বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের শত শত কোটি টাকা লোপাট

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের জন্মের পর থেকে এ পর্যন্ত কত টাকা কতজনকে দেয়া হয়েছে এবং কত টাকা কোন হিসেবে জমা রয়েছে ইত্যাদি বিষয়ে তথ্য একদিনের বিস্তারিত..

ডাকসুর আজীবন সদস্য হলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর আজীবন সম্মানসূচক সদস্যপদ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ডাকসুর বাজেট মিটিংয়ে প্রস্তাবনাটি  সর্বসম্মতিক্রমে পাস হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডাকসুর জিএস গোলাম বিস্তারিত..

কে হবেন ধর্ষিত কিশোরীর সন্তানের বাবা! চাচা নাকি দুই প্রতিবেশী

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের জেলার কালিহাতীতে গণধর্ষণের ১০ মাস পর তের বছর বয়সী এক কিশোরী কন্যা সন্তানের জম্ম দিয়েছেন। বুধবার (২৯ মে) সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্বাভাবিক প্রসবের মাধ্যমে এ বিস্তারিত..

বাংলাদেশকে জাপানের মতো উন্নত দেশে বানাবো: শেখ হাসিনা

হাওর বার্তা ডেস্কঃ ছোটবেলা থেকেই জাপানের প্রতি আলাদা টানের কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছ থেকে এটা প্রবাহিত হয়েছে জানিয়ে বাংলাদেশকে জাপানের মতো উন্নত দেশে বিস্তারিত..

পাশে আছি উন্নত দেশের স্বপ্নে

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের উন্নত দেশ হওয়ার স্বপ্ন পূরণে জাপানের সহায়তা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী শিনজো আবে। বুধবার টোকিওতে জাপান ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠকের পর যৌথ সংবাদ বিস্তারিত..

মোদির শপথ অনুষ্ঠানে থাকছেন যারা

হাওর বার্তা ডেস্কঃ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দ্বিতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন নরেন্দ্র মোদি। রাজকীয় ও জাঁকজমকপূর্ণভাবে শপথ নেবেন তিনি। ভারতের রাষ্ট্রপতি ভবনের ইতিহাসে সবচেয়ে বড় এই অনুষ্ঠানে উপস্থিত বিস্তারিত..

ইটনা উপজেলা পরিষদের নির্বাচিত প্রথম চেয়ারম্যান এরশাদ মিল্কী আর নেই

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনা উপজেলা পরিষদের নির্বাচিত প্রথম চেয়ারম্যান ও জাতীয় পার্টির বিশিষ্ট নেতা এ্যাডভোকেট এরশাদ উদ্দিন খান মিল্কী (৮৫) আর নেই। ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের সদরের মিল্কী বাড়ির বিস্তারিত..

নারী পুলিশের হিজাবকে অফিসিয়াল মর্যাদা দিল স্কটল্যান্ড

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন দেশে যখন হিজাবের ওপর একে একে নিষেধাজ্ঞা নেমে আসছে, ঠিক এমন সময় ইউরোপের দেশ স্কটল্যান্ড হিজাবকে নারী পুলিশের আনুষ্ঠানিক ইউনিফর্ম হিসেবে ঘোষণা করেছে। দেশটির পুলিশ বাহিনীতে বিস্তারিত..

কিছু কিছু সংবাদপত্র মিথ্যা তথ্য ছড়াচ্ছে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সমালোচকদের উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আপনারা অন্ধ হয়ে সমালোচনা করবেন না। আমরা সমালোচনা চাই, কিন্তু তা হতে হবে বিস্তারিত..

গরিব মানুষের ভোগান্তির জন্য আল্লাহর কাছে শাসকদের জবাবদিহি করতে হবে: ইমরান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, শিক্ষা, চিকিৎসার অভাবে গরিব মানুষ ভোগান্তিতে পড়লে শাসকদের আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে। ওরাকজি উপজাতীয় জেলার প্রধান কার্যালয় কালাইয়াতে এক জনসভায় শুক্রবার বিস্তারিত..