ওজন কমাতে জানুন ডিম খাওয়ার পদ্ধতি

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমানোর জন্য অনেক কিছুই করে থাকেন আপনি। খাওয়া, ঘুম, হাঁটাচলা থেকে শুরু করে সব জায়গাতেই আপনাকে বড় ধরনের পরিবর্তন আনতে হয়। তবে ওজন কমানোর জন্য আপনি বিস্তারিত..

ইসলাম গ্রহণ করেছেন এই তামিল নায়ক

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলিউডের অনেক তারকা। এবার এই কাতারে সামিল হলেন তামিল নায়ক রাম চরণ। এমনই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ছবিতে দেখা যায় রাম চরণ বিস্তারিত..

জাতিসংঘ সদর দপ্তর সফরের উদ্দেশ্যে নৌ প্রধানের যুক্তরাষ্ট্র গমন

হাওর বার্তা ডেস্কঃ নিউইয়র্কে অবস্থিত জাতিসংঘ সদর দপ্তর সফরের উদ্দেশ্যে নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, গত বুধবার (৫জুন) যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। এসময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সহকারী বিস্তারিত..

প্রধানমন্ত্রীর বিমান, ভুল করা পাইলটের উচিত হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কাতার ইমিগ্রেশনে পাসপোর্টবিহীন পাইলট আটকের ঘটনা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। শনিবার দুপুরে র‌্যাব সদর দফতর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বিস্তারিত..

সেই আরুক মুন্সীর বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ

হাওর বার্তা ডেস্কঃ সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় রীতিমতো তারকা বনে গেছেন প্রায় বঙ্গবন্ধুর মতো দেখতে আরুক মুন্সী। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই মানুষ ভিড় করছেন তাকে এক পলক দেখার জন্য। তাকে বিস্তারিত..

শিশুরা ফুটবল খেলার সময় পানির ছিটা নারীর শরীরে, সংঘর্ষে নিহত ১ জন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে কর্দমাক্ত জায়গায় শিশুরা ফুটবল খেলার সময় এক নারীর শরীরে পানির ছিটা পড়াকে কেন্দ্র করে গ্রামবাসীর সংঘর্ষে দ্বীন ইসলাম (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া বিস্তারিত..

যেভাবে ডিম খেলে কমবে ওজন

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমানোর জন্য অনেক কিছুই করে থাকেন আপনি। খাওয়া, ঘুম, হাঁটাচলা থেকে শুরু করে সব জায়গাতেই আপনাকে বড় ধরনের পরিবর্তন আনতে হয়। তবে ওজন কমানোর জন্য আপনি বিস্তারিত..

ঈদ শেষে ফিরছে মানুষ

হাওর বার্তা ডেস্কঃ প্রিয়জনদের সঙ্গে ঈদের ছুটি উপভোগ করে রাজধানীতে ফিরতে শুরু করেছে কর্মজীবী মানুষ। সংশ্লিষ্টরা বলছেন, ঈদের ছুটি শেষ। এর মাঝে শুক্র ও শনি ছুটি রয়েছে। তাই ঢাকায় ফেরা বিস্তারিত..

বাংলাদেশের সঙ্গে গভীর বন্ধুত্ব চায় ভারত

হাওর বার্তা ডেস্কঃ কিরঘিজস্তানের বিমসটেকের এসসিও সম্মেলন আগামী সপ্তাহে, তার আগে প্রতিবেশী দুই দেশ বাংলাদেশ ও পাকিস্তানকে বার্তা দিল ভারত। অবশ্য বাংলাদেশের জন্য আরো বন্ধুত্বের বার্তা আর পাকিস্তানের জন্য সরাসরি বিস্তারিত..

অলিভ অয়েল কেন দরকার

হাওর বার্তা ডেস্কঃ ভেষজ গুণে ভরপুর অলিভ বা জলপাইয়ের তেলকে তরল সোনাও বলেন অনেকে। যুগ যুগ ধরে এই তেল রান্না ছাড়াও ঘরোয়া চিকিৎসার নানা কাজে ব্যবহৃত হয়ে আসছে। রূপচর্চার ক্ষেত্রেও বিস্তারিত..