গলাচিপায় কাঁঠাল ও আম গাছের বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর গলাচিপায় কাঁঠাল ও আম গাছের কোনো প্রকার পরিচর্যা না করেই বাম্পার ফলন হয়েছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, শহর ও গ্রামের প্রতিটি বাড়ীতে পরিকল্পিত ভাবে কাঁঠাল ও বিস্তারিত..

বাংলাদেশ সঙ্গে ভুটানের মধ্যে ৫টি সমঝোতা স্মারক স্বাক্ষর

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের সঙ্গে ভুটানের ৫টি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। দুই দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ডা. লোটে শেরিংয়ের নেতৃত্বে দ্বিপক্ষীয় বৈঠকে এসব স্মারক স্বাক্ষর হয়। শনিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই বিস্তারিত..

সিরাজের নির্দেশেই নুসরাতকে পুড়িয়ে হত্যা করা হয়েছে : পিবিআই

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা করার নির্দেশনা দিয়েছিলেন অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। তার নির্দেশনা মতে সহযোগী নূর উদ্দিনের নেতৃত্বে নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা বিস্তারিত..

বিনা ভাড়ায় ঘর পেলেন সেই শিশু নাঈম

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার বনানীর অগ্নিকাণ্ডের সময় অধিকাংশ মানুষ যেখানে ছবি তুলতে ব্যস্ত ছিলেন সেখানে ব্যতিক্রম ছিল কড়াইল বস্তির শিশু নাঈম। ফায়ার সার্ভিসের পানির পাইপের লিকেজে পলিথিন পেঁচিয়ে ধরে রাতারাতি বিস্তারিত..

শবে বরাত কবে, সে সিদ্ধান্ত জানা যাবে ১৭ এপ্রিল

হাওর বার্তা ডেস্কঃ শবে বরাত কবে হবে সে সিদ্ধান্ত জানা যাবে ১৭ এপ্রিল। শবে বরাতের তারিখ নিয়ে বিভ্রান্তি দূর করতে শনিবার জরুরি সভায় বসে জাতীয় চাঁদ দেখা কমিটি। সভায় ৬ বিস্তারিত..

গণআন্দোলন ছাড়া খালেদা জিয়া মুক্ত হবেন না: দুলু

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের মামলা প্রত্যাহারে গণআন্দোলন প্রয়োজন। এ ছাড়া বেগম জিয়াকে বিস্তারিত..

পহেলা বৈশাখে মোটরসাইকেলে স্বামী বা স্ত্রী ছাড়া অন্য কেউ একসঙ্গে বসতে পারবে না

হাওর বার্তা ডেস্কঃ পহেলা বৈশাখে মোটরসাইকেলে স্বামী বা স্ত্রী একসঙ্গে বসতে পারবেন, অন্য কোন আরোহী বহন করা যাবে না। একযোগে বা দলগতভাবে মোটরসাইকেল চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি বা যান চলাচলের বিস্তারিত..

শাল্লায় কৃষক-শ্রমিকদের উৎসাহ দিতে হাওরে ধান কাটলেন ডিসি

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলার দুর্গম বাহারা হাওরে কৃষক-শ্রমিকদের উৎসাহ দানের লক্ষ্যে কর্মকর্তাদের নিয়ে বোরো ধান কেটেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। শুক্রবার তিনি দিনভর শাল্লায় হাওররক্ষা বাধ বিস্তারিত..

বৈশাখে পাতে থাক কয়েক পদের ভর্তা

হাওর বার্তা ডেস্কঃ বৈশাখ মানেই পান্তা ভাত আর ভর্তার মজা। কিন্তু এক ধরনের ভর্তা হলে তো চলবে না। তাই পাতে থাক হরেক রকম ভর্তা। তাহলেই না জমনে বৈশাখ বরণের উৎসব। বিস্তারিত..

হজমের সমস্যা দূর করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ কমবেশি সবারই হজমের সমস্যা হয়। বিশেষ করে অতিরিক্ত খাবার খেলে, তেলেভাজা বা মশলাদার খাবার খাওয়ার অভ্যাস থাকলে কিছু দিন পর পরই হজমের সমস্যায় পড়তে হয় অনেককে। কিছু বিস্তারিত..