টাকার জন্য বিষধর হয়ে উঠছে ডাক্তাররা

হাওর বার্তা ডেস্কঃ স্রষ্টার পর কেউ যদি জীবন বাঁচাতে পারেন, তিনি হলেন ডাক্তার। তাইতো রোগে-শোকে মানুষ শেষ আশ্রয় হিসেবে বেছে নেন হাসপাতালকে। রোগমুক্তির জন্য ধ্যান ধরে বসে থাকেন ডাক্তারের অপেক্ষায়। বিস্তারিত..

শাওয়ালের ছয় রোজার গুরুত্ব ও ফজিলত

হাওর বার্তা ডেস্কঃ বান্দার উপর আল্লাহর দয়া ও অনুগ্রহ অপরিসীম। রমজানে মাসব্যপী সিয়াম সাধনার পর বাকী এগারো মাস যেনো এই শিক্ষা হারিয়ে না যায় সেজন্য বছরের বিভিন্ন সময়ে ফজিলতপূর্ণ নফল বিস্তারিত..

কাশ্মীরেও আছে এমন এক টুকরো গ্রাম, যার নাম বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ দৃষ্টি নন্দন আর মনোরম এর প্রকৃতির জন্য কাশ্মীরকে বলা হয় ভূস্বর্গ। মোগল সম্রাট জাহাঙ্গীর থেকে শুরু করে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরও মজেছিলেন কাশ্মীরের অপরূপ রূপে। তার ‘বলাকা’ কাব্যগ্রন্থের বিস্তারিত..

প্রাকৃতিক সৌন্দর্য্যে ভরপুর সুনামগঞ্জ

হাওর বার্তা ডেস্কঃ ভারতের মেঘালয় পাহাড়ের কুলঘেষা প্রাকৃতিক সম্পদে ভরপুর নৈসর্গিক অপরুপ দৃশ্যবলীতে প্রকৃতি তার নিজ হাতেই সাজিয়েছেন হাওরের রাজধানী সুনামগঞ্জ জেলাকে। তাই এবারের ঈদুল ফিতরের ছুটিতে লাখো পর্যটকগণকে আকৃষ্ট বিস্তারিত..

নামাজের শুদ্ধ ও ভুল নিয়মগুলো দেখে নিন

হাওর বার্তা ডেস্কঃ সালাতের পদ্ধতিগত দিক থেকে নারী ও পুরুষের কোনো পার্থক্য নাই। সমাজে প্রচলিত কিতাবে যে সকল পার্থক্য লিখিত আছে সেগুলোর মধ্যে আছে অনেক দুর্বল হাদিস, বানোয়াট জাল হাদিস আবার বিস্তারিত..

সুন্দরী গাইডকে এক দিনের জন্য বিয়ের নিয়ম চালু আমস্টারডামে

হাওর বার্তা ডেস্কঃ আমস্টারডাম নেদারল্যান্ডের রাজধানী ও অন্যতম প্রধান শহর। সম্প্রতি নতুন এক নিয়ম করে রীতিমতো হইচই ফেলে দিয়েছে শহরটি। এজন্য নুন্যতম ১০০ পাউন্ড দিয়ে নিলামে অংশ নিয়ে বউ জিততে বিস্তারিত..

কোরআন মুখস্থ করলেই জেল থেকে মুক্তি দেওয়া হবে

হাওর বার্তা ডেস্কঃ আলজেরিয়ার কারা অধিদপ্তর ঘোষণা করেছে, জেলখানায় যে সব বন্দি কোরআনে কারিম হেফজ (মুখস্থ) করবে, তাদেরকে জেল থেকে মুক্তি দেওয়া হবে। আলজেরিয়ার কারা অধিদপ্তরের প্রধান মুখতার ফালিউন জেলখানার বিস্তারিত..

শেখ হাসিনা বিশ্বাস করে অনেকবার ঠকেছেন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের রাজনীতিতে শেখ হাসিনার আদিলগ্ন ছিল এক দুর্যোগময় সময়। সে সময় তিনি অস্তিত্বের সংকটে থাকা দেশের বৃহত্তম এই রাজনৈতিক দলকে বাঁচিয়েছিলেন। শেখ হাসিনার হাত ধরে আওয়ামী বিস্তারিত..

স্মৃতি শক্তি প্রখর করে যে ১০টি খাবার

হাওর বার্তা ডেস্কঃ আপনি কি চান নিজের সবথেকে বড় সম্পদ, স্মৃতিশক্তিকে হারিয়ে ফেলে ভয়ঙ্কর এক শেষ জীবন পেতে? উত্তর যদি না হয়, তাহলে এখন থেকেই প্রয়োজনীয় ব্যবস্থা নিন। এখন প্রশ্ন বিস্তারিত..

মাশরাফি: মুশফিকের উপর দোষ চাপানো উচিৎ হবে না

হাওর বার্তা ডেস্কঃ মাশরাফির মতে ব্যাটসম্যানদেরও আরও ভালো করা উচিৎ ছিল। মুশফিকের ভুলে কেন উইলিয়ামসনের রান আউট মিস করাকে ম্যাচের অন্যতম টার্নিং পয়েন্ট হিসেবে স্বীকার করলেও নিউজিল্যান্ডের বিপক্ষে হারের সম্পূর্ণ দায়ভার বিস্তারিত..