ভেজালের বিরুদ্ধে মনুষ্যত্বের জাগরণ

হাওর বার্তা ডেস্কঃ মানুষের মৌলিক অধিকারের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও সংবেদনশীল হলো খাদ্য। দৈনন্দিন জীবনে বেঁচে থাকার জন্য আমাদের শাকসবজি ও ফলমূল কমবেশি খেতে হয়। পুষ্টিবিদ এবং ডাক্তাররা আমাদের সুস্থ বিস্তারিত..

প্রথম দিনেই সংসদে উত্তাপ ছড়িয়েছেন বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশনের প্রথম দিনেই উত্তাপ ছড়িয়েছেন বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা। তারা চলতি সংসদ জনগণের ভোটে নির্বাচিত নয় বলে মন্তব্য করেছেন। একইসঙ্গে ঈদের আগে বিস্তারিত..

নারীদের স্তন কেটে বিক্রির নৃশংস ব্যবসা, যত বড় তত দাম

হাওর বার্তা ডেস্কঃ নারীদের স্তন কেটে নিয়ে তা বিক্রি করে দিতেন এক লোক। কেনিয়ার নাইরোবিতে দুই বছর ধরে এ ঘটনা ঘটিয়েছেন এক অপরাধী। তার নাম বোনিফেস কিমনিয়ানো। যত বড় হতো বিস্তারিত..

ইসলাম আমাকে বদলে দিয়েছে : পগবা

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম এবং নিয়মিত নামাজ পড়া পল পগবাকে বদলে দিয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেডের এই মিডফিল্ডার জানিয়েছেন, তাঁকে আরো ভালো মানুষ হওয়ার ক্ষেত্রে সাহায্য করেছে ইসলাম। ব্রিটিশ গণমাধ্যম দ্য ইনডিপেনডেন্ট বিস্তারিত..

দুদক নিজেই এখন প্রশ্নবিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতি দমন কমিশনের এক পরিচালক একজন পুলিশ কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা ঘুষ গ্রহণ করেছেন, এই অভিযোগ নিয়ে তদন্ত শুরু হবার পর আবারও প্রশ্ন উঠেছে – বিস্তারিত..

যেসব অসুখের শত্রু আম

হাওর বার্তা ডেস্কঃ বাজারে হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে পাকা আম। আম পাকা বা কাঁচা যাই খান কেন, আমের রয়েছে নানাবিধ পুষ্টিগুণ। জনপ্রিয়তা ও স্বাদে অন্য ফল থেকে এগিয়ে থাকে আম। বিস্তারিত..

সারাদেশের মতো সাভারে প্রচারণা ছাড়াই কৃষি শুমারি

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশের মতো সাভার উপজেলায় শুরু হয়েছে কৃষি শুমারি। তবে জরিপ শুরুর আগে কোনো প্রচার প্রচারণা চালানো হয়নি। ফলে তথ্য প্রদানে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে সাধারণ মানুষের মধ্যে। এতে বিস্তারিত..

দেশের ১৯ জেলায় নতুন জেলা প্রশাসক ডিসি

হাওর বার্তা ডেস্কঃ দেশের ১৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়। নতুন জেলা প্রশাসকরা হলেন- বিস্তারিত..

মাত্র ১৫ দিনের মধ্যে ভুঁড়ি কমাতে পারেন

হাওর বার্তা ডেস্কঃ ভুঁড়ি কমাতে চান না এমন লোক পাওয়া যাবে না। মূলত খাবার এবং বিশ্রামের নানা অনিয়ম থেকে ভুঁড়ি বাড়তে পারে। মেদভুঁড়ি বেড়ে গেলে যন্ত্রণার শেষ নেই। হাঁটতে, চলতে বিস্তারিত..

বুবলীর ওপর সন্তুষ্ট পুরো ‘পাসওয়ার্ড’ ইউনিট

হাওর বার্তা ডেস্কঃ এই ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান-শবনম ইয়াসমিন বুবলী অভিনীত পাসওয়ার্ড ছবিটি। ইতোমধ্যে ব্যবসাসফল হিসেবে ছবিটিকে আখ্যায়িত করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। ছবিটির গল্প নিয়ে চলচেরা বিশ্লেষণ। আলোচনায় রয়েছেন নির্মাতা বিস্তারিত..