যে তিন শ্রেণীর নারীকে বিয়ে করলে সংসারে আল্লাহর গজব নেমে আসবে

হাওর বার্তা ডেস্কঃ ইসলামে তিন শ্রেনীর নারীদেরকে বিয়ে করতে মানা রয়েছে। যদি কেউ তা অমান্য করে তাহলে তাদের সংসারে আল্লাহ তায়ালা গজব নেমে আসবে। যথাঃ ১-রক্ত সম্পর্কের কারনে হারাম, এই সম্পর্কের বিস্তারিত..

কিশোরগঞ্জের মিঠামইনে পুলিশের গুলিতে ১ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইনে পুলিশের গুলিতে খায়রুল ইসলাম (২৮) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৭ মে) ভোর রাতে মিঠামইন উপজেলার বিস্তারিত..

গরমে চুটিয়ে খান কালোজাম, কাছে ঘেঁষবে না ডায়াবেটিস

হাওর বার্তা ডেস্কঃ ডায়াবেটিসের সমস্যা থাকলে বাড়তে থাকে হার্ট অ্যাটাকের ঝুঁকি। সেই সঙ্গেই বাড়তে থাকে কিডনির সমস্যার সম্ভাবনাও। সুস্থ থাকতে তাই রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে রাখা জরুরি। ডায়াবেটিস মোকাবিলায় অব্যর্থ কালোজাম। তাই প্রতিদিন বিস্তারিত..

১৮ মাসে গাছে ফুল থেকে নারকেল, ফল দেবে টানা ৮০ বছর

হাওর বার্তা ডেস্কঃ মাটি ছুঁই ছুঁই করে ঝুলছে নারিকেল! গাছে ওঠা দূরে থাক, মাটিতে বসেই নারিকেল পাড়া যাবে! এমন কথা বললে মানসিক সুস্থতা নিয়েও প্রশ্ন উঠতে পারে, যদি না ‘ডুয়া বিস্তারিত..

এসি ছাড়াই আরামে ঘুমাতে অনুসরণ করতে পারেন এসব পদ্ধতি

হাওর বার্তা ডেস্কঃ গরমের ‘দিন’ যদি জ্বলন্ত ফার্নেস হয় রাত তাহলে অবশ্যই ‘রাত জাগানিয়া’। হাজার বার ‘আয় ঘুম যায় ঘুম’ গাইলেও ‘নিদ নাহি আঁখিপাতে’। এর মধ্যে আরামে ঠান্ডা ঘরে ঘুম? বিস্তারিত..

গাজীপুরে এখন আলোচিত ১ নাম শামসুন্নাহার

হাওর বার্তা ডেস্কঃ জনসচেতনতা ও সামাজিক আন্দোলন গড়ে তোলায় গাজীপুরে এখন আলোচিত এক নাম শামসুন্নাহার। তার পরিচয় তিনি গাজীপুরের পুলিশ সুপার। ২০তম বিসিএসের এই পুলিশ কর্মকর্তা গত বছর ২৬ জুলাই বিস্তারিত..

মানুষের দোয়া ও ভালোবাসায় ফিরেছি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একজন রাজনীতিকের সবচেয়ে বড় অর্জন মানুষের ভালোবাসা। আমি আমার কাজ ও ব্যবহারের মাধ্যমে তা অর্জন বিস্তারিত..

দুই বধূ নিয়ে বিপাকে ইরফান সাজ্জাদ

হাওর বার্তা ডেস্কঃ স্রোত ভালোবাসে রুপাকে। দুজনেই থাকে শহরে। রূপার বাবা-মা নেই। চাচা-চাচীর সংসারে তার বেড়ে ওঠা। রূপাকে বিয়ে দেয়ার জন্য তার চাচা- চাচী উঠেপড়ে লাগে। তাই স্রোত তার বাবা-মাকে বিস্তারিত..

১০৪০ টাকা মণে কৃষকদের কাছ থেকে ধান কিনবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ ১০৪০ টাকা মণে কৃষকদের কাছ থেকে সরাসরি ধান কিনবে সরকার। এক সপ্তাহের মধ্যেই ক্রয় সংগ্রহ অভিযান শুরু হবে নীলফামারীতে। ইতোমধ্যে প্রয়োজনীয় প্রক্রিয়া শুরু করেছে খাদ্য বিভাগ। এছাড়া ১৪৪০ বিস্তারিত..