রাজারহাটে বাঁশের সাঁকো নয় যেন মৃত্যুফাঁদ

হাওর বার্তা ডেস্কঃ তিন বছর ধরে বাঁশের সাঁকো দিয়ে চলাচল করছে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের চর গতিয়াসাম এলাকার জনগণ। ব্রিজটি নির্মাণ না হওয়ায় প্রতিদিন প্রায় ৪০০ শিক্ষার্থীসহ হাজার বিস্তারিত..

সন্তানকে নামাজী করে তোলার কিছু কার্যকরী উপায়

হাওর বার্তা ডেস্কঃ ঈমানের পর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল নামাজ। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আল্লাহর পক্ষ থেকে বার বার নামাজের তাগিদ পেয়েছেন। কুরআনে পাকে আল্লাহ তাআলা বিভিন্ন জায়গায় সরাসরি বিস্তারিত..

থাইল্যান্ড স্কাউটস অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশ স্কাউটসের সভাপতি ও প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব

হাওর বার্তা ডেস্কঃ মোঃ আবুল কালাম আজাদ এই সম্মান ও সুনাম তার নিজের ও দেশের জন্য অর্জন করায় তাকে সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন। বাংলাদেশ এশিয়া প্যাসিফিক বিস্তারিত..

চা বিক্রি করেই ২৩টি দেশ ভ্রমণ করেছেন এক দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ চা বিক্রি করে যেখানে অনেকের দু’বেলা অন্নের যোগাড় হয় না সেখানে দেশ-বিদেশ ভ্রমণের স্বপ্ন দেখতেও চান না চা বিক্রেতারা। তবে দুই পয়সার এই উপার্জনকেই সঞ্চয়ের মাধ্যমে ২৩ বিস্তারিত..

পরবর্তীতে আওয়ামী লীগের হাল ধরবেনকে, জানালেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আবারো রাজনীতি থেকে অবসর নেয়ার ইঙ্গিত দিয়েছেন। জানিয়েছেন, অবসর নিতেই হবে। আর অবসরের পর তিনি পৈতৃক বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চলে বিস্তারিত..

আনসার সদস্য কাশেম যাতায়াত করেন বিমানে, থাকেন বিলাসবহুল হোটেলে

হাওর বার্তা ডেস্কঃ আনসার বাহিনীতে চুক্তিভিত্তিক নিয়োগে চাকরি করেন মীর কাশেম। কিন্তু তার জীবনযাত্রা দেখে তা বোঝার উপায় নেই। প্রতিসপ্তাহে বিমানে কক্সবাজার-ঢাকা যাতায়াত করেন তিনি। ঢাকায় এসে থাকেন বিভিন্ন বিলাসবহুল বিস্তারিত..

এক সময়ের কোটিপতি আজ রাস্তার পাগল

হাওর বার্তা ডেস্কঃ একেই বলে নিয়তি! সৃষ্টিকর্তা কখনো কখনো কাউকে ধনী বানান। আবার কখনো রাস্তার ফকির বানান। তার কারিশমা বুঝা খুব মুশকিল। সৃষ্টিকর্তা ইচ্ছা করলেই যে মানুষকে কোটিপতি থেকে রাস্তার বিস্তারিত..

মসজিদ ‌গুঁড়িয়ে দিচ্ছে চীন, রুখে দাঁড়াতে চান মার্কিন সিনেটর

হাওর বার্তা ডেস্কঃ মুসলমানদের নির্যাতনের অংশ হিসেবে এবার একে একে মুসলিম উপাসনালয় মসজিদ গুঁড়িয়ে দিতে শুরু করেছে চীন। তবে এ নিয়ে প্রতিক্রীয়া দেখাতে শুরু করেছে যুক্তরাষ্ট্র। ব্রিটিশ কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের আইনের এক বিস্তারিত..

কিশোরগঞ্জের সত্যজিৎ রায় ইতিহাসের আরেক উজ্জ্বল নক্ষত্র

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ তথা বাংলাদেশের গৌরবান্বিত ইতিহাসের আরেক উজ্জ্বল নক্ষত্র—সত্যজিৎ রায়। তার জীবনীর ইতিহাস যেকোনো মহাপুরুষ থেকে কম নয়। আসুন আমরা জেনে নেই সেই ইতিহাস। জন্ম, ছেলেবেলা এবং পড়াশোনাঃ সত্যজিৎ বিস্তারিত..

পৃথিবীর সবচেয়ে ঝুঁকিপূর্ণ পেশা হলো সাংবাদিকতা

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিকদেরকে নানা অন্যায়, অনিয়ম, জালিয়াতি নিয়ে সংবাদ করতে হয়। এসবের ঝুঁকি আছে। জীবনের ঝুঁকি আছে। বিভিন্ন দেশের সাংবাদিকদের হত্যাকাণ্ডের শিকার হতে হয়। জেল জুলুম সহ্য করতে হয়। বিস্তারিত..