মোটর সাইকেলে ৬৪ জেলা ভ্রমণ দুই বাংলাদেশি তরুণীর

হাওর বার্তা ডেস্কঃ মেয়েরাও যে মোটর সাইকেলে চড়ে দেশ ঘুরতে পারে সেটা দেশের মানুষ কখনই ভাবেনি, আমরা নিজেরাও ভাবিনি যে আমরা আসলে পারবো। মোটর বাইকে ঘুরে সারাদেশের ৬৪ জেলার প্রত্যন্ত বিস্তারিত..

প্লেন বানিয়ে পাক বিমানবাহিনীর নজরে পপকর্ন বিক্রেতা

হাওর বার্তা ডেস্কঃ ইঞ্জিন বানিয়েছেন রাস্তা কাটার মেশিন দিয়ে। পাটপণ্যের কিংবা প্লাস্টিকের ত্রিপল জাতীয় কিছু একটা দিয়ে বানিয়েছেন পাখা। সঙ্গে জুড়েছেন গাড়ির চাকা। পাকিস্তানের পপকর্ন বিক্রেতা মুহাম্মদ ফাইয়াজ এভাবে প্লেন বিস্তারিত..

ব্রয়লার মুরগি বড় করতে অ্যান্টিবায়োটিকের বিকল্প ঘাস উদ্ভাবন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পশুপুষ্টি বিভাগের গবেষক অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন ‘প্লানটেইন’ নামক একপ্রকার ঘাসে অ্যান্টিবায়োটিক বা গ্রোথ প্রোমোটরের বিকল্প খুঁজে পেয়েছেন। যা গবাদিপশু ও পোলট্রি সরাসরি বিস্তারিত..

বউয়ের কথামতো দেশ চালাচ্ছেন ইমরান, দাবি সাবেক স্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ মাসকয়েক আগে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ‘সেনাবাহিনীর পুতুল’ বলেছিলেন তিনি। ক্রিকেটার-রাজনীতিকের প্রাক্তন স্ত্রী রেহাম এবার নিশানা করলেন তাঁর উত্তরসূরি বুশরা মানেকাকে। একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রেহামের দাবি, বিস্তারিত..

দুই স্ত্রীতে বিদ্রোহের ইঙ্গিত

হাওর বার্তা ডেস্কঃ খালেদা জিয়াকে কারাগারে রেখে, সিনিয়র নেতাদের দূরে রেখে, লন্ডন নেতা ও মহাসচিবের সিদ্ধান্তে গত সপ্তাহে মির্জা ফখরুল ছাড়া শপথ নিলেন বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা। সেই থেকে বিস্তারিত..

যে কারণে ২০ দলীয় জোট ছাড়ার ঘোষণা দিয়েছেন পার্থ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ছাড়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ। সোমবার রাতে সাংবাদিককে তিনি জোট ছাড়ার সিদ্ধান্ত জানান। পরে দলের পক্ষ থেকে পাঠানো এক বিস্তারিত..

৯০ বছর বয়সী অন্ধ ১ বৃদ্ধার আশ্রয় হয়েছে গোয়ালঘরে

হাওর বার্তা ডেস্কঃ ৯০ বছর বয়সী অন্ধ এক বৃদ্ধার আশ্রয় হয়েছে গোয়ালঘরে। গত তিন বছর ধরেই মশার কামড় খেয়ে অস্বাস্থ্যকর পরিবেশে বসবাস করছেন তিনি। শুধু তাই নয়, নিয়মিত জুটছে না বিস্তারিত..

পায়রা নদীর বাঁধ পরিদর্শনে ও ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার দেউলী সুবিদখালী ইউনিয়নের রানীপুর গ্রামে ঘূর্ণিঝড় ফণির প্রভাবে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক (শামীম)। বিস্তারিত..

আমি আমার রেজাল্টে খুব খুশি: পূজা চেরী

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা দিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরী। সোমবার (৬ মে) দুপুরে ফলাফল ঘোষণার পর জানালেন তিনিও বেশ ভালোভাবেই পাশ করেছেন। পূজা বলেন, বাণিজ্য বিস্তারিত..

লন্ডনে পুলিশ ১ যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থানের হোটেল তাজ’র সামনে বিক্ষোভ সমাবেশ থেকে আব্দুল ওহাব রুবেল নামে এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে লন্ডন পুলিশ। যুক্তরাজ্য বিএনপি ও অঙ্গ সংগঠনের বিস্তারিত..