ব্যালেন্স জানতে খরচ হবে ৪০ পয়সা

হাওর বার্তা ডেস্কঃ এখন থেকে বিকাশ, রকেট, নগদসহ সকল মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস অ্যাকাউন্টের ব্যালেন্স জানতে ৪০ পয়সা খরচ করতে হবে। আজ এই সংক্রান্ত এক নিদের্শনা জারি করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ বিস্তারিত..

লেবু থেকে খোসা ১০ গুণ উপকারি

হাওর বার্তা ডেস্কঃ লেবু খাওয়ার পর অনেকে খোসাকে অপ্রয়োজনীয় ভেবে ফেলে দেন। মনে রাখবেন, লেবু খেলে যতটা শারীরিক উপকার পাওয়া যায়, তার থেকে অনেক বেশি পাওয়া যায় লেবুর খোসা খেলে। বিস্তারিত..

জনমনের পুলিশদের নিয়ে ভয়-ভীতি ‍দূর করাই আমার লক্ষ্য

হাওর বার্তা ডেস্কঃ সাধারণ মানুষদের মাঝে পুলিশদের নিয়ে নেতিবাচক ধারণা আছে। পুলিশদের নিয়ে ভয়-ভীতি আছে জনমনে। কিন্তু তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার সাধারণ জনগণের মন থেকে পুলিশিভীতি দূর বিস্তারিত..

প্রায় ৪০ মণ ওজনের ১ ‘যুবরাজের’ দাম ১৮ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহ সদর উপজেলার দূর্গাপুর গ্রামে প্রায় ৪০ মণ ওজনের এক ‘যুবরাজ’কে দেখতে উৎসুক জনতার ভিড় জমেছে। তার সঙ্গে সেলফি উঠানোরও হিড়িক চলছে। অনেকে আবার ‘যুবরাজের’ সঙ্গে তোলা বিস্তারিত..

ইমরান খানের পরামর্শ শুনলেন না অধিনায়ক সরফরাজ

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান একটি পরামর্শ দিয়েছিলেন বিশ্বকাপে তার দলকে। ইমরান খান এক্ষেত্রে বিশ্বের আর সকল রাষ্ট্র নেতাদের চেয়ে ব্যতিক্রম। কারণ তিনি নিজেও বিশ্বকাপ জয়ী অধিনায়ক। পাকিস্তানের বিস্তারিত..

অনিয়ম নিয়ে প্রকাশ্যে মুখ খোলার কারণে বদলী হলেন বিপ্লব কুমার সরকার

হাওর বার্তা ডেস্কঃ ‘এই গরীব দেশে আমার মতো লক্ষ লক্ষ বিপ্লব সরকার রয়েছে। বিশ্ববিদ্যালয় আমাকে উচ্চশিক্ষার সুযোগ দিয়েছে। সরকার আমাকে গাড়ি, ড্রাইভার, বডিগার্ড দিয়েছে। আমার মতো সামান্য বিপ্লব সরকারের পেছনে বিস্তারিত..

তরুণীর গালে ব্রন দেখতে গিয়ে চিকিৎসক চুমু দিয়েছেন বলে অভিযোগ উঠেছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ধানমন্ডি পপুলার হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন এক তরুণী। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওই তরুণীর গালে ব্রন দেখতে গিয়ে চিকিৎসক চুমু দিয়েছেন বলে বিস্তারিত..